ঋণের জালে জড়িয়ে পড়ছেন? ঘরের ভুল দিকে আয়না রাখেননি তো! জেনে নিন...

 


ODD বাংলা ডেস্ক:  আয়না আমাদের সবার ঘরেই অত্যন্ত জরুরি একটি সামগ্রী। আয়না প্রায় সবার ঘরেই থাকে। কিন্তু ঘরের কোথায় আয়না রাখছেন, তার উপর আপনার জীবনের সুখ দুঃখ ও সাফল্য ব্যর্থতা কিন্তু অনেকটাই নির্ভর করে। বাস্তু অনুসারে আয়না অত্যন্ত জরুরি একটি সামগ্রী। তাই ঘরের কোথায় আয়না রাখছেন এবং কী ভাবে রাখছেন, তার উপর আপনার ভালো থাকা ও খারাপ থারা নানা ভাবে জড়িয়ে আছে।


বাস্তুশাস্ত্র জানাচ্ছে যে আমাদের চারপাশে যে সব জিনিস থাকে, তার প্রতিটি থেকেই এনার্জি নির্গত হয়। এই এনার্জি কখনও পজিটিভ ও কখনও নেগেটিভ হয়ে থাকে। এই এনার্জির প্রভাব বাড়িতে বসবাসকারী সব মানুষের উপরেই পড়ে। বাস্তুতে বিভিন্ন জিনিস রাখার কিছু নিয়ম-নীতি বর্ণিত আছে। এগুলি মেনে চললে শুভ শক্তির আশীর্বাদে জীবনে সুখ ও সাফল্য লাভ করা যায়। আজ দেখে নিন বাস্তু অনুসারে ঘরে কী ভাবে আয়না রাখা শুভ।


ঘরে আয়না রাখার বাস্তু নিয়ম


* আয়নার সাহায্যে আমরা নিজেদের চেহারা দেখে থাকি। কিন্তু আয়না আমাদের ভাগ্যের দরজাও খুলে দিতে পারে।


* আর্থিক কষ্টে জেরবার হলে ডাইনিং রুমের দেওয়ালে এমন ভাবে আয়না লাগান যাতে, আপনারা যখন খাবার খাবেন, তার গোটা প্রতিবিম্ব আয়নায় দেখা যায়। এর ফলে আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন।


* টাকা রোজগার করেও তা যদি আপনার হাতে না টেকে, পরিশ্রম করেও যদি আর্থিক অবস্থার উন্নতি না হয়, তাহলে বাড়ির উত্তর ও পূর্ব দিকের দেওয়ালে আয়না লাগান। এর ফলে আর্থিক অবস্থায় উন্নতি হবে।


* টাকার অভাব কমাতে আপনার শোওয়ার ঘরের দরজার ঠিক সামনে আয়না বসান। এর ফলে আপনার জীবনের আর্থিক সমস্যা কমে আসবে।


* অনেক সময় ঘরের ভুল দিকে আয়না রাখলে আর্থিক কষ্ট বেড়ে যেতে পারে। ঘরের মূল দরজার সামনে কখনোই আয়না রাখবেন না। এই আয়না যত তাড়াতাড়ি সম্ভব সরিয়ে ফেলুন। কারণ মূল দরজার সামনে রাখা আয়না নেগেটিভ এনার্জি বাড়িয়ে দিতে পারে।


* বাড়িতে কখনও ভাঙা আয়না রাখবেন না। বা ঝাপসা হয়ে যাওয়া আয়নাও ঘরে রাখা ঠিক নয়। যে আয়নায় নিজের মুখ স্পষ্ট ভাবে দেখতে পান না, সেই আয়না কখনোই ঘরে রাখবেন না। এর ফলে পরিবারে দারিদ্র্য বাসা বাধবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.