Crickex- এ ফ্রি ক্রিকেট লাইভ স্ট্রিমিং এবং বেটিং



আজ আমি আপনাদের সামনে একটি জনপ্রিয় সাইট নিয়ে হাজির হয়েছি যেখানে আপনারা ফ্রিতে ক্রিকেট লাইভ দেখতে পারবেন এবং লাইভ খেলা গুলো দেখার পাশাপাশি ব্যাটিং করে ইনকাম করতে পারবেন। চলুন বন্ধুরা মূল আর্টিকেলে ফিরে যাই।  

Crickex এর পরিচিতি

আজকে আমরা যে সাইট নিয়ে কথা বলবো সেটি হচ্ছে Crickex । আমরা অনেকেই আছি ক্রিকেট পাগল কিংবা বিভিন্ন খেলাধুলা অনলাইনে উপভোগ করে থাকি। অনলাইনে  লাইভ খেলাধুলা ফ্রিতে দেখার জন্য জনপ্রিয় সাইট হচ্ছে Crickex । তবে আমরা খেলা দেখার পাশাপাশি যারা ব্যাটিং করতে পছন্দ করি তাদের জন্য এই সাইটটি অদ্বিতীয়। 

এটি আপনার খেলা দেখাও হলো আর ব্যাটিং করে কিছু উপার্জন করাও হলো। বিশেষ করে যারা আমরা ক্রিকেট খেলা দেখতে পছন্দ করি তারা খুব সহজেই এই সাইটটি ব্যবহার করে ফ্রিতে খেলা দেখতে পারেন। খেলাধুলা লাইভ স্ট্রিমিং এর পাশাপাশি ব্যাটিং করার জন্য বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় এবং বিশ্বস্ত সাইট হচ্ছে এই Crickex। 

এটি এমন একটি সহজ অ্যাপ যে কেউ চাইলে খুব সহজে অ্যাকাউন্ট তৈরি করে খেলা দেখা থেকে শুরু করে ব্যাটিং করে বা বাজি ধরে ইনকাম করতে পারে। Crickex সম্পর্কে যদি আপনার বিশেষ কোনো জ্ঞান নাও থাকে তাহলেও আপনি এখানে যুক্ত হতে পারবেন। খুবই সহজ এবং ইউজার ফ্রেন্ডলি ফাংশন দিয়ে তৈরি করা এই অ্যাপ।

Crickex থেকে কিভাবে ইনকাম করবেন?

Crickex থেকে ইনকাম করার জনপ্রিয় পদ্ধতি হচ্ছে ব্যাটিং। এছাড়াও আপনি বিভিন্ন লাইভ ক্যাসিনোতে অংশগ্রহণ করে ইনকাম করতে পারেন এবং রেফারেল করেও মোটামুটি অর্থ উপার্জন করতে পারেন। দেখুন ব্যাটিং করে ইনকাম করাটা খুব একটা কঠিন কাজ নয়। 

ক্রিকেট খেলার উপর আপনার অল্প কিছু ধারনা থাকলেই আপনি ব্যাটিং করে বাহ বাজি ধরে হাজার হাজার লক্ষ লক্ষ টাকা ইনকাম করতে পারবেন। ধরুন আপনি ক্রিকেট খেলা ভালো বুঝেন এবং ক্রিকেট খেলার প্রত্যেকটা খেলোয়াড়ের উপর মোটামুটি আপনার জ্ঞান রয়েছে, যেমন কে কেমন খেলতে পারে? 

মানে কোন খেলোয়াড় কিরকম খেলা খেলতে পারে তার ওপর যদি মোটামুটি জ্ঞান থাকে তাহলে বলা যায় আপনি এখান থেকে অনেক অনেক টাকা ইনকাম করতে পারবেন। ক্রিকেট ম্যাচের প্রত্যেকটি পদক্ষেপে আপনি ইনকাম করার সুযোগ পাবেন। Crickex শুধুমাত্র তাদের জন্য যারা একদম ক্রিকেট পাগল বা বাজি ধরে কিছু ইনকাম করতে চায়। 


ব্যাটিং এর জন্য কেন Crickex ভালো? 



১. ইউজার ফ্রেন্ডলি: যেকোনো ওয়েবসাইটে কাজ করার জন্য অবশ্যই সাইটটিকে ইউজার ফ্রেন্ডলি হতে হবে। যদি একজন ব্যবহারকারী নাই বোঝে যে কি করতে হবে ও কিভাবে ইনকাম করতে হবে তাহলে সে ব্যবহারকারীর পক্ষে উক্ত সাইট ব্যবহার করা অসম্ভব হয়ে যাবে। এইদিকে Crickex অবশ্যই এগিয়ে আছে। তারা অত্যন্ত ক্লিন ও ইজি টু ইউস একটি ইন্টারফেস তৈরি করেছে যেখানে যেকোনো নতুন ইউজার সবকিছু বুঝতে পারবে।

 

২. মোবাইল ব্যাংকিং সুবিধা: আমরা বেটিং বা এসব ক্যাসিনো সাইটে খেলার সময় একটি সমস্যার সম্মুখীন হয়। সেটি হচ্ছে ওই সকল সাইটে সাধারণত ডলারে ডিপোজিট ও উইথড্র করতে হয় যেটি ব্যবহারকারীর জন্য একটি সমস্যা। প্রথমে বিকাশ বা অন্য কোনো মোবাইল ব্যাংকিং আ্যপ থেকে ডলার কিনতে হবে তারপর তা ডিপোজিট করতে হবে। আবার উইথড্রের সময় ডলার নিতে হবে তারপর সেগুলো সেলারের কাছে বিক্রি করে তারপর টাকা নিতে পারবেন। এতে প্রচুর ঝামেলা। যদিও Crickex তে এই সমস্যা নেই। আপনি এখানে খুব সহজেই সরাসরি বিকাশ, নগদ ও রকেটের মাধ্যমে টাকা ডিপোজিট ও উত্তোলন করতে পারবেন।

 

৩. বিশ্বস্ততা: Crickex অনেক দিন পর্যন্তই বিশ্বস্ততার সহিত ব্যবহারকারীদের পেমেন্ট করে যাচ্ছে। আপনি নিশ্চিন্তে এখানে কাজ করতে পারেন। আপনি ১০০% শিওর পেমেন্ট পাবেন। ৫ মিনিটের মধ্যে কনফার্ম পেমেন্ট পেতে হলে Crickex তে কাজ করুন। আর নিজেই উইথড্র দিয়ে দেখুন।

 

৪. বিভিন্ন ইনকামের মাধ্যম: এখানে আপনি আয় করার অনেক উপায় পেয়ে যাবেন। এখানে আপনি অনেক গেইম, লাইভ ক্যাসিনো পেয়ে যাবেন। তার পাশাপাশি স্পোর্টস বেটিং তো আছেই।

 

৫. সাপোর্ট সিস্টেম: তাদের সাপোর্ট অনেক ভালো। আপনি তাদের কাছ থেকে ২৪/৭ সাপোর্ট পাবেন। আপনি চাইলে তাদের সাথে লাইভ চ্যাট করতে পারেন। তাছাড়াও ইন্সটাগ্রাম, ফেইসবুক, টেলিগ্রাম, টুইটার ইত্যাদি মাধ্যমে তাদের সাথে সাথে সংযুক্ত থাকতে পারেন।

 

৬. প্রোমো: দৈনিক ৮.৮৮% ডিপোজিট বোনাস ইত্যাদি। প্রোমো পাওয়ার জন্য ও কি কি প্রোমো আছে জানার জন্য ওয়েবসাইটে গিয়ে Promo সেকশনে যান।

 

৭. রেফার করে আয়: Crickex থেকে আপনি রেফারেল করেও দৈনিক দুই থেকে তিন হাজার টাকার বেশি ইনকাম করতে পারবেন। মানে যখন আপনি Crickex এ একাউন্ট করবেন তখনই সাথে সাথে আপনার একাউন্টে একটি রেফারেল লিংক পেয়ে যাবেন আর সে রেফারেল লিংক শেয়ার করে যদি কাউকে জয়েন করাতে পারেন তাহলে প্রতিটি রেফারের জন্য আপনি আলাদা টাকা পেয়ে যাবেন।

 

কিভাবে একটি Crickex অ্যাকাউন্ট তৈরি করবেন? 


 Crickex এ একাউন্ট তৈরি করা একদম সহজ। জাস্ট আপনাকে ১৮ বছরের উপরে হতে হবে আর কোন রিকোয়ারমেন্ট নেই।

সাইট লিংক: Crickex

প্রথমে উপরের লিংকে ক্লিক করুন। তারপর আপনি চাইলে অ্যাপ ডাউনলোড করতে পারেন অথবা সরাসরি ব্রাউজারে একাউন্ট তৈরি করে ফেলতে পারেন। তারপর একেবারে নিচে দেখুন সাইন আপ এবং লগইন নামে দুইটি অপশন রয়েছে সেখান থেকে সাইন আপ এ ক্লিক করুন।

সাইন আপ এ ক্লিক করলে একটি রেজিস্ট্রেশন ফরম চলে আসবে তারপর সেটি সঠিক তথ্য দিয়ে পূরণ করুন। যেমন একটি ইউজারনেম, পাসওয়ার্ড, আপনার নাম, একটি সচল মোবাইল নাম্বার, ইমেইল এড্রেস এবং সবশেষে ভেরিফিকেশন কোড দিয়ে কনফার্ম বাটনে ক্লিক করুন। ব্যাস আপনার অ্যাকাউন্ট তৈরি হয়ে গেল এরপর লগইন করে আপনার ইমেইল এবং মোবাইল নাম্বার ভেরিফাই করে নিন।

কিভাবে ডিপোজিট করবেন?



 Crickex এ ডিপোজিট করতে হলে প্রথমে উপরের নিয়মে একাউন্ট তৈরি করে নিন তারপর লগইন করুন। লগইন পড়ার পর মেনুতে ক্লিক করে ডিপোজিট বাটনে চাপ দিন। তারপর আপনার নির্দিষ্ট এমাউন্ট বসিয়ে এবং যেকোনো একটি পছন্দের মোবাইল ব্যাংকিং মেথড সিলেক্ট করে পেমেন্ট করুন, দেখবেন মিনিটের ভিতরে আপনার টাকা একাউন্টে জমা হয়ে যাবে। ডিপোজিট করার পর আপনি যে কোন খেলায় অংশগ্রহণ করতে পারবেন।

জমানো টাকা কিভাবে উইন্ড্র দিবেন?


Crickex থেকে টাকা উত্তোলন করা খুব সহজ। আপনি যদি কোন বাজিতে জিতেন তাহলে সেই টাকাগুলো আপনি সরাসরি নিজের মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে উইথড করতে পারেন। উপরের ডিপোজিট করার মত শুধুমাত্র ডিপোজিট বাটনের পরিবর্তে উইথড্র বাটনটিতে চাপ দিন। ব্যাস আপনার নির্দিষ্ট অ্যামাউন্ট দিয়ে উইথড্র মেথড সিলেক্ট করে উইথড রিকোয়েস্ট পাঠাতে পারেন। উইন্ডো দেওয়ার কিছুক্ষনের মধ্যে আপনার একাউন্ট টাকা উইথড্র সাকসেসফুল হয়ে যাবে।

শেষ কথা:

সবশেষে এটাই বলব যে Crickex যেহেতু বাংলাদেশের জনপ্রিয় একটি লাইভ স্ট্রিমিং এবং বেটিং সাইট ট্রাই নিঃসন্দেহে আপনি এখানে একাউন্ট করে ইনকাম করতে পারেন। দীর্ঘ কয়েক বছর ধরে বিশ্বস্ততার সাথে Crickex তাদের ইউজারদের লক্ষ লক্ষ টাকা পেমেন্ট করে আসতেছে। তাই অন্য কোন ভূয়া ব্যাটিং সাইট ব্যবহার না করে Crickex এখনই ডাউনলোড করুন। ধন্যবাদ সবাইকে আরটিকেলটি পড়ার জন্য।


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.