ড্রাগে ওভারডোজের কারণেই কি প্রয়াত হলেন আদিত্য সিং রাজপুত? তদন্ত নিয়ে মুখ খুললেন ডিসিপি

 


ODD বাংলা ডেস্ক: মাত্র ৩২ বছর বয়সে প্রয়াত হন অভিনেতা। রহস্যজনক মৃত্যু হয় অভিনেতা ও মডেল আদিত্য সিং রাজপুতের। সোমবার বিকেলে আন্ধেরির বাড়ি থেকে উদ্ধার হয় তাঁর দেহ। এর পরই তাঁর মৃত্যু নিয়ে দানা বাঁধছে রহস্য।


সোমবার বিকেলে আদিত্যর বন্ধুরা তাঁকে বাথরুমে পরে থাকতে দেখে। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। মৃত্যুর কারণ হিসেবে প্রাথমিক ভাবে উঠে আশে মাদক সেবনের বিষয়।


গণমাধ্যমে প্রকাশিত তথ্য অনুসারে মাদকের ওভার ডোজের কারমে মৃত্যু হয়েছে অভিনেতা ও মডেল আদিত্য সিং রাজপুতের। আবার অনেকে মনে করেন, ওষুধের ওভার ডোজের কারণে মৃত্যু হয়েছে তাঁর। এই বিষয় শুরু হয়েছে তদন্ত।


সদ্য অভিনেতা ও মডেল আদিত্য সিং রাজপুতের মৃত্যু নিয়ে মুখ খুললেন ডিসিপি কৃষ্ণকান্ত উপাধ্যায়। বললেন, আমরা ঠির কী ঘটেছে তা খতিয়ে দেখছি। তাই প্রয়োজনীয় বিবরণ পেলেই আপডেট জানাব।


এদিকে মৃত্যুর আগের দিন রাতে মদ্যপানের ছবি প্রকাশ্য এসেছে। সোশ্যল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ ছিলেন প্রয়াত আদিত্য সিং রাজপুত। রবিবার নিজের ইনটাগ্রামে কিছু স্টোরি আপলোড করেছিলেন।


সেখানে বন্ধুদের সঙ্গে পার্টি করতে দেখা যায় তাঁকে। ছবির ক্যাপশনে লেখেন সানডে ফানডে উইথ বেস্টিজ। এই স্টোরি দেখে সকলেই আন্দাজ করেছেন কতটা আনন্দ করেছিল সে।


অনেকেরই অনুমান, এই দিন আনন্দ করতে গিয়ে মদ্যপান করে প্রয়াত আদিত্য সিং রাজপুত। আর অধিক মদ্যপানের কারণে মৃত্যু হয় তাঁর। আপাতত তাঁর দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। সেই তদন্তের রিপোর্টের অপেক্ষায় রয়েছে তদন্তকারী টিম।


আন্ধেরির এক অ্যাপার্টেমেন্টে ১১ তলায় থাকতেন প্রয়াত আদিত্য সিং রাজপুত। উত্তরাখন্ডের ছেলে সে। পড়াশোনা করেছেন দিল্লিতে। দীর্ঘদিন ধরে যুক্ত রয়েছেন বিনোদন দুনিয়ার সঙ্গে। অভিনয়, মডেলিং ছাড়া ব্যবসাও করতেন আদিত্য সিং রাজপুত। পপ কালচার ফ্যাশন নামে তাঁর একটি কোম্পানি রয়েছে।


১৭ বছর বয়সে কেরিয়ার শুরু আদিত্য সিং রাজপুতের। ক্রান্তিবীর ও ম্যায় গান্ধী কো নেহি মারা ছবিতে অভিনয় করেন। ৩০০টিরও বেশি বিজ্ঞাপন করেছেন। শেষ তাঁকে স্প্লিটসভিলা ৯-এ দেখা গিয়েছিল। লাভ, আশিকি, কোড রেড, ব্যাডবয় সিজন ৪-র মতো প্রোজেক্টে কাজ করেছিল প্রয়াত আদিত্য সিং রাজপুত।


মাত্র ৩২ বছর বয়সে প্রয়াত হলেন আদিত্য সিং রাজপুত। প্রাথমিক অনুমান অধিক মদ্যপানের কারণে মৃত্যু হয়েছে তাঁর। আন্ধেরির ফ্ল্যাট থেকে উদ্ধার হল দেহ। সোমবার ঘটেছে এই দুর্ঘটনা। আগের দিন রাতে বন্ধুদের সঙ্গে পার্টি করেছিলেন আদিত্য। তাই সকলের অনুমান অধিক মদ্যপানের কারণে হয়েছে মৃত্যু। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.