মে মাসে ৭ রাশির দারুণ উন্নতির যোগ, বাকি পাঁচের ভাগ্যে কী? ট্যারো কার্ড জানাচ্ছে সব



 ODD বাংলা ডেস্ক: মে গ্রহগতি দেশ, বিশ্বে প্রভাব বিস্তার করবে। এ মাসে সূর্য, মঙ্গল, বুধ, শুক্রের রাশি পরিবর্তন হবে। স্বাভাবিক ভাবেই মে মাসে কোনও রাশির সময় ভালো, আবার কারও কারও সময় খারাপ। নিজের ভবিষ্যৎ জানার অপর একটি পদ্ধতি হল ট্যারো কার্ড রিডিং। ট্যারো রিডিংয়ের মাধ্যমে মে মাস কেমন কাটবে তা জানা যেতে পারে। ট্যারো অনুযায়ী মে মাসে কিছু কিছু রাশির জাতকদের জীবনে যেমন উন্নতি, ভাগ্যবৃদ্ধি হবে, তেমনই অন্য কিছু রাশির জাতকরা এ সময় ঘোর সমস্যায় জড়িয়ে পড়বেন। ট্যারো অনুযায়ী ২০২৩ সালে মে মাস আপনার কেমন কাটবে তা জেনে নিন এখানে।


​মেষ মাসিক রাশিফল 

মে মাসে মেষ রাশির জাতকরা আত্মবিশ্বাসে পরিপূর্ণ থাকবেন। এর ফলে লাভান্বিত হতে পারেন মেষ জাতকরা। পারিবারিক সুখ-সমৃদ্ধি ভালো থাকবে। আর্থিক দিক দিয়েও সময় অনুকূল থাকবে। ছাত্র-ছাত্রীরা পড়াশোনায় মনোনিবেশ করবেন। প্রেম জীবন গভীর হবে। কোনও নতুন প্রেম সম্পর্ক গড়ে উঠতে পারে। এই মাসটি নতুন কাজ শুরুর জন্য ভালো। ভোগ বিলাসিতার দ্রব্যে উন্নতি হবে। আমোদ প্রমোদে সময় ব্যয় করবেন।


​বৃষ মাসিক রাশিফল 

বৃষ রাশির জাতকদের স্বাস্থ্যের দিক দিয়ে এই মাসটি ঠিকঠাক। দাম্পত্য জীবন সুখে কাটবে। আর্থিক পরিস্থিতি আপনার পক্ষে থাকবে। কোনও সরকারি আধিকারিকের সাহায্যে আটকে থাকা কাজ পূর্ণ হবে। পারিবারিক সুখ-সমৃদ্ধি ঠিকঠাক থাকবেন। প্রেম জীবনে কিছু পরিবর্তন আসতে পারে। চাকরিজীবীদের জন্য মে মাস শুভ। বেতনবৃদ্ধি সম্ভব। অংশীদারদের সঙ্গে ব্যবসায়িক সমস্যা দেখা দিতে পারে। ছাত্রছাত্রীদের অনুকূল ফলাফল লাভের জন্য প্রচুর পরিশ্রম করতে হবে। সন্তানের তরফে কিছু সমস্যা উৎপন্ন হতে পারে। মাসের শেষে এর সমাধান পাবেন।


​মিথুন মাসিক রাশিফল 

ট্যারো জানাচ্ছে যে মে মাসটি মিথুন রাশির জাতকদের জন্য শুভ ফলদায়ক প্রমাণিত হবে। স্বাস্থ্য ভালো থাকবে। এই রাশির যে ব্যক্তি অসুস্থ ছিলেন, তাঁরা শীঘ্র সুস্থ হয়ে উঠবেন। পারিবারিক পরিবেশ ইতিবাচক থাকবে। বন্ধু ও আত্মীয়দের কাছ থেকে আর্থিক সগযোগিতা লাভ করবেন। পরিবারে অতিথি ও বন্ধুদের আগমন লেগেই থাকবে। দাম্পত্য জীবনের জন্য সময় ঠিকঠাক। সন্তান ও অভিভাবকদের মধ্যে সামঞ্জস্য বাড়বে। প্রেমীর মধ্যে মধুর সম্পর্ক থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে প্রেমীর আলাপ করাতে পারেন। চাকরিজীবীরা মে মাসে গুরুত্বপূর্ণ পদ লাভ করবেন। ছাত্রছাত্রীরা নিজের পরিশ্রমের অনুকূল ফলাফল পাবেন। তাঁদের জন্য সময় শুভ। শত্রু দুর্বল হবে। ব্যবসায় উন্নতির ফলে কাঙ্খিত কাজ পূর্ণ হবে।


​কর্কট মাসিক রাশিফল 

এই রাশির জাতকরা মে মাসে উৎসাহের সঙ্গে গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন করার চেষ্টা করবেন। তবে তা সত্ত্বেও প্রত্যাশিত সাফল্য লাভ করতে পারবেন না। আর্থিক দিক দিয়ে সময় ঠিকঠাক। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। চর্ম রোগের সম্ভাবনা রয়েছে। ছাত্রছাত্রীরা পড়াশোনায় মনোনিবেশ করতে পারবেন না। এর ফলে মা-বাবা চিন্তিত হবেন। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ সম্ভব, তাই সতর্ক থাকুন। অংশীদারীত্বে নতুন কাজ শুরুর পরিকল্পনা থাকলে কোনও তাড়াহুড়ো করবেন না। শত্রু ও যে বন্ধু অনৈতিক কাজ করে তাঁদের থেকে দূরে থাকুন।


​সিংহ মাসিক রাশিফল 

ট্যারো কার্ড অনুযায়ী সিংহ রাশির জাতকদের জন্য মে মাসটি উত্তম ফলদায়ী। মানসিক দিক দিয়ে মজবুত থাকবেন। এর ফলে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে কোনও সমস্যা হবে না। আপনার সমস্ত সিদ্ধান্ত লাভজনক প্রমাণিত হবে। পৈতৃক সম্পত্তি থেকে লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। ছাত্ররা কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় অনুকূল ফলাফল লাভ করবেন। চাকরিজীবী জাতকদের জন্য উন্নতি অপেক্ষা করছে। সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন। ব্যবসায়িক উদ্দেশে যে যাত্রা করবেন, তাতে সাফল্য লাভ করবেন এই রাশির জাতক।


​কন্যা মাসিক রাশিফল 

কন্যা রাশির জাতকরা এই মাসে মিশ্র ফলাফল পাবেন। কারও ভুলের কারণে আপনার রাগ বাড়তে পারে। মেজাজ খিটখিটে থাকবে। বাণী নিয়ন্ত্রণে রাখুন। স্বাস্থ্যের দিক দিয়ে এই মাসটি অত্যন্ত শুভ। আর্থিক দিক থেকে সময় মাঝারি। ঝুঁকিপূর্ণ অর্থ লগ্নি করবেন না, তা না-হলে লোকসান সম্ভব। ছাত্রছাত্রীরা এ মাসে পড়াশোনার পাশাপাশি সৃজনশীল কাজে মনোনিবেশ করবেন। চাকরিজীবীরাও শুভ ফলাফল লাভ করবেন। দাম্পত্য জীবন সুখে কাটবে। বিনোদনের জন্য ছোটখাটো যাত্রা করতে পারেন।


​তুলা মাসিক রাশিফল 

ট্যারো জানাচ্ছে যে তুলা রাশির জাতকদের জন্য মে মাসটি বিশেষ ভাবে লাভদায়ক হবে। বন্ধু ও পরিবারের সদস্যদের সম্পর্কে মাধুর্য থাকব। স্বামী-স্ত্রীর সম্পর্ক মজবুত হবে। পরিবারে কোনও মাঙ্গলিক কাজ বা উৎসব আয়োজিত হতে পারে। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি রুচি বাড়বে। তীর্থ যাত্রা বা ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। ছাত্রছাত্রীদের আত্মবিশ্বাস বাড়বে। তাঁরা সাফল্য লাভ করবেন। চাকরিজীবীরা এই মাসে কেরিয়ারে উন্নতির শুভ সুযোগ পাবেন। নির্বাচনে প্রার্থী রয়েছেন যাঁরা তাঁরা অনুকূল ফলাফল পাবেন।


​বৃশ্চিক মাসিক রাশিফল 

মার্চ মাসে বৃশ্চিক রাশির জাতকদের আর্থিক উন্নতি হবে। সামাজিক ও ব্যক্তিগত জীবনের পরস্থিতি উন্নত হতে দিন। দাম্পত্য জীবনে ইতিবাচক পরিবেশ থাকবে। সন্তান শুভ পরিণাম লাভ করবে, তাঁদের ভাগ্য বৃদ্ধি হবে। এই মাসে শত্রু ইচ্ছা করেও আপনার কোনও ক্ষতি করতে পারবেন না। সাবধানে গাড়ি চালান। না-হলে আঘাত পেতে পারেন। অনৈতিক কাজকর্মের সঙ্গে বন্ধুদের থেকে দূরত্ব বজায় রাখুন। অংশীদারীত্বের ব্যবসায় কোনও বিষয়ে সিদ্ধান্ত গ্রহণে তাড়াহুড়ো করবেন না। কোনও কারণে বিশেষ বন্ধুর সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে।


​ধনু মাসিক রাশিফল 

ট্যারো কার্ড জানাচ্ছে যে ধনু রাশির জাতকদের এই মাসটি শুভ কাজ ও আনন্দে ভরে থাকবে। ব্যবসায়ীদের মান-সম্মান বৃদ্ধি হবে। ব্যবসায়িক যাত্রার দ্বারা লাভান্বিত হবেন। চাকরিজীবীরা তাঁদের শুরু করে থাকা কাজে সাফল্য লাভ করবেন। উৎসাহের ভরপুর থাকবেন এই রাশির জাতক। দাম্পত্য জীবন ভালো কাটবে। তবে অনাবশ্যক বিবাদ এড়িয়ে চলুন। ছাত্রছাত্রীরা নিজের লক্ষ্য লাভ করতে পারবেন। বন্ধুদের কাছ থেকে সহযোগিতা পাবেন এবং কার্যসিদ্ধির ফলে লাভান্বিত হতে পারেন।


​মকর মাসিক রাশিফল 

মে মাসটি মকর রাশির জাতকদের জন্য মাঝারি ফলদায়ী প্রমাণিত হবে। স্বাস্থ্যে ওঠা-পড়া দেখা দিতে পারে। লক্ষ্য লাভের জন্য অধিক পরিশ্রম করতে হবে। ভাই-বোনের মধ্যে মনোমালিন্য় সম্ভব। অপ্রয়োজনীয় যাত্রায় অধিক অর্থ ব্যয় হবে। অচেনা ব্যক্তি সমস্যা উৎপন্ন করবে। দাম্পত্য জীবনে ওঠা-পড়া থাকবে। পারস্পরিক সম্পর্কে সমস্যা উৎপন্ন হতে পারে। আবেগপ্রবণ হয়ে কোনও কাজ করবেন না, তা না-হলে বিবাদ বাঁধতে পারে। নতুন লগ্নি এজ়িয়ে যান, তা না-হলে লোকসান সম্ভব। ছাত্রছাত্রীদের পড়াশোনার বিশেষ যত্ন নিতে হবে। একাগ্রতা কমবে।


​কুম্ভ মাসিক রাশিফল 

শারীরিক ও মানসিক দিক দিয়ে কুম্ভ রাশির জাতকদের এই মাসটি অসাধারণ থাকবে। দাম্পত্য জীবন সুখে কাটবে। বিনোদনের জন্য ছোটখাটো যাত্রা করতে পারেন। সন্তানের তরফে সুসংবাদ পাবেন। ছাত্রছাত্রীদের জন্য সময় ভালো। অনুকূল ফলাফল লাভ করবেন। চাকরিজীবীদের কোনও আটকে থাকা কাজে উন্নতি হতে পারে। ব্যবসায়ীরা নতুন কাজ শুরু করতে চাইলে সময় অনুকূল। সামান্য প্রচেষ্টা করলেই কাঙ্খিত ফল লাভ করবেন। আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। ভোগবিলাসিতার বস্তুর ব্যবসা করেন যাঁরা, তাঁরা লাভান্বিত হবেন ও আর্থিক পরিস্থিতি মজবুত হবে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান আয়োজিত হতে পারে। শুভ কাজ করার ইচ্ছা বাড়বে।


​মীন মাসিক রাশিফল 

ট্যারো রিডিং অনুযায়ী মীন রাশির জাতকদের মে মাসটি অসাধারণ প্রমাণিত হবে। ছাত্র-ছাত্রীরা পরীক্ষায় প্রত্যাশিত ফলাফল লাভ করবে। প্রেমীযুগল সুখপূর্ণ পরিবেশ উপভোগ করবেন। দাম্পত্য জীবনে সামঞ্জস্য থারবে। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। অর্থ লগ্নির জন্য সময় অত্যন্ত শুভ। রাজনৈতিক কাজে সাফল্য লাভ করবেন। রোজগারের খোঁজে থাকলে ভালো সুযোগ লাভ করবেন। জমি, সম্পত্তি বা গাড়ি কেনার ইচ্ছা পূর্ণ হবে। চাকরিজীবীরা এ মাসে আধিকারিকদের কাছ থেকে বিশেষ সহযোগিতা লাভ করবেন। এর মাধ্য়মে গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। কাজের মাঝে স্বাস্থ্যের যত্ন নিতে ভুলবেন না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.