সূর্যের মতোই ঝলমল করবে ভাগ্য, জুন মাসে সবেতে সোনা ফলবে সিংহ রাশির

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ অনুসারে সিংহ রাশি হল পুরুষ রাশি এবং এর উপাদান আগুন। সিংহ রাশির গ্রহ অধিপতি হল সূর্য। সিংহ রাশির জাতকরা দ্রুত সিদ্ধান্ত নিতে পারেন এবং এঁদের চারিত্রিক বৈশিষ্ট্যে রাজসিক গুণাবলী লক্ষ্য করা যায়। সবাইকে নেতৃত্ব দেওয়ার সহজাত ক্ষমতা থাকে সিংহ রাশির জাতকদের মধ্যে। সব সময় নিজেকে আকর্ষণের কেন্দ্রে রাখতে ভালোবাসেন এরা।


জ্যোতিষ গণনা অনুসারে জুন ২০২৩-এ দারুণ ভালো সময় কাটবে সিংহ রাশির। এদের কোষ্ঠীর নবম ঘরে বৃহস্পতির উপস্থিতি জুন মাসে সিংহ রাশির জাতকদের ভাগ্যে দারুণ চমক নিয়ে আসবে বলে মনে করা হচ্ছে। শনি খুব একটা ভালো অবস্থানে না থাকলেও গুরু গ্রহের শুভ প্রভাবে জুন মাসে প্রচুর আর্থিক লাভ হবে সিংহের জাতকদের। দাম্পত্য জীবনে সুখ ও শান্তি থাকবে। নতুন কোনও প্রকল্পেও এই মাসে হাত দিতে পারেন।


কেরিয়ার

সিংহ রাশির জাতকরা জুন মাসে পেশাগত জীবনে ভালো ফল লাভ করবেন। তবে শনির অশুভ প্রভাবে কেরিয়ারে কিছু চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন। যদিও বৃহস্পতির কল্যানে জুন মাসে শেষ পর্যন্ত সব কিছুই ভালো হবে সিংহের জাতকদের। অফিসের সহকর্মীরা আপনার কাজে বাধা সৃষ্টির চেষ্টা করতে পারে। তবু সব বাধা কাটিয়ে অফিসে নিজের জায়গাটা আপনি ভালো ভাবে ধরে রাখতে পারবেন। ব্যবসাতেও ভালো ফল মিলবে।


অর্থ

জুন মাসে প্রচুর অর্থ রোজগারের সুযোগ পাবেন সিংহ রাশির জাতকরা। এদের কোষ্ঠীর নবম ঘরে বৃহস্পতি ও সূর্যের শক্তিশালী উপস্থিতি আর্থিক অবস্থার উন্নতি করবে। তবে শনির অশুভ প্রভাবে অপ্রয়োজনীয় খরচ বাড়তে পারে। জুন মাসে ব্যবসায় মোটা টাকা লাভ হবে সিংহ রাশির জাতকদের। এই মাসে ব্যবসায় নতুন প্রকল্প শুরু করতে পারেন এবং নিজের প্রতিযোগীদের পেছনে ফেলতে পারবেন সিংহের জাতকরা।


​স্বাস্থ্য

জুন মাসে সূর্যের শুভ প্রভাব থাকবে সিংহ রাশির জাতকদের উপর। সেই কারণে এই মাসে এনার্জিতে টগবগ করে ফুটবেন আপনি। তবে তার সঙ্গে শনির অশুভ প্রভাবে কিছু কিছু শারীরিক সমস্যা দেখা দিতে পারে। হজম ও কনস্টিপেশনের সমস্যা আপনাকে ভোগাতে পারে আগামী মাসে। নিজের থেকে জীবনসঙ্গীর অসুখ জুন মাসে বেশি ভোগাবে আপনাকে। পরিবারের সদস্যদের চিকিত্‍খাতে মোটা টাকা খরচ হয়ে যেতে পারে।


প্রেম ও পরিবার

জুন মাসে প্রেম ও দাম্পত্য জীবনে সুখ আছে সিংহ রাশির জাতকদের ভাগ্যে। প্রেম-ভালোবাসার কারক গ্রহ শুক্র এই সময় আপনার কোষ্ঠীতে ভালো স্থানে থাকবে। তার প্রভাবে সঙ্গীর সঙ্গে খুব ভালো সময় কাটাবেন আপনি। প্রেমের সম্পর্ক বিয়ের পিঁড়ি পর্যন্ত এগিয়ে যেতে পারে। বিবাহিত দম্পতিরাও জুন মাসে শারীরিক ও মানসিক ভাবে একে অন্যের খুব কাছাকাছি আসবেন। সিংহ রাশির পরিবারেরও এই মাসে সুখ ও শান্তি বিরাজ করবে।


​পরামর্শ​

জুন মাসে সিংহ রাশির জাতকদের সৌভাগ্যের জন্য কী করার পরামর্শ দেওয়া হচ্ছে তা দেখে নিন এখান।


* রোজ সকালে সূর্য দেবতার উপাসনা করুন।


* প্রতিদিন আদিত্য হৃদয় স্তোত্র জপ করুন।


* রোজ ১৯ বার করে 'ওম ভাস্করায় নমহঃ' মন্ত্র জপ করুন।


* প্রতি রবিবার শারীরিক প্রতিবন্ধীদের খাদ্য দান করুন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.