রাশি অনুযায়ী রত্ন ধারণ করুন, রকেটের গতিতে ছুটবে সৌভাগ্য

 


ODD বাংলা ডেস্ক: রত্নশাস্ত্র অনুসারে বিভিন্ন গ্রহের উপর বিভিন্ন রত্নের প্রভাব রয়েছে। জন্মছকে কোনও গ্রহ দুর্বল স্থানে থাকলে তার উপযোগী রত্ন সঠিক ভাবে ধারণ করলে সেই গ্রহের খারাপ দশা কাটানো সম্ভব হয়। জ্যোতিষবিদরা জানাচ্ছেন যে সঠিক রত্ন আমাদের জীবনের মোড় ঘুরিয়ে দিতে পারে। তবে সব রত্ন সবার জন্য উপযোগী নয়। তাই যে কোনও রত্ন ধারণ করার আগে কোনও অভিজ্ঞ জ্যোতিষীর সঙ্গে অবশ্যই পরামর্শ করে নিন। আজ আমরা আলোচনা করব, কোন রাশির জাতকরা কোন রত্ন ধারণ করলে উপকারীফল লাভ করবেন।


মেষ রাশি


মেষ রাশির জাতকরা নীল স্যাফায়ার ধারণ করতে পারেন। এর ফলে তাঁরা জীবনের লক্ষ্য পূরণ করতে পারবেন ও সাফল্য অর্জন করতে পারবেন।


বৃষ রাশি


বৃষ রাশির জাতকদের হিরে ধারণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এর ফলে তাঁরা পজিটিভ এনার্জি লাভ করবেন ও সৌভাগ্যকে নিজের পাশে পাবেন।


মিথুন রাশি


আপনি যদি মিথুন রাশির জাতক হন তাহলে কোরাল আপনার জন্য উপযোগী রত্ন।


কর্কট রাশি


কর্কট রাশির জাতকদের জন্য মুক্তো ধারণ করা খুবই শুভ। এর ফলে তাঁরা নিজেদের চিন্তাভাবনাকে আরও স্বচ্ছ করে তুলতে পারবেন এবং সব বিষয় ভালো করে উপলব্ধি করতে পারবেন।


সিংহ রাশি


আপনি সিংহ রাশির জাতক হলে আপনাকে পান্না ধারণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এর শুভ প্রভাবে তাঁরা সমাজে উচ্চ আসন লাভ করবেন এবং সাফল্যের দিকে এগিয়ে যাবেন।


কন্যা রাশি


কন্যা রাশির জাতকদের উপযোগী রত্ন হল পোখরাজ। এর ফলে সাফল্য লাভ করা আরও সহজ হবে তাঁদের জন্য। আর্থিক লাভের সম্ভাবনাও বাড়বে।


তুলা রাশি


তুলা রাশির জাতক যারা, তাঁরা কোনও জ্যোতিষী পরামর্শ নিয়ে হিরে ধারণ করতে পারেন। এর ফলে তাঁদের পক্ষে সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নেওয়া সহজ হবে।


বৃশ্চিক রাশি


বৃশ্চিক রাশির জাতকদের উপযোগী রত্ন হন কোরাল। এর ফলে সব রকম খারাপ চিন্তা ভাবনা থেকে মুক্তি পাবেন তারা।


ধনু রাশি


ধনু রাশির জাতকদের পোখরাজ ধারণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এর ফলে পজিটিভিটি ও সাফল্যের দিকে এগিয়ে যাবেন এরা।


মকর রাশি


মকর রাশির জাতক যারা, তাঁদের জন্য উপযোগী রত্ন হল নীল স্যাফায়ার। এর ফলে সাফল্য পাওয়া সহজ হবে মকর রাশির জাতকদের পক্ষে এবং পরিবারের সবার সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখতে পারবেন।


কুম্ভ রাশি


কুম্ভ রাশির জাতকরা জীবনে সাফল্য পেতে পোখরাজ ধারণ করতে পারেন। এর ফলে এদের জনপ্রিয়তা বাড়বে এবং সাফল্যের পথ খুলে যাবে।


মীন রাশি


মীন রাশির জাতকদের জন্য উপযোগী রত্ন হল পোখরাজ। এর ফলে তাদের মানসিক শক্তি বাড়ে এবং নিজের লক্ষ্যে আরও বেশি করে মননিবেশ করতে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.