নিউ জিল্যান্ডে ভাইরাল ভয়ংকর ভিনগ্রহী! ছবি দেখে কী বলছেন বিশেষজ্ঞরা?



 ODD বাংলা ডেস্ক: ভিনগ্রহীর সন্ধান মিলল নিউ জিল্যান্ডের সমুদ্র সৈকতে! চাঞ্চল্যকর দাবি করে "এলিয়েনে"র ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নিউ জিল্যান্ডের মহিলা বাসিন্দা। পাপামোয়া সমুদ্র সৈকতে মর্নিং ওয়াক করার সময়ই মহিলার চোখে আসে অদ্ভুত এক জীব, যা সমুদ্রের ঢেউয়ের সঙ্গেই ভেসে এসেছে বলে মনে করা হচ্ছিল।


কী ঘটেছিল?

7 মে নিউ জিল্যান্ডের পাপামোয়া সি বিচে মর্নিং ওয়াকে গিয়েছিলেন কাইলি মর্ম্যান। সেখানেই অদ্ভুত দেখতে জীবের সন্ধান পান তিনি। নিউ জিল্যান্ডেরই এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নিজের অভিজ্ঞতা শেয়ার করেন কাইলি, "দেখে মনে হচ্ছিল তাঁবু আকৃতির কিন্তু কৃমির মতো দেখতে কোনও জীব।" সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও পোস্ট করেন কাইলি। ব্যাপক ভাইরাল ছবিতেই স্পষ্ট, জীবটি 5 মিটার দৈর্ঘ্যের।


ভাইরাল সেই ছবি দেখা যাবে কাইলির সোশ্যাল পোস্টেই,


কাইলির পোস্ট ভাইরাল হতেই আরও একাধিক সোশ্যাল মিডিয়া হ্যান্ডল থেকে একই ধরনের ছবি পোস্ট হয়। যার জেরে ফের আলোচনায় চলে আসে পৃথিবীতে ভিনগ্রহী (Aliens) অস্তিত্ব। বিভিন্ন সোশ্যাল মাধ্যমে শেয়ার হয় ছবিটি। সঙ্গে একই মন্তব্য, "হাজির এলিয়েনরা!"


এরপরই এই বিষয়ে মুখ খুলেছেন অকল্যান্ড মিউজিয়ামের কিউরেটর উইলমা ব্লম। নিউ ইয়র্ক পোস্টকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ওই প্রাণীটি আসলে লেপাস অ্যানাটিফেরা। এটি আদতে এক ধরনের শামুক বলেও জানান তিনি। নিউ জিল্যান্ডের আশপাশে এই ধরনের শামুক আগেও দেখা গিয়েছে বলে স্থানীয় সংবাদমাধ্যমকে জানিয়েছে সরকারি এক আধিকারিকও।


বছরের পর বছর ধরেই পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে আনআইডেন্টিফায়েড ফ্লাইং অবজেক্ট বা UFO দেখতে পাওয়া নিয়ে নানা খবর প্রকাশিত হয়। এলিয়েন বা ভিনগ্রহী বাস্তবেই আছে কিনা তা নিয়ে তদন্তের অন্ত নেই। বিষয়টি নিয়ে নানা মত, তর্ক-বিতর্ক, বিশ্বাস-অবিশ্বাস রয়েছেই। নিউ জিল্যান্ডের থেকে এই সোশ্যাল পোস্টের সৌজন্যে ফের আলোচনায় এলিয়েনরা

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.