হাতের পাতায় এই চিহ্ন আছে? তাহলে ভোলেবাবার আশীর্বাদ সারা জীবন আপনার উপর

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষশাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ শাখা হল হস্তরেখাশাস্ত্র। আমাদের প্রত্যেকের হাতের পাতায় নানা রকমের রেখা ও চিহ্ন থাকে। এই সব রেখা ও চিহ্ন বিচার করে মানুষের চরিত্রের বৈশিষ্ট্য ও তার ভবিষ্যত্‍ জানা যায়। হাতের পাতার এই সব রেখা ও চিহ্ন আমাদের সারা জীবনের উপর প্রভাব বিস্তার করে। এর মধ্যে কোনও কোনও রেখা ও চিহ্ন শুভ এবং কোনও কোনও রেখা ও চিহ্ন অশুভ। আজ আমরা আলোচনা করব এমন কয়েকটি রেখা ও চিহ্ন সম্পর্কে, যেগুলি হাতের পাতায় থাকলে বুঝবেন স্বয়ং মহাদেবের আশীর্বাদ রয়েছে আপনার উপরে। এই মানুষরা কোনও বাধা ছাড়াই জীবনে সাফল্য অর্জন করেন। জেনে নিন মহাদেবের প্রিয় এই রেখা ও চিহ্নগুলি সম্পর্কে।


হাতের পাতায় ত্রিশূল চিহ্ন


ত্রিশূল হল মহাদেবের প্রতীক। তাঁর হাতে সব সময় ত্রিশূল থাকে। তাই যার হাতের পাতায় ত্রিশূলের মতো চিহ্ন থাকে, তিনি জন্ম থেকেই শিবের আশীর্বাদধন্য হন। আবার মস্তক রেখা বা ভাগ্য রেখার উপর ত্রিশূল চিহ্ন থাকলে সৌভাগ্য কয়েক গুণ বৃদ্ধি পায়। এরা যে কাজই করেন, তাতেই প্রচুর সাফল্য লাভ করেন।


হাতের পাতায় ডমরু চিহ্ন


মহাদেবের আরও একটি প্রতীক হল ডমরু। তাই হাতের পাতায় ডমরু চিহ্ন থাকাও অত্যন্ত শুভ। মহাদেবের আশীর্বাদের ইঙ্গিত বহন করে এই চিহ্ন। তবে খুব অল্প সংখ্যক মানুষের হাতেই এই চিহ্ন দেখা যায়। কিন্তু যাঁদের হাতে এই চিহ্ন থাকে, তাঁদের উপর কখনও কোনও বিপদ আসতে দেন না শিব ঠাকুর। বৃহস্পতির পর্বতে ডমরু চিহ্ন থাকা আরও শুভ। এরা জীবনে উচ্চ পদ অধিকার করেন এবং প্রচুর অর্থ উপার্জন করেন।


হাতের পাতায় অর্ধচন্দ্র


দুটি হাতের পাতা পাশাপাশি জড়ো করলে যদি অর্ধচন্দ্রাকার রেখা তৈরি হয়, তাহলে বুঝবেন আপনার উপর মহাদেবের আশীর্বাদ রয়েছে। কারণে শিবের মাথায় অর্ধচন্দ্র থাকে। এর ফলে সারা জীবন প্রচুর সুখ ও সৌভাগ্য লাভ করবেন আপনি। দাম্পত্য জীবনেও সুখী হবেন এবং শ্বশুরবাড়ির সঙ্গে ভালো সম্পর্ক থাকবে। সুখী ও শান্ত জীবন কাটাবেন আপনি। বিনা বাধায় নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যেতে পারবেন।


হাতের পাতায় পতাকা


যে ব্যক্তির হাতের পাতায় পতাকার মতো চিহ্ন থাকে, তিনি অত্যন্ত সৌভাগ্যশালী হন। এরা মহাদেবের আশীর্বাদ লাভ করেন। জীবনে প্রচুর সুখ ও খ্যাতি এরা পেয়ে থাকেন। মানসিক ভাবে এরা শক্তপোক্ত হন এবং সব কাজেই সাফল্য লাভ করেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.