নিজেকে ঠিক প্রমাণে স্বামীর ভুল মানিয়েই ছাড়েন এই রাশির মহিলারা!

 


ODD বাংলা ডেস্ক: দাম্পত্য সম্পর্কে স্বামী-স্ত্রী পরস্পরের ভালোবাসা, বিশ্বাস, স্নেহ প্রত্যাশা করে থাকে। কিন্তু সমস্ত দামপ্ত্য সম্পর্কের কাহিনি রূপকথার মতো হয় না। বাস্তব পরিস্থিতি ভিন্ন হতে পারে। কোনও কোনও দাম্পত্য সম্পর্ককে চালিত করে ভালোবাসা, নিরাপত্তার চাহিদা ও পরস্পরের ওপর নিয়ন্ত্রণ। একাধিক বিষয়গুলি সুস্থ ও সুষ্ঠু সম্পর্ক গড়়ে তুলতে সাহায্য করে। কিন্তু কোনও কোনও ক্ষেত্রে শুধু মাত্র একটি বিষয়ই এই সম্পর্ক এগিয়ে নিয়ে যয়। আসলে কোনও কোনও দাম্পত্য সম্পর্কে স্ত্রীরা নিজের মতামত প্রমাণ করার জন্য জ্যোতিষ বলছে কোনও স্বামীর মনে অপরাধবোধ জাগিয়ে তোলার চেষ্টা করে। কারণ তাঁরা মনে করেন যে স্বামীর মনে এ ভাবে অপরাধবোধ জাগিয়ে তুলে, তাঁরা নিজের খেয়ালখুশি মতো তা নিয়ন্ত্রণ করতে পারবেন। জ্যোতিষ মতে কিছু কিছু রাশির মহিলারা নিজেকে ঠিক প্রমাণ করার জন্য স্বামীর মনে অপরাধবোধ জাগিয়ে, তাঁদের ভুল প্রমাণিত করেই দম নেন। কোন কোন রাশির মহিলা এই তালিকার অন্তর্ভূক্ত জেনে নিন।


কন্যা রাশি 

কন্যা রাশির জাতিকারা পারফেকশানিস্ট। এঁরা নিজেকে সবসময় নির্ভুল ও ঠিক মনে করেন। তাঁরা যে কখনও ভুল করতে পারেন, তা মেনে নিতে চান না কন্যা জাতিকারা। শুধু স্বামীই নন, বরং অন্য কেউ এসে তাঁদের উপদেশ দিয়ে চলে যাক, তা এক্কেবারে বরদাস্ত করতে পারেন না এই রাশির জাতিকারা। যে কোনও বিষয়ে জয় লাভের জন্য এঁরা একই কথা ঘ্যান ঘ্যান করে যান। এমনকি স্বামীকে ভুল প্রমাণিত করে তাঁদের মধ্যে অপরাধবোধ জাগিয়ে তুলতে কোনও ত্রুটি রাখেন না। তবে দাম্পত্য সম্পর্কে ভারসাম্য বজায় রাখা উচিত। এই কথা মাথায় রেখে কন্যা জাতিকাদের পদক্ষেপ করার পরামর্শ দেওয়া হচ্ছে।


বৃশ্চিক রাশি 

বৃশ্চিক রাশির জাতকরা মনে করেন যে, তাঁরা যা ভাবছেন তা-ই ঠিক। নিজেকে শ্রেষ্ঠ স্ত্রী বা প্রেমিকা মনে করে থাকেন এই রাশির জাতিকারা। নিজের মতামতকে সঠিক প্রমাণ করার জন্য এই রাশির মহিলারা স্বামীর সঙ্গে জোর গলায় তর্ক করতেও পিছু সরেন না। পরিস্থিতি এমন দিকে গড়ায় যে তাঁদের স্বামী অপরাধবোধে ভুগতে শুরু করে, তখন তাঁরা নিজের স্ত্রীর কথা মেনে, পরিস্থিতি সামাল দেন। নিজে যা অনুভব করেন, তা-ই বলে থাকেন বৃশ্চিক রাশির মহিলারা, পরিবর্তে স্বামীর কাছ থেকে কামনা করেন যে, তাঁরা যেন তাঁর প্রতিটি কথা মেনে চলেন। দাম্পত্য সম্পর্কে কোনটি কাম্য ও কোনটি কাম্য নয়, তা বার বার জানিয়ে স্বামীর জন্য একটি সীমানা নির্ধারণ করে রাখেন এই রাশির মহিলারা।


সিংহ রাশি 

নিজের ভুল কোনও মতেই মানতে চান না সিংহ রাশির জাতিকারা। পরিবর্তে নানান ভাবে নিজেকে ঠিক প্রমাণ করার চেষ্টা চালিয়ে যান। এঁরা নিজেকে সবসময় সঙ্গীর ঊর্ধ্বে রাখতে চান। তাই সঙ্গীকে যে কাজ করা থেকে বিরত রাখেন, নিজে সেই কাজ করার আগে দুবারও ভাবেন না। স্বামী যদি স্ত্রীর ভুল ধরানোর চেষ্টা করেন, তখন তাঁরা স্বামীর একটি অভিযোগের পরিবর্তে নিজের সপক্ষে হাজারটি যুক্তি পেশ করেন। এর মাধ্যমে তাঁরা ক্রমশ নিজের স্বামীকেই ভুল প্রমাণ করার জন্য উঠেপড়ে লাগেন।


মকর রাশি 

জ্যোতিষ মতে মকর রাশির জাতিকারা মা-বাবা বা দাদা-বৌদি, দিদি-জামাইবাবুর সম্পর্ক দেখে নিজের দাম্পত্য সম্পর্কের রূপরেখা পরিকল্পনা করেন। সেখান থেকেই এই রাশির জাতিকারা অনেক সময়ে স্বামীর মধ্যে অপরাধবোধ জাগিয়ে তোলার অনুপ্রেরণা পেয়ে থাকেন। তবে মকর রাশির জাতিকারা একে নিজের হাতিয়ার করে তোলেন, তখন পরিস্থিতি ক্রমশ খারাপের দিকে এগোয়। মকর জাতিকারাও যে সঙ্গীকে কষ্ট দিতে পারেন, তা তাঁরা কোনও মতে মেনে নেন না। তাই জ্যোতিষ পরামর্শ অনুযায়ী সুস্থ দাম্পত্য সম্পর্ক গড়ে তোলার জন্য মকর রাশির জাতিকাদের অন্যের কথা শোনার পরিবর্তে নিজের ওপর বিশ্বাস রাখা উচিত।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.