১০ লক্ষের মধ্যে মাত্র একজন দেখেন, এই স্বপ্ন দেখলে ভাগ্যে রাজসুখ নিশ্চিত!

 


ODD বাংলা ডেস্ক: স্বপ্নশাস্ত্র অনুসারে সব স্বপ্নেরই নির্দিষ্ট ব্যাখ্য়া হয়ে থাকে। স্বপ্নে আমরা কী দেখছি, তা আমাদের সঙ্গে নিকট ভবিষ্যতে কী ঘটতে চলেছে, সেই বিষয়েই ইঙ্গিত করে। অনেক সময় আমরা স্বপ্নে এমন কিছু দেখে থাকি, যে বিষয়ে আমরা কখনও চিন্তাও করিনি। কখনও আমরা স্বপ্নে এমন কিছু দেখি, যার রেশ ঘুম ভাঙার পরেও বেশ কিছুক্ষণ আমাদের মনে থেকে যায়। কোনও কোনও স্বপ্নের ব্যাখ্যা শুভ, আবার কোনও কোনও স্বপ্নের ব্যাখ্যা অশুভ হতে পারে।


আসলে স্বপ্নশাস্ত্র অনুসারে এই সব স্বপ্ন আমাদের চিন্তার বাইরে এবং এই ধরনের স্বপ্ন দেখার কারণও সম্পূর্ণ আলাদা। এই স্বপ্ন আমাদের জীবনের শুভ ও অশুভ উভয় ঘটনার দিকেই ইঙ্গিত করে। যদি স্বপ্নে কখনও রাজা অথবা রাজপ্রাসাদ দেখেন, তাহলে বুঝবেন খুব ভালো কিছু আপনার সঙ্গে ঘটতে চলেছে।


জেনে নিন কোন কোন স্বপ্ন অত্যন্ত শুভ, যা জীবনে বদলে দেওয়ার ইঙ্গিত করে।


রাজা বা রাজপ্রাসাদের স্বপ্ন


স্বপ্নে কোনও রাজা বা রাজপ্রাসাদ দেখা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। আপনি যদি স্বপ্নে কোনও রাজাকে দেখেন, তাহলে বুঝবেন সমাজে আপনার মান-সম্মান বৃ্দ্ধি পেতে চলেছে। স্বপ্নে রাজপ্রাসাদ দেখার অর্থ আপনি প্রচুর টাকা-পয়সা পেতে চলেছেন। স্বপ্নে রাজা বা রাজপ্রাসাদ দেখার অর্থ আপনার আর্থিক সংকট কাটতে চলেছে শিগগিরই।


স্বপ্নে ঝর্ণা দেখা


ঘুমের মধ্যে স্বপ্নে ঝর্ণা দেখাও অত্যন্ত শুভ বলে মনে করা হয়। অথবা কোনও স্বপ্নে নিজেকে কোনও নদী থেকে জল পান করতে দেখাও শুভ ইঙ্গিত বলে মনে করা হয়। অত্যন্ত সৌভাগ্যবান ব্যক্তিরাই এই ধরনের স্বপ্ন দেখে থাকেন। এই স্বপ্ন দেখার অর্থ দারুণ ভালো সময় আসতে চলেছে আপনার। জীবন বদলে যাওয়ার ইঙ্গিত বহন করে এই ধরনের স্বপ্ন।


স্বপ্নে আরাধ্য দেবতাকে দেখা


স্বপ্নে নিজের আরাধ্য দেবতাকে দেখাও অত্যন্ত শুভ বলে স্বপ্নশাস্ত্রে বলা আছে। এর অর্থ আপনার দুর্ভাগ্য কাটতে চলেছে শিগগিরই।


স্বপ্নে নিজেকে সাদা পোশাকে দেখা


স্বপ্নে নিজেকে সাদা পোশাক পরা অবস্থায় দেখার অর্থ ভাগ্যে নতুন চমক লাগতে চলেছে আপনার। এর অর্থ আপনার জীবনে শিগগিরই দারুণ কিছু ঘটতে চলেছে। দুঃখ ও হতাশার বিনাশ ঘটার ইঙ্গিত দেয় এই ধরনের স্বপ্ন। এছাড়া স্বপ্নে যে কোনও সাদা বস্তু দেখা শুভ। এটি সম্পদ ও সম্মান প্রাপ্তির সংকেত বহন করে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.