বাবার সঙ্গে কাজের অভিজ্ঞতা জানালেন আরিয়ান খান, জেনে নিন কী বলেন শাহরুখ পুত্র

 


ODD বাংলা ডেস্ক: একদিকে ছবির কাজ, অন্যদিকে ছেলে ও মেয়ে -দুজনের জন্যে প্রায়শই খবরে আসছেন শাহরুখ খান। কদিন আগে এক প্রসাধনী কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসডার হন সুহারা। এরপরই সোশ্যাল মিডিয়ায় সুহানাকে শুভেচ্ছা জানান শাহরুখ। ‘মেবিলিনের জন্য অনেক অভিনন্দন বাচ্চা। কী সুন্দর পোশাক... কী সুন্দরভাবে নিজেকে উপস্থান করলে আর যদি আমাকেও কিছু কৃতিত্ব দেওয়া হয় এত সুন্দরভাবে তোমাকে বড় করার জন্য। লাল পোশাকে আমার ছোট সোনা মা অনেক ভালোবাসা।’ গর্বিত বাবার চরিত্রে দেখা যায় শাহরুখকে। এবার খবরে এলেন ছেলেন জন্য। কদিন আগে ছেলের পরিচালনায় এক বিজ্ঞাপনে কাজ করেছেন শাহরুখ। এবার সেই বিজ্ঞাপনে কাজ করার অভিজ্ঞতা নিয়ে খবরে আরিয়ান।


বাবার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা জানালেন আরিয়ান। বললেন, বাবার সঙ্গে কাজ করতে গিয়ে কখনও চ্যালেঞ্জিং বলে মনে হয়নি। শাহরুখ খানের অভিজ্ঞতা আর কাজের ধরন সেটে সকলের কাজকে অনুপ্রেরণা করেছে। আরিয়ান বলেন, কাস্ট অ্যান্ড ক্রু-র সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করতেন। আর সবাইকে সম্মানও করতেন। যখন উনি সেটে থাকেন তখন আমি জানি যে এক্সট্রা অ্যাটেনশন দিতে হবে। তাই সেটে উনার থেকে যেটুকু শেখার শিখে নিয়েছি। এরই সঙ্গে আরিয়ান জানান, শাহরুখের থেকে ইনপুট পেতেন তিনি। এমনকী, সেটে সকলের থেকে ইনপুট নিতেন। কারণ ফিল্ম মেকিং হল একটি গ্রুপ ওয়ার্ক।


আরিয়ানের এই বক্তব্যে খুশি সকলে। সে ভালো করে কাজ করুক এমনই চান তার শুভাকাঙ্খীরা। এখন দেখার সে সত্যিই কতটা সফল হয়। এদিকে এক পুরনো সাক্ষাৎকারে শাহরুখ বলেছিলেন, তার ছেলের অভিনেতা হওয়ার যোগ্যতা নেই কিন্তু মেয়ের আগে। তিনি এক সাক্ষাৎকারে একবার বলেন, আসলে ভারতে একটা চল রয়েছে, ‘অভিনেতার ছেলেকে অভিনেতাই হতে হবে। যদিও আরিয়ান লম্বা, সুদর্শন, তবু কখনও অভিনেতা হতে পারবেন না। আসলে অভিনেতা হয়ে উঠতে গেলে যা যা দরকার সেটা ও করতে পারবে না। বলা ভালো এটা ও নিজে বুঝে গিয়েছে।’ এদিকে মেয়ে অভিনয় জগতে আসা নিয়ে তিনি বেশ খুশি। আরিয়ান পরিচালক হিসেবে অভিষেক করবে সেটা আগেই জানান শাহরুখ। ছেলের প্রথম কাজ প্রযোজনা করবে রেড চিলিজ এন্টারটেনমেন্ট- একথাও জানিয়েছিলেন শাহরুখ। এদিকে, বর্তমানে জওয়ান ছবি নিয়ে ব্যস্ত শাহরুখ। ছবিটি দক্ষিণী ছবির রিমেক কি না তা নিয়ে সকলের মনে রয়েছে প্রশ্ন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.