অফিসে সমস্যা, আর্থিক ক্ষতি! জুন মাসে নানা সমস্যায় জড়াবেন মেষের জাতকরা



 ODD বাংলা ডেস্ক: জ্যোতিষশাস্ত্র অনুসারে মেষ রাশির জাতকদের উপাদান হল আগুন। এঁরা অত্যন্ত সাহসী ও আক্রমণাত্মক। মেষ রাশির জাতকদের চরিত্রের বৈশিষ্ট্য হল যে এঁরা কখনও চুপ করে বসে থাকতে পারেন না এবং এরা যা করবেন বলে ঠিক করেন, তা যে কোনও মূল্যে করেই ছাড়েন। কঠিন সময়ে দ্রুত সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা এবং নেতৃত্ব দেওয়ার ক্ষমতা রয়েছে মেষ রাশির জাতকদের।


মাসিক রাশিফল বিচার করে দেখা যাচ্ছে যে জুন ২০২৩-এ ভালো-মন্দ মিশিয়ে কাটবে মেষ রাশির জাতকদের। কোষ্ঠীর সপ্তম ঘরে রাহু ও কেতুর অবস্থান জীবনে কিছু সমস্যা সৃষ্টি করতে পারে। তবে একাদশ ঘরে শনির শুভ অবস্থানের প্রভাবে ভালো ফল পাবেন আপনি। তবে শনির এই শুভ প্রভাব একটু ধীর গতিতে আসবে। দেখে নিন গ্রহ নক্ষত্রের এই অবস্থানের প্রভাবে জুন মাস কেমন কাটতে চলেছে মেষ রাশির জাতকদের।


​কেরিয়ার​

মেষ রাশির জাতকরা জুন মাসে নিজেদের কাজে বিশেষ দক্ষতার প্রমাণ দেবেন। কর্মক্ষেত্রে কিছু সমস্যা দেখা দেবে তবে এর থেকে বেরিয়ে আসতে পারবেন আপনি। মেষ রাশির জাতকরা জুন মাসে কেরিয়ারে নতুন করে উন্নতি করার সুযোগ পাবেন। মাসের প্রথম দিকটা মেষের জাতকদের জন্য খুব একটা ভালো না কাটলেও মাসের দ্বিতীয়ার্ধে বড় কোনও সাফল্য অপেক্ষা করছে। শনির প্রভাবে বিদেশ যাত্রার যোগ আছে।


অর্থ

আর্থিক দিক দিয়ে দেখা যাচ্ছে, জুন মাসে মেষ রাশির জাতকরা না প্রচুর অর্থ উপার্জন করবেন, আর না অর্থাভাবে কষ্ট পাবেন। আপনি মেষ রাশির জাতক হলে আগামী মাসে মোটের উপর আর্থিক পরিস্থিতি আপনার ঠিকঠাক থাকবে। কোষ্ঠীর একাদশ ঘরে উপস্থিত শনি আপনাকে ভবিষ্যতের জন্য অর্থ সঞ্চয় করতে উত্‍সাহ দেবে। যাঁরা ব্যবসা করছেন, তাঁদের খুব বেশি আর্থিক লাভ হবে না। জুন মাসে ব্যবসায় কড়া প্রতিযোগিতার মুখে পড়তে হতে পারে মেষ রাশির জাতকদের। এই মাসে কিছু অতিরিক্ত খরচ হতে পারে।


​স্বাস্থ্য়

জুন মাসে স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া দরকার মেষ রাশির জাতকদের। কোষ্ঠীর প্রথম ও সপ্তম ধরে রাহু ও কেতুর অবস্থানের প্রভাবে স্বাস্থ্য নিয়ে ভুগতে হতে পারে। বিশেষ করে হজমের সমস্যায় জুন মাসে নাজেহাল হবেন মেষ রাশির জাতকরা। এর পাশাপাশি মানসিক ভাবেও সামনের মাসে চাপে থাকবেন আপনি। রাহু ও কেতুর প্রভাবে নিরাপত্তাহীনতায় ভুগতে পারেন। চেষ্টা করেও স্বাস্থ্যের যত্ন নিতে পারবেন না।


প্রেম ও পরিবার

জুন মাস প্রেমের দিক থেকেও বিশেষ কিছু ভালো যাবে না মেষ রাশির জাতকদের। সঙ্গীর সঙ্গে নানা বিষয় নিয়ে গোলমাল বাধতে পারে। চেষ্টা করুন আলোচনার মাধ্যমে সমস্যা মিটিয়ে ফেলতে। জুন মাসে মেষের জাতকদের বিয়ে করার কথা থাকলে তা কিন্তু পিছিয়ে যেতে পারে। পরিবারেও আগামী মাসে নানা বিষয় নিয়ে অশান্তি দেখা দিতে পারে। সম্পত্তি নিয়ে গোলযোগের আশঙ্কা রয়েছে।


পরামর্শ

সব মিলিয়ে দেখা যাচ্ছে জুন মাস খুব একটা ভালো যাবে না মেষ রাশির জাতকদের জন্য। এর থেকে মুক্তি পেতে মেষের জাতকরা কী করতে পারেন তা জেনে নিন এখানে।


* মেষের জাতকরা প্রতি মঙ্গলবার রাহু ও কেতুর রোষ শান্ত করতে যজ্ঞের আয়োজন করুন।


* এর পাশাপাশি প্রতি শনিবার শনির রোষ কমাতে যজ্ঞ করুন।


* এর সঙ্গে প্রতি শনিবার ১৭ বার করে 'ওম মন্দায়া নমহঃ' মন্ত্র জপ করুন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.