কার কেমন কাটবে মে মাস? জেনে নিন নামের প্রথম অক্ষর অনুসারে

 


ODD বাংলা ডেস্ক: সবে শুরু হয়েছে মে মাস। এই মাস আমাদের জন্য কেমন কাটবে সেই বিষয়ে একটা কৌতুহল স্বাভাবিক ভাবেই আমাদের মনে দেখা দিয়েছে। রাশি অনুযায়ী ভবিষ্যত্‍ গণনা তো আগেই আপনাদের জানিয়েছি আমরা। এবার দেখে নিন নিউমেরোলজি অনুসারে এই মাসটি কার কেমন কাটতে চলেছে। এই সময় প্রকৃতিতে আবহাওয়ার যেমন তারতম্য ঘটে, তেমনই আমাদের ভাগ্যও কখনও আলোয় উজ্জ্বল, আবার কখনও অন্ধকারে ঢাকা পড়ে। নিউমেরোলজিতে জন্মতারিখের পাশাপাশি নামের আদ্যক্ষরেরও গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। আমাদের নামের প্রথম অক্ষর আমাদের স্বভাব চরিত্র ও ভাগ্যের উপর গুরুত্বপূর্ণ প্রভাব বিস্তার করে। জেনে নিন A থেকে Z পর্যন্ত বিভিন্ন ইংরেজি বর্ণমালার বিভিন্ন অক্ষর দিয়ে নাম শুরু হলে কেমন কাটবে মে মাস।

A, I, J, Q বা Y দিয়ে নাম শুরু হলে

a-i-j-q-y-

আপনার নাম A, I, J, Q বা Y দিয়ে শুরু হলে মে মাসে কর্মক্ষেত্রে ভালো উন্নতি করবেন আপনি। কর্মক্ষেত্রে নিজের প্রতিদ্বন্দ্বীদের পেছনে ফেলে দিতে পারবেন। এই মাসে নেতৃত্ব দেওয়ার স্থানে উঠে আসবেন। আয় বাড়বে, ফলে সঞ্চয় বাড়িয়ে নিতে পারবেন। প্রেমের সম্পর্কেও এই মাসে নতুন কারোর সঙ্গে দেখা হতে পারে। তবে ভুল বোঝাবুঝির আশঙ্কা আছে।


B, K, Z বা R দিয়ে নাম শুরু হলে

b-k-z-r-

আপনার নাম B, K, Z বা R দিয়ে শুরু হলে মে মাসে ব্যবসায় কোনও নতুন পরিকল্পনা করার আগে নিজের পরিকল্পনা ভালো করে ছকে নিন। না হলে আর্থিক ক্ষতি হতে পারে। তবে কর্মহীনরা এই মাসে চাকরি পেতে পারেন। শেয়ার বাজারে টাকা খাটালেও তা সাবধানে করা উচিত। প্রেমের সম্পর্কে পরস্পরের আরও কাছাকাছি আসবেন। পারিবারিক সম্পর্কের ক্ষেত্রে মা ও সন্তানের মধ্যে কোনও বিষয়ে মনোমালিন্য হতে পারে। উচ্চ রক্তচাপের সমস্যায় ভুগতে পারেন।


C, G, L বা S দিয়ে নাম শুরু হলে

c-g-l-s-

আপনার নাম যদি C, G, L বা S দিয়ে শুরু হয়, তাহলে মে মাসে এন্টারপ্রেনার হিসেবে নতুন কোনও প্রকল্পে কাজ শুরু করতে পারবেন আপনি। অফিসে ম্যানেজমেন্টের সঙ্গে গোলমাল বাধার সম্ভাবনা আছে। যাঁরা চাকরি খুঁজছেন, তাঁরা অবশ্য এই মাসে নতুন চাকরির সন্ধান পেতে পারেন। মাসের শেষের দিকে আইনি বিষয়ে সাফল্য পেতে পারেন। তবে টাকা-পয়সা এই মাসে হিসেব করে খরচ করুন।


​D, M, O বা T দিয়ে নাম শুরু হলে

d-m-o-t-

নতুন নতুন ব্যবসায়িক আইডিয়া এই মাসে মাথায় আসবে আপনার। অফিসে সহকর্মীদের সঙ্গে ভুল বোঝাবুঝি সৃষ্টি হতে পারে। এই মাসে ঋণ নেওয়া আপনার জন্য ভালো হবে না। আইনি ঝামেলা থেকে মুক্তি পেতে পারেন। এখনও যাঁরা সিঙ্গল, তাঁরা এই মাসে বিশেষ কারোর দেখা পেতে পারেন।


​E,H, N বা T দিয়ে নাম শুরু হলে​

eh-n-t-

কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার থাকলে তা দ্রুত নিয়ে ফেলুন। নিজের খরচ কমান, না হলে আর্থিক সমস্যার মধ্যে পড়তে পারেন। এই মাসে দারুণ কোনও প্রজেক্ট জমা দিতে পারেন। মে মাসে আপনার আর্থিক ক্ষতির আশঙ্কা রয়েছে। নিজের খারাপ অভ্যেসগুলো ত্যাগ করে স্বাস্থ্যকর জীবন যাপন করুন।



P, U, V বা W দিয়ে নাম শুরু হলে

p-u-v-w-

অফিসে নানা বিষয়ে ঝামেলা দেখা দিতে পারে। মে মাসে আপনার মোটা মাইনের চাকরি পাওয়ার সম্ভাবনা আছে। তবে এই সময় রিয়েল এস্টেটে বিনিয়োগ না করাই ভালো হবে। তবে সরকারি ক্ষেত্রে বিনিয়োগ করলে আর্থিক লাভ হতে পারে। প্রেমের ক্ষেত্রে এই মাসে নতুন কারোর সঙ্গে যোগাযোগ হতে পারে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.