বৃষ রাশির জাতকদের কর্মক্ষেত্রে নতুন সুযোগ পাবেন, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে বৃষ রাশির উপর

 


ODD বাংলা ডেস্ক: রাশিচক্রের দ্বিতীয় রাশি বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। আত্মীয় স্বজনের জন্য এরা প্রচুর ত্যাগ স্বীকার করে থাকে। এরা বিপরীত লিঙ্গের সহজে মন জয় করতে পারে। এদের ঈশ্বর ভক্তি প্রবল হয়ে থাকে। নিজ গুণে এরা সবার উপরে সহজেই প্রভাব বিস্তার করতে পারে। এদের স্মৃতিশক্তি খুব প্রখর, এরা সহজে কোনও কিছু ভোলে না। তবে এরা জীবনে অনেক ভালো সুযোগ এরা নষ্ট করে দেয়। এদের জীবনে উত্থান পতন খুব কম। তবে জেনে নেওয়া যাক বছরের দ্বিতীয় মাস বৃষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-


২০২৩ সালের মে মাসটি বৃষ রাশির জাতকদের জন্য ভালো যাচ্ছে। ব্যবসায় কিছুটা ক্ষতি হতে পারে। যেকোনো ধরনের বিনিয়োগের আগে বিশেষজ্ঞদের পরামর্শ নিয়ে উপকার পাবেন। আসুন জেনে নেওয়া যাক মে মাসটি বৃষ রাশির জাতকদের শিক্ষা, ভ্রমণ, স্বাস্থ্য, প্রেম এবং পরিবারের দিক থেকে কেমন যাবে।


বৃষ মে রাশিফল ​​২০২৩ ব্যবসা ও সম্পদ


ব্যবসার গুরু বুধের সপ্তম ঘর থেকে যৌথ দোষ থাকবে, যার কারণে আপনাকে এই মাসে আপনার দিক থেকে লেনদেন সম্পর্কে সচেতন থাকতে হবে। তবে, এই মাসে আপনি দীর্ঘদিন ধরে আটকে থাকা অর্থও ফিরে পেতে পারেন। ১৩ মে পর্যন্ত, সূর্য-বুধের বুধাদিত্য যোগ দ্বাদশ ঘরে থাকবে, যার কারণে আপনি গত কয়েক মাসে আপনার করা বিনিয়োগের জন্য এই মাসে ভাল রিটার্ন পাবেন।


সপ্তম ঘরে শনির দশম রাশির কারণে, আপনি ব্যবসায় আরও লাভের জন্য বাজার ঘড়ি এবং গবেষণায় আপনার সর্বাধিক সময় ব্যয় করবেন। ৯ মে পর্যন্ত, মঙ্গল-বুধের পরিবর্তন হবে, যার কারণে যৌক্তিক এবং আইনগতভাবে করা কাজ আপনাকে শিথিল রাখবে।


বৃষ মে রাশিফল ​​২০২৩ চাকরি ও পেশা


এই পুরো মাসে দশম ঘরে শশ যোগ থাকবে, যার কারণে আপনি যদি চাকরিতে পদোন্নতির আশা করেন তবে এই মাসে স্বপ্ন পূরণ হতে পারে। ১৩ মে পর্যন্ত, সূর্যের দশম বাড়ির সঙ্গে ৩-১১-এর সম্পর্ক থাকবে, যার কারণে আপনার অভিজ্ঞতা এবং উদ্যম উভয়ই আপনার জন্য সাফল্যের নতুন পথ খুলে দেবে। ওয়ার্কহোলিক এবং পেশাদার পদ্ধতিতে কাজ করা আপনাকে ১০ মে থেকে আপনার বসের চোখের মণি করে তুলতে পারে, দশম ঘরে মঙ্গলের অষ্টম দিক দিয়ে। ১৩ মে পর্যন্ত, সূর্য-বুধের বুধাদিত্য যোগ দ্বাদশ ঘরে থাকবে, যার কারণে বেকার ব্যক্তিরা এই মাসে ব্যক্তিগত ক্ষেত্রে কিছু ভাল সুযোগ পেতে পারেন।


বৃষ মে রাশিফল ​​২০২৩ পরিবার, প্রেম এবং সম্পর্ক


৩ মে, শুক্রের সপ্তম ঘর থেকে ষড়ষ্টক দোষ হবে, যার কারণে আপনাকে এই মাসে প্রেম জীবনে কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে। শনি দশম এবং সপ্তম ঘরে থাকার কারণে মে মাসে পরিবারে আপনার সম্মান ও সম্মান বৃদ্ধি পাবে। ২৪-২৬ মে তৃতীয় ঘরে চন্দ্র-মঙ্গলের লক্ষ্মী যোগ থাকবে, যার কারণে বন্ধুত্বে খুব ভাগ্যবান বললে মোটেও ভুল হবে না।


বৃষ মে রাশিফল ​​২০২৩ ছাত্র এবং শিক্ষার্থী-


দ্বাদশ ঘরে, গুরু-রাহুর চণ্ডাল দোষ থাকবে, যাতে আপনি অনলাইন এবং অফলাইন ক্লাসে আপনার পড়াশোনার সম্পূর্ণ যত্ন নিতে সক্ষম হবেন। ৯ মে পর্যন্ত, পঞ্চম ঘরে মঙ্গলের চতুর্থ দিক উচ্চশিক্ষায় শিক্ষার্থীদের তাদের সেমিস্টার পরীক্ষায় প্রত্যাশার চেয়ে ভাল করতে সক্ষম করবে। ১৩ মে পর্যন্ত, দ্বাদশ ঘরে সূর্য এবং বুধের বুধাদিত্য যোগ থাকবে, যার কারণে ছাত্র এবং শিক্ষার্থীরা তাদের প্রশিক্ষক, গাইড, গুরু, পরামর্শদাতার দেখানো পথে পূর্ণ নিষ্ঠার সঙ্গে এগিয়ে যেতে সক্ষম হবে।


বৃষ মে রাশিফল ​​২০২৩ স্বাস্থ্য ও ভ্রমণ-


১৩ মে পর্যন্ত, দ্বাদশ ঘরে সূর্য-রাহু গ্রহণ থাকবে যার কারণে জ্বর, মাথাব্যথা, রক্তচাপের মতো সমস্যাগুলি প্রাধান্য পেতে পারে। অষ্টম ঘরে বৃহস্পতির নবম দৃষ্টির কারণে বাড়ির বড়দের সঙ্গে ধর্মীয় স্থানে ভ্রমণ ইতিবাচক ফলাফলের দিক থেকে আপনার জন্য ভাল হতে পারে।


বৃষ মে রাশিফল ​​২০২৩ প্রতিকার-


বুধবার ভুল করেও কখনও কারও সঙ্গে খারাপ ব্যবহার করবেন না। বাথরুমে কখনই জল ছড়িয়ে রাখবেন না। বাড়ি ফেরার সময় জুতা, মোজা, চপ্পল এলোমেলোভাবে এখানে রাখবেন না। ১৯ মে শনি জয়ন্তী - সকালে স্নান করে শনি মহারাজের ধ্যান করার পরে, ২১ মিনিটের জন্য "ওম আইন হ্রিঁ শ্রী শনাইশ্চরায় নমঃ" মন্ত্রটি জপ করুন। এবং কালো এবং নীল কম্বল দান করুন। ৩১ মে, নির্জলা একাদশীতে - ভগবান শ্রী কৃষ্ণকে চিনিযুক্ত মাখন নিবেদন করা উচিত। পথচারীকে জল ও শীতলতা দান করুন, অভাবীকে হাতপাখা বা মাদুর উপহার দিন।


যোগব্যায়াম ও প্রাণায়াম করুন। ভুল করেও কোনও মেয়েকে অপমান করবেন না, কোনও মেয়েকে অপমান করলে সেই ব্যক্তির বাড়িতে আশীর্বাদ আসে না। ভগবান শঙ্করের পুজোর সময় ভুল করেও তাঁকে কেতকী বা কেওড়া ফুল অর্পণ করবেন না। রাহুকালের সময় সপ্তাহের কোনও দিন কোনও নতুন এবং শুভ কাজ করবেন না।


১৯ মে, শনি জয়ন্তীতে সকালে স্নান করার পরে আপনার শনি মহারাজের ধ্যান করার সময় "ওম খান খীন খুন সা:মন্দে স্বাহা" মন্ত্রের মালা জপ করা উচিত। কালো-তিল ও তেল দান করুন। ৩১ মে, নির্জলী একাদশীতে - ভগবান শ্রী বিষ্ণুর মূর্তি বা ছবির সামনে খাঁটি ঘি মিশ্রিত একটি প্রদীপ জ্বালাতে হবে। পথচারীকে জল ও শরবত নিবেদন করুন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.