যেমন এনার্জি, তেমনই ইচ্ছাশক্তি! লক্ষ্যে না পৌঁছনো পর্যন্ত থামে না মে মাসের জাতকরা



 ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ অনুসারে প্রতিটি মানুষের নিজস্ব চারিত্রিক বৈশিষ্ট্য থাকে। কে কোন মাসের জাতক, তার উপর তাদের ব্যক্তিত্ব, স্বভাব ও মানসিকতা নির্ভর করে। এখন আমরা দেখে নেব মে মাসের জাতকরা ঠিক কেমন প্রকৃতির হন। মে মাসের জাতকদের রাশি হয় বৃষ অথবা মিথুন। ১ মে থেকে ২১ মে-র মধ্যে জন্ম হলে জাতক বৃষ রাশির জাতক এবং তার পরে জন্ম হলে জাতক মিথুন রাশির অধিকারী।


দেখে নিন মে মাসের জাতকদের চারিত্রিক বৈশিষ্ট্য


অ্যাকটিভ ও এনার্জেটিক


প্রচুর এনার্জিতে সব সময় টগবগ করে ফোটেন মে মাসের জাতকরা। যাঁদের জন্ম মে মাসে, তাঁরা দারুণ আবেগপ্রবণ হয়ে থাকেন। এঁরা যে কাজ করবেন বলে ঠিক করেন, তা যে কোনও উপায়ে করেই ছাড়েন। দারুণ উচ্চাকাঙ্খী হন মে মাসের জাতকরা। এঁরা সব সময় সবার থেকে এগিয়ে থাকতে পছন্দ করেন। তবে অতিরিক্ত উচ্চাকাঙ্খী হয়ে যাওয়ায় তা অনেক সময় সমস্যাও তৈরি করে।


পজিটিভ চিন্তাভাবনা


মে মাসে প্রকৃতিতে প্রচুর সূর্যালোক থাকে। সূর্য কিরণের প্রভাবে উজ্জ্বল ব্যক্তিত্ব থাকে মে মাসের জাতকদের। এঁদের চিন্তাভাবনা পজিটিভ হয়। এরা আশাবাদী এবং কখনোই কোনও সময়ে হতাশ হয়ে পড়েন না।


সুস্বাস্থ্যের অধিকারী


গবেষণায় দেখা গিয়েছে মে মাসের জাতকরা সাধারণত সুস্বাস্থ্যের অধিকারী হন। সাধারণত বড় অসুখ বিসুখ এদের কাবু করতে পারে না। রোগ প্রতিরোধ ক্ষমতা বেশ শক্তিশালী হয় মে মাসের জাতকদের।


অনেক কেরিয়ার অপশন


নানা বিষয়ে দক্ষ হন মে মাসের জাতকরা। এদের আগ্রহও নানা বিষয়ের প্রতি থাকে। সেই কারণে এ বিভিন্ন পেশায় যেতে পারেন। মে মাসের জাতকরা যে পেশাই বেছে নেন, তাতেই নিজেদের দক্ষতার ছাপ রাখেন।


প্রবল ইচ্ছাশক্তি


মে মাসের জাতকরা প্রবল ইচ্ছাশক্তির অধিকারী হন। এরা যা করবেন বলে ঠিক করেন, তা করেই ছাড়েন। যে কোনও উপায়ে নিজের লক্ষ্যে পৌঁছেই নিশ্বাস নেন মে মাসের জাতকরা। মে মাসের জাতকদের কেউ তাঁদের লক্ষ্যে পৌঁছনো থেকে থামাতে পারে না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.