জুনে ৫ রাশিকে সুখ-সম্পদে ভরিয়ে তুলবে বুধ, ব্যবসায়ীদের জন্যও দুর্দান্ত সময়

 


ODD বাংলা ডেস্ক: জুন মাসে সবার আগে রাশি পরিবর্তন করবে বুধ। ৭ জুন সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে বৃষ রাশিতে বুধের গোচর হতে চলেছে। জ্যোতিষ অনুযায়ী বুধ গ্রহ যখন যে রাশিতে যে গ্রহের সঙ্গে অবস্থান করে, তখন সেই অনুযায়ী ফলাফল দিয়ে থাকে। কন্যায় উচ্চস্থ ও মীনে নীচস্থ এই গ্রহ। শুক্রের সঙ্গে বুধের বন্ধুত্ব রয়েছে। আবার বৃষ রাশির অধিপতি শুক্র। অতএব মিত্রের রাশিতে বুধের আগমনকে শুভ দৃষ্টিতেই বিচার করা হচ্ছে। বুধ শক্তিশালী পরিস্থিতিতে থাকলে জাতক সুস্বাস্থ্য ও তীক্ষ্ণ বুদ্ধির অধিকারী হন। এই রাশির জাতকদের কেরিয়ারে সাফল্যের সম্ভাবনা বহুগুণ বৃদ্ধি পায়। বুধের রাশি পরিবর্তন ৫ রাশির জীবনে শুভ প্রভাব বিস্তার করবে।

​বৃষ রাশি 

এই রাশিতেই বুধের গোচর হবে। ধন লাভ ও কেরিয়ারের জন্য এই গোচর অত্যন্ত শুভ। এ সময়ে চাকরিতে ভালো সুযোগ পাবেন বৃষ রাশির জাতকরা। বিদেশি ব্যবসার সঙ্গে জড়িত জাতকদের লাভ হবে। বুদ্ধি ব্যবহার করে সমস্ত কাজে সাফল্য লাভ করবেন এই রাশির জাতক। আর্থিক দিক দিয়েও এই গোচর আপনার জন্য শুভ। এ সময় অধিক পরিমাণে অর্থ সঞ্চয় করতে পারবেন। প্রেম সম্পর্কে সঙ্গীর সঙ্গে অসাধারণ সামঞ্জস্য বজায় রাখতে পারবেন। আপনার সম্পর্ক আগের চেয়েও অধিক মজবুত হবে। আপনাদের স্বাস্থ্য ভালো থাকবে।


​কর্কট রাশি 

এই রাশির একাদশ স্থানে বুধের গোচর হবে। এ সময়ে কেরিয়ারে সতর্ক থাকতে হবে এই রাশির জাতকদের। তবে পরিশ্রম করলে আপনাকে সফল হওয়া থেকে কেউ আটকাতে পারবেন না। কর্মক্ষেত্রে নতুন সুযোগ লাভ করবেন। সঠিক ভাবে এই সুযোগের সদ্ব্যবহার করলে বড়সড় লাভ অর্জন করতে পারেন। আবার ব্যবসার সঙ্গে জড়িত জাতকদের ভালোভাবে চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিতে হবে, তখনই লাভ সম্ভব। প্রেম জীবনে পারস্পরিক বোঝা পড়া বৃদ্ধি পাবে। এ সময়ে ছোটখাটো স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে।


​কন্যা রাশি 

বুধের এই গোচরে কন্যা রাশির জাতকরা অনুকূল ফলাফল লাভ করবেন। কেরিয়ারের দিক দিয়ে এই সময়টি অসাধারণ। চাকরিতে অসাধারণ সুযোগ লাভ করতে পারেন এই রাশির জাতক। বহুদিন ধরে এই সুযোগের অপেক্ষা করছেন আপনি। ভালো প্রদর্শন করার জন্য পুরস্কৃত হবেন এই রাশির জাতকরা। আবার এই রাশির ব্যবসায়ীরা উচ্চলাভ করতে পারেন। আবার নতুন কাজ করার পরিকল্পনা করে থাকলে, তা-ও কার্যকরী করতে পারেন। ভাগ্যের পূর্ণ সঙ্গ লাভ করবেন এই রাশির জাতক। বিরোধীরাও পরাজিত হবে। আর্থিক জীবনে লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। এ সময়ে আটকে থাকা টাকা পাবেন। এর ফলে অর্থ বৃদ্ধি হবে। প্রেম জীবনে জীবনসঙ্গীর সঙ্গে ভালো সামঞ্জস্য বজায় রাখবেন। স্বাস্থ্য ভালো থাকবে এবং পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন।


​মকর রাশি 

মকর রাশির জাতকদের জন্য বুধ ভাগ্যশালী গ্রহ। বৃষ রাশিতে গোচর করায় আপনারা পছন্দমতো ফলাফল পেতে পারেন। এ সময়ে এমন কোনও সুযোগ পেতে পারেন, যা আপনার ধন লাভের পথ প্রশস্ত করবে। আবার পছন্দের চাকরির সন্ধান পূর্ণ হবে। আর্থিক দিক দিয়ে এই গোচর আপনার জন্য শুভ ফলদায়ী প্রমাণিত হবে। পুরনো লগ্নির দ্বারা লাভান্বিত হবেন এই রাশির জাতকরা। স্বাস্থ্য ভালো থাকবে। প্রাণশক্তিতে ভরপুর থাকবেন। কেরিয়ারে নিজের উন্নতি দেখে সন্তুষ্ট হবেন।


​মীন রাশি 

বুধের গোচরের ফলে এই রাশির জাতকরা পছন্দ মতো ফলাফল লাভ করবেন। জীবনের সমস্ত ক্ষেত্রে আপনাদের বৃদ্ধি হবে। আবার এই রাশির যে জাতকরা চাকরি পরিবর্তনের কথা চিন্তাভাবনা করছিলেন, তাঁরাও এ সময়ে পছন্দের চাকরি লাভ করতে পারেন। আর্থিক জীবনে ধন লাভের পাশাপাশি ব্যয় বৃদ্ধির সম্ভাবনাও থাকবে। প্রেম জীবনের ছোটখাটো সমস্যা বাদ দিলে সঙ্গীর সঙ্গে আপনাদের সম্পর্ক ভালো থাকবে। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। এই গোচর আপনাদের জন্য শুভ ফলদায়ী প্রমাণিত হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.