১৫ দিন পর ভাগ্য ফিরবে ৩ রাশির, বুধ উদয় হয়ে মালামাল করবে কাদের?

 


ODD বাংলা ডেস্ক: সম্প্রতি বুধ অস্ত অবস্থায় মেষ রাশিতে গোচর করছে। জ্যোতিষ মতে কোনও গ্রহ অস্ত গেলে তার প্রভাব কমে আসে। ১৪ মে উদয় হবে বুধ। এর পরই এই গ্রহ নিজের পূর্ণ শক্তি ফিরে পাবে এবং অতিরিক্ত শুভ ফলাফল প্রদান করবে। বুধ উদয় হওয়ায় বেশ কিছু রাশির জাতকদের ধন লাভ ও ভাগ্যোদয়ের যোগ তৈরি হবে। এই রাশির জাতকদের কেরিয়ারে উন্নতি হবে, তার পাশাপাশি ব্যক্তিগত জীবনেও সুখ-সমৃদ্ধি বজায় থাকবে। বুধ উদয় কোন কোন রাশির জন্য সুসংবাদ নিয়ে আসছে, তা জেনে নিন এখানে।


মেষ রাশি 

বুধ উদয়ের ফলে মেষ রাশির জাতকরা লাভবান হবেন। কারণ এই রাশিতেই বুধ উদয় হচ্ছে। এ সময়ে আপনাদের স্বাস্থ্যোন্নতি হবে। এর ফলে আপনাদের আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আপনাদের ব্যক্তিত্বে উন্নতি হবে। জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা লাভ করবেন মেষ জাতকরা। জীবনসঙ্গীর উন্নতি হতে পারে। বিবাহিত জাতকরা শ্বশুরবাড়ির তরফে সাহায্য ও সহযোগিতা লাভ করবেন। ব্যবসায়ীদের জন্য এই সময়টি বিশেষ অনুকূল থাকবে না। নতুন নতুন ব্যক্তির সঙ্গে যোগাযোগ হবে। অংশীদারীত্বের কাজেও সাফল্য লাভ করবেন।


কর্কট রাশি 


জ্যোতিষ অনুযায়ী কর্কট রাশির জাতকদের জন্য বুধের উদয় অত্য়ন্ত ফলদায়ী প্রমাণিত হবে। বুধ আপনার কর্ম স্থানে উদিত হবে। তাই এ সময়ে কাজ ও ব্যবসায় ভালো সাফল্য লাভ করবেন কর্কট রাশির জাতকরা। আয়ের উৎস বৃদ্ধি পাবে। অন্য দিকে এই রাশির ব্যবসায়ীরা এ সময়ে ভালো ধন লাভ করতে পারবেন। আয় বৃদ্ধি হবে। শুধু তাই নয় আটকে থাকা টাকাও ফিরে পাবেন।


সিংহ রাশি 


সিংহ রাশির জাতকদের জন্য বুধ উদয় শুভ প্রমাণিত হবে। আপনার রাশির নবম স্থানে বুধ উদয় হবে। এ সময়ে সিংহ জাতকদের ভাগ্যোদয় হবে। আবার যে কাজ এত দিন ধরে আটকে ছিল, তা ধীরে ধীরে সফল হতে থাকবে। পাশাপাশি এ সময়ে আপনাদের আকস্মিক ধন লাভ হবে। পুরনো লগ্নির দ্বারা লাভান্বিত হবেন আপনারা। আবার এ সময়ে যাত্রা করতে পারেন, যা আপনাদের জন্য শুভ প্রমাণিত হবে। বাড়িতে কোনও ধর্মীয় ও শুভ অনুষ্ঠান হতে পারে। সমাজে মান-সম্মান বৃদ্ধি পাবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.