মে মাসে মিথুন রাশি ক্ষমতার সদ্ব্যবহার করবে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে মিথুন রাশির উপর।

 


ODD বাংলা ডেস্ক: রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এদের স্মৃতিশক্তি খুব প্রখর, এরা সহজে কোনও কিছু ভোলে না। এরা চঞ্চল এবং অস্থির মানসিকতার। এরা কাজ করতে খুব পছন্দ করে। এরা সময় বিশেষ কৃপণ আবার কখনও উদার মানসিকতার। এরা অত্যন্ত তোষামোদ প্রিয়। এরা কোন কাজ করবে কোন কাজ করবে না তা এরা সিদ্ধান্ত নিতে পারে না। এদের ঈশ্বর ভক্তি প্রবল হয়ে থাকে। তবে জেনে নেওয়া যাক বছরের দ্বিতীয় মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-


২০২৩ সালের মে মাসটি মিথুন রাশির জাতকদের জন্য ভালো যাচ্ছে। ত্বক সংক্রান্ত ছোটখাটো সমস্যা হতে পারে। ব্যবসাকে এগিয়ে নেওয়ার জন্য সময় খুবই ভালো। দাম্পত্য জীবনে অসন্তোষের পরিস্থিতি দেখা দিতে পারে। আসুন জেনে নেওয়া যাক মিথুন রাশির জাতক জাতিকাদের শিক্ষা, ভ্রমণ, স্বাস্থ্য, প্রেম ও পরিবারের দিক থেকে মে মাসটি কেমন যাবে।


মিথুন মে রাশিফল ​​২০২৩ ব্যবসা ও সম্পদ


ব্যবসার তাত্পর্যকারী বুধ সপ্তম ঘর থেকে নবম-পঞ্চম রাজযোগ করবে, যাতে আপনি মে মাসে নিজেকে প্রমাণ করতে সক্ষম হবেন এবং আপনার দক্ষতা এবং আপনার দক্ষতার পূর্ণ ব্যবহার করতে পারবেন। সপ্তম ঘরে বৃহস্পতির নবম দৃষ্টির কারণে, অনলাইন মার্কেটিংয়ের মাধ্যমে ব্যবসায় উন্নতির অনুশীলন আপনাকে বা আপনার পণ্যকে বাজারের রাজা করে তুলতে পারে।


১৩ মে পর্যন্ত একাদশ ঘরে বুধ-সূর্যের বুধাদিত্য যোগ থাকবে, যার কারণে রেস্তোরাঁ, খাদ্য ও পানীয়, বস্ত্র, ফ্যাশন, অ্যানিমেশন সংক্রান্ত ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা বেশি লাভবান হতে পারেন। ৯ মে পর্যন্ত সপ্তম ঘরে মঙ্গলের সপ্তম দৃষ্টির কারণে অতীতে করা কঠোর পরিশ্রমের শুভ ফলও পেতে পারেন।


মিথুন মে রাশিফল ​​২০২৩ চাকরি ও পেশা


১৩ মে পর্যন্ত সূর্য-বুধের বুধাদিত্য যোগ একাদশ ঘরে থাকবে, যার কারণে বেকার ব্যক্তিরা প্রত্যাশার চেয়ে ভাল ফল পেতে পারেন। বৃহস্পতি দশম বাড়ির সঙ্গে ২-১২-এর সম্পর্ক থাকবে, যাতে আপনি যদি আপনার কাজ উপভোগ করেন তবে আপনি আপনার চাকরিতেও সন্তুষ্টি পাবেন। ১০ মে থেকে মঙ্গলের দশম ঘরে নবম-পঞ্চম রাজ যোগ হবে, যার কারণে মে মাসটিকে চাকরি ও পেশার দিক থেকে গড় বলা যেতে পারে। ১৪ মে থেকে, সূর্যের দশম বাড়ির সঙ্গে ৩-১১-এর সম্পর্ক থাকবে, যার কারণে আপনি আপনার কঠোর পরিশ্রম দিয়ে ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে ভাল কাজ করার চেষ্টা করতে সক্ষম হবেন।


মিথুন মে রাশিফল ​​২০২৩ পরিবার, প্রেম এবং সম্পর্ক


এই পুরো মাসে গুরু-রাহুর চণ্ডাল দোষ একাদশ ঘরে থাকবে, যার কারণে এই মাসটি বিবাহিত জীবনের দিক থেকে উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে, তাই আপনাকে আপনার দিক থেকে সতর্ক থাকতে হবে। ২ মে থেকে, সপ্তম ঘরে শুক্রের সপ্তম দৃষ্টির কারণে, যদি আপনার পরিবারের সুখ আপনার জীবনের প্রথম লক্ষ্য হয়, তবে পরিবারে প্রেম এবং ঐক্যের দিকে মনোনিবেশ করুন। সপ্তম ঘরে বৃহস্পতির নবম দৃষ্টির কারণে প্রেমের পাখিদের মধ্যে পুরানো অভিযোগ বাদ দিয়ে আংশিক শান্তি বজায় থাকবে।


মিথুন মে রাশিফল ​​২০২৩ ছাত্র এবং শিক্ষার্থী-


২ মে থেকে, শুক্রের ৫ তম ঘরে থেকে ৯-৫ তম রাজ যোগ হবে, যার মাধ্যমে আপনি ভিডিও তৈরি করতে এবং ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রামে আপনার জ্ঞান আপলোড করতে পারেন, এটি ক্যারিয়ার গড়তেও পারে। পঞ্চম ঘরে বৃহস্পতির কারণে উচ্চ শিক্ষা লাভের পথে কিছু বাধা আসবে, তবে আপনার কঠোর পরিশ্রম অবশ্যই ফল দেবে। ১০ মে থেকে, মঙ্গল গ্রহের চতুর্থ রাশি পঞ্চম ঘরে রয়েছে। আপনি যদি সরকারি চাকরি করার চেষ্টা করেন তবে এই ইচ্ছা পূরণের জন্য আপনার কঠোর পরিশ্রম এই মাসে সঠিক পথে যেতে পারে।


মিথুন মে রাশিফল ​​২০২৩ স্বাস্থ্য ও ভ্রমণ-


এই পুরো মাসে গুরু-রাহুর চণ্ডাল দোষ একাদশ ঘরে থাকবে, যার কারণে যে কোনও বাহন ব্যবহার করার সময় খুব সতর্ক এবং সতর্ক থাকা আপনার স্বার্থে হবে। ষষ্ঠ ঘরে শনির দশম রাশির কারণে হাঁটুর ব্যথা, জয়েন্টে ব্যথা, বাত, বদহজমের মতো সমস্যা মানুষকে কষ্ট দিতে পারে।


মিথুন মে রাশিফল ​​২০২৩ প্রতিকার-


পরামর্শ ছাড়া কোনও প্রকার জিনিস দান করবেন না। কোনও অবস্থাতেই কাউকে অপমান করবেন না। শিবলিঙ্গে অবিরাম জল ঢালুন। অল্প অল্প করে জল দেওয়া এড়িয়ে চলুন। ১৯ মে, শনি জয়ন্তী - সকালে স্নান থেকে অবসর নেওয়ার পরে, শনি মহারাজের ধ্যান করার সময়, "ওম শন শনাইশ্চরায় নমঃ" মন্ত্রের তিনটি জপ জপ করুন। আর গরিবদের কালো কাপড় দান করুন। ৩১ মে, নির্জলা একাদশীতে - ভগবান শ্রী বাসুকি নাথকে চিনির মিষ্টি নিবেদন করা উচিত। পথচারীদের কাছে জল বাতাসা দিন এবং যোগব্যায়াম, প্রাণায়াম করুন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.