মুম্বইয়ের সমুদ্র সৈকতের ধারে কিয়ারা-কার্তিক, সম্পর্কের রসায়ন নজর কাড়ল সকলের

 


ODD বাংলা ডেস্ক: সত্যপ্রেম কি কথা ছবি নিয়ে বেজায় ব্যস্ত কার্তিক আরিয়ান ও কিয়ারা আ়ডবানি। জোড় কদমে চলছে ছবির কাজ। এবার ছবির এক বিশেষ গান নিয়ে খবরে এলেন কার্তিক- কিয়ারা। মুম্বইয়ের মনোরম সমুদ্র সৈকতের ধারে এক বিশেষ ডান্স নম্বর শ্যুট করছেন তাঁরা। একটি গানের জন্য তৈরি হয়েছে বিশাল সেট। এমন খবর নিয়ে শিরোনামে এলেন কার্তিক ও কিয়ারা।


চলছে সত্যপ্রেম কি কথা ছবি-র কাজ। এই ছবি নিয়ে বেজায় ব্যস্ত কার্তিক আরিয়ান ও কিয়ারা আ়ডবানি। ছবির গুরুত্বপূর্ণ অংশের কাজ ইতিমধ্যে শেষ। এখন চলছে একটি গানের শ্যুটিং। এই গানটি শ্যুট করার জন্য মুম্বইয়ে তৈরি হয়েছে একটি বিশেষ সেট। জানা গিয়েছে, গানের শ্যুটিং করতে বাংলো বাড়ি ভাড়া নেওয়া হয়েছে। সমুদ্রের ধারে অবস্থিত এই বাড়ি। এরই সঙ্গে বিচের ধারেও চলছে শ্যুটিং।


কোরিওগ্রাফার বস্কো মার্টিসের নির্দেশে পা মেলাচ্ছেন কার্তিক আরিয়ান ও কিয়ারা আ়ডবানি। চলতি সপ্তাহেই শেষ হবে গানের শ্যুটিং। ছবিটি পরিচালনা করছেন সমীর বিদওয়ান।


এর আগে ভুল ভুলাইয়া ২ ছবিতে দেখা গিয়েছে কার্তিক আরিয়ান ও কিয়ারা আ়ডবানিকে। এবার একেবারে রোম্যান্টিক ছবিতে দেখা দেবেন তাঁরা। গত সপ্তাহে প্রকাশ্যে এসেছে ছবির টিজার। যা দেখে বোঝা যাচ্ছে, একচি মিউজিক্যাল লাভ স্টোরিতে কাজ করছেন কার্তিক আরিয়ান ও কিয়ারা আ়ডবানি।


টিজারে কিয়ারা আডবানির কোনও সংলাপ শোনা যায়নি। তবে, কার্তিক বললেন, কথা, যেন কখনও সম্পূর্ণ না হয়। প্রতিজ্ঞা যেন কখনও অসম্পূর্ণ না থাকে। হাসি যেন কখনও শেষ না হয়। আমাজের চোখে যেন জল না আসে, আর যদি আসে তাহলে তোমার চোখের জলও যেন আমার চোখ দিয়ে গড়িয়ে পড়ে। এরই সঙ্গে প্রকাশ্যে আসা ছবিতে রোম্যান্টিক পোজে দেখা গিয়েছে কার্তিক আরিয়ান ও কিয়ারা আ়ডবানিকে।


এভাবে সত্যপ্রেম কি কথা ছবির ঘোষণা করেন কার্তিক আরিয়ান ও কিয়ারা আ়ডবানি। এই ছবিতে জমিয়ে রোম্যান্স করবেন কার্তিক আরিয়ান ও কিয়ারা আ়ডবানি। ২৯ জুন মুক্তি পাবে ছবিটি। বর্তমানে চলছে তারই বিশেষ অংশের শ্যুটিং। ছবির একটি গানে জমিয়ে ডান্স করতে চলছেন কার্তিক আরিয়ান ও কিয়ারা আ়ডবানি। যার শ্যুটিং হচ্ছে খোদ মুম্বই শহরে। মুম্বইয়ের সমুদ্র সৈকতের ধারে দেখা গেল কিয়ারা-কার্তিককে। সেখানে তাঁদের সম্পর্কের রসায়ন নজর কাড়ল সকলের।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.