৩০ মে শুক্রের রাশি পরিবর্তনে ভাগ্য ফিরবে এই পাঁচ রাশির, হাতে এরা প্রচুর টাকা পাবে



 ODD বাংলা ডেস্ক: জ্যোতিশশাস্ত্র অনুযায়ী শুক্র গ্রহকে সুখ সৌভাগ্য বিলাসিতার কারহ গ্রহ হিসেবে মনে করা হয়।স এই গ্রহ রাশি পরিবর্তন করলে বা বিশেষ কোনও অবস্থানে এলে লক্ষ্মী যোগ তৈরি হয়। সেই সময় কিছু রাশির ওপর দেবী লক্ষ্মী প্রসন্ন থাকেন। সংশ্লিষ্ট রাশির জাতক ও জাতিকাদের আর্থিক সমৃদ্ধি বা অর্থ লাভের যোগ তৈরি হয়। এবারও আগামী ৩০ মে রাশি পরিবর্তন করতে চলেছে শুক্র গ্রহ। শুক্রের এই গোচরে তৈরি হচ্ছে লক্ষ্মী যোগয যা পাঁচটি রাশির জন্য ভাল বলে মনে করছে জ্যোতিষবীদরা।


একনজরে দেখে নিন শুক্র গ্রহণের রাশি পরিবর্তনের কারেণ লক্ষ্মী যোগ তৈরি হওয়ায় কোন কোনও রাশির জাতক ও জাতিকাদের ওপর অর্থ বৃষ্টি হবে।


১. মেষ রাশি-


লক্ষ্মী যোগ মেষ রাশির জাতক ও জাতিকাদের জন্য শুভ। এই সময় এই রাশির মানুষ সম্পত্তি ক্রয় করতে পারেন। এরা চাকরিতে পদোন্নতি করতে পারেন। পারিবারিক জীবন আনন্দের হবে। ব্যবসায়ীদের জন্য সময়টা ভাল যাবে। এটা নতুন চুক্তি করতে পারেন।


২. মিথুন রাশি


মেষ রাশির জাতক ও জাতিকাদের জন্য এই সময়টা খুবই শুভ। এই সময় এই রাশির মানুষদের চাকরিতে পদোন্নতি নিশ্চিত। এরা এই সময় জমি বাড়ি বা গাড়ি কিনতে পারেন। পাশাপাশি এই রাশির জাতক ও জাতিকারা এই সময় পরিবার সূত্রে সম্পত্তি লাভ করতে পারেন। এই সময়টা এই রাশির জাকত ও জাতিকাদের লক্ষ্মী লাভের প্রবল যোগ রয়েছে।


৩. কর্কট রাশি


শুক্রের রাশি পরিবর্তনের কারণে কর্কট রাশির জাতক ও জাতিকাদের জন্য সুসময় আনবে। এদের প্রতি সকলের আকর্ষণ বাড়বে। প্রচুর আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের অতিরিক্ত লাভের যোগ তৈরি হবে। এইসময় কর্কট রাশির সব দুঃখ দূর হবে।


৪. কন্যা রাশি


জ্যোতিষ অনুযায়ী কন্যা রাশির জাতক ও জাতিকাদের জন্য এই সময়টা খুব শুভ। এদের অর্থ যোগ তুঙ্গে। যেকোনও ক্ষেত্রে মুনাফা লাভের সম্ভাবনা প্রব। আর্থিক পরিস্থিতি আরও মজবুত হবে। এদের দাম্পত্য বা প্রেমের সম্পর্কও এই সময় আরও মধুর হবে। ব্যবসায়ীরা বড় কোনও কাজের অর্ডার পেতে পারে। জ্যোতিষ অনুযায়ী এই সময় এই রাশি যদি কোনও ক্ষেত্রে বিনিয়োগ করে তাহলে ১০০ শতাংশ লাভ পাবে।


৫. মকর রাশি


মকর রাশির জাতক ও জাতিকাদের জন্য লক্ষ্মী লাভের সম্ভাবনা প্রবল। এই রাশির জাতক ও জাতিকারা পরিবার সূত্রে ও কাজের সূত্রে প্রচুর চাকা পয়সা হাতে পাতে পারেন। সম্পত্তি লাভের প্রবল সম্ভবনা রয়েছে। দাম্পত্য সুখ বাড়বে। জীবনে প্রেম আসতে পারে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.