২০২৩ সালের জন্য ভয়ঙ্কর ভবিষ্যদ্বাণী করেছিলেন বাবা ভেঙ্গা, এখন পর্যন্ত কতটা সত্যি হয়েছে, কত বাকি আছে জেনে নিন

 


ODD বাংলা ডেস্ক: বাবা ভেঙ্গা ছিলেন বিশ্বের বিখ্যাত নবীদের একজন যিনি বুলগেরিয়াতে থাকতেন। তিনি ১৯১১ সালে জন্মগ্রহণ করেন। মাত্র ১২ বছর বয়সে বাবা ভেঙ্গা দুই চোখের দৃষ্টিশক্তি হারান। বাবা ভেঙ্গা ১৯৯৬ সালের আগস্টে মারা যান। মৃত্যুর আগে তিনি ৫০৭৯ সাল পর্যন্ত ভবিষ্যদ্বাণী করেছিলেন।


বাবা ভেঙ্গা ২০২৩ সালের জন্য অনেক বিপজ্জনক ভবিষ্যদ্বাণী করেছিলেন। এখন পর্যন্ত সময়ের দিকে তাকালে দেখা যায়, এ বছরের জন্য বাবার অনেক ভবিষ্যদ্বাণীই সত্য প্রমাণিত হয়েছে। এ থেকে অনুমান করা যায় যে বাবার আসন্ন ভবিষ্যদ্বাণীও সত্য হতে পারে। আসুন জেনে নিই ২০২৩ সালের জন্য বাবার ভবিষ্যদ্বাণী কী ছিল, কী সত্যি হয়েছে এবং কী বাকি আছে।


২০২৩ সালের জন্য বাবা ভেঙ্গার ভবিষ্যদ্বাণী


বাবা ভেঙ্গার ভবিষ্যদ্বাণী অনুসারে, ২০২৩ সালে তৃতীয় বিশ্বযুদ্ধ হবে। এতে পারমাণবিক হামলা হতে পারে। এটি পৃথিবীতে বিপর্যয় সৃষ্টি করতে পারে। বাবা ভেঙ্গার ভবিষ্যদ্বাণী অনুসারে, ২০২৩ সালে একটি বড় জ্যোতির্বিজ্ঞানের ঘটনা ঘটবে এবং পৃথিবীর কক্ষপথে পরিবর্তন হবে। এর ফলে পরিবেশে এমন পরিবর্তন দেখা যাবে, যার মারাত্মক পরিণতি ভোগ করতে হবে পৃথিবীকে।


বাবা ভেঙ্গার মতে, ২০২৩ সালে কিছু অদ্ভুত বৈজ্ঞানিক আবিষ্কার হবে। এর ফলে স্বাভাবিকভাবে সন্তান উৎপাদনের পদ্ধতি শেষ হয়ে যাবে। এই উদ্ভাবনের মাধ্যমে, শিশুরা ল্যাবে জন্মগ্রহণ করবে এবং অভিভাবকরা তাদের রঙ এবং লিঙ্গ নির্ধারণ করবে।


বাবা ভেঙ্গার ভবিষ্যদ্বাণী অনুসারে, একটি বড় দেশ জৈবিক অস্ত্র দিয়ে আক্রমণ করবে। এতে হাজার হাজার মানুষ মারা যাবে। এ ছাড়া বাবা ভেঙ্গা ২০২৩ সালকে অন্ধকার ও ট্র্যাজেডির বছর হিসেবে বর্ণনা করেছেন। এ বছর ভয়ঙ্কর যুদ্ধ ও সৌর সুনামি আসার সম্ভাবনাও প্রকাশ করেছেন বাবা।


বাবা ভেঙ্গার ভবিষ্যদ্বাণী অনুযায়ী, এ বছর বিশ্বের অনেক জায়গায় প্রবল ঝড় হতে পারে। তিনি একটি সৌর ঝড়ের সম্ভাবনাও প্রকাশ করেছেন, যার অর্থ সূর্য থেকে বেরিয়ে আসা শক্তির বিস্ফোরণ। এই বিস্ফোরণের ফলে অনেক বিপজ্জনক বিকিরণ পৃথিবীতে পড়বে। যা জীবনের জন্য অত্যন্ত বিপজ্জনক প্রমাণিত হতে পারে। এই ঝড় মারাত্মক ধ্বংসযজ্ঞ ডেকে আনতে পারে।


বাবা ভেঙ্গার ভবিষ্যদ্বাণীতে বলা হয়েছে অন্য কোনো গ্রহ থেকে আগত শক্তির দ্বারা পৃথিবীতে আক্রমণ হতে পারে। যেখানে লাখ লাখ মানুষ নিহত হবে। এটাকে এলিয়েনদের আক্রমণ হিসেবে বর্ণনা করা হচ্ছে, যাতে প্রচুর অর্থ ও মানুষ হারিয়ে যেতে পারে। ভারতেও অমৌসুমি বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে।


বাবা ভেঙ্গির ভবিষ্যদ্বাণী অনুসারে, বিদ্যুৎ কেন্দ্রে বিস্ফোরণও হতে পারে, যা সারা বিশ্বে বিষাক্ত মেঘ ছড়িয়ে পড়তে পারে। এর ফলে সমগ্র এশিয়া মহাদেশ গভীর অন্ধকারে তলিয়ে যাবে। এ কারণে লাখ লাখ মানুষ মারাত্মক রোগের কবলে পড়তে পারে। এটি একটি বিপজ্জনক পরিস্থিতির দিকে নিয়ে যেতে পারে।


বাবা ভেঙ্গা বলেছেন যে ২০২৩ সালে এশিয়া মহাদেশের একটি পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে বিস্ফোরণ ঘটবে, যার প্রভাব ভারতেও পড়তে পারে।


এই ভবিষ্যদ্বাণীগুলি সত্য হয়েছে


বাবা ভেঙ্গার ভারতে অমৌসুমি বৃষ্টির ভবিষ্যদ্বাণী সত্য প্রমাণিত হয়েছে। এ বছর মার্চ ও এপ্রিল মাসে প্রচুর বৃষ্টি হয়েছে। এই মাসগুলোতে এমন বৃষ্টির দেখা মেলে বছরের পর বছর। বাবা ভেঙ্গার সৌর ঝড়ের ভবিষ্যদ্বাণীও সত্য প্রমাণিত হয়েছে।


বিজ্ঞানীরা সূর্যের মধ্যে পৃথিবীর চেয়ে প্রায় ২০ গুণ বড় একটি গর্ত আবিষ্কার করেছেন এবং এটি থেকে নির্গত বিকিরণের বিপজ্জনক প্রভাবও লক্ষ্য করা গেছে। বাবা ভেঙ্গার ভবিষ্যদ্বাণী অনুসারে, বছরের শুরুতে তুরস্কে একটি বিধ্বংসী ভূমিকম্প হয়েছিল, যাতে ৫০ হাজারেরও বেশি মানুষ মারা যায়। এই ঘটনাগুলি থেকে অনুমান করা যায় যে বাবা ভেঙ্গার ভবিষ্যদ্বাণী সত্য প্রমাণিত হচ্ছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.