সোহা আলি খানের মতো জেল্লা পাবেন এই তিন উপায়, রইল নায়িকার বিউটি সিক্রেট

 


ODD বাংলা ডেস্ক: নায়িকাদের মতো সুন্দর ত্বক কে না চায়। সব সময় তাদের মতো জেল্লা দেওয়া ত্বক পেতে সকলে আগ্রহী। এই কারণে কী করবেন তা ঠিক করে উঠতে পারেন না অনেকে। আজ রইল নায়িকার বিউটি সিক্রেট। সোহা আলি খানের মতো জেল্লা আসতে এই তিন উপায়। জেনে নিন কোন উপায় নায়িকা পেয়েছেন এমন রূপ। রইল নায়িকার বিউটি সিক্রেট।


আমন্ডের গুণে পেতে পারেন এমন উজ্জ্বল ত্বক। নিয়ম করে আমন্ড খান। এতে রয়েছে ভরপুর পুষ্টি উপাদান। যার গুণে পেতে পারেন এমন উজ্জ্বল ত্বক। নিয়ম করে আমন্ড খান। এতে মিলবে উপকার। তেমনই আমন্ড দিয়ে তৈরি ফেসপ্যাকও ব্যবহার করতে পারেন। যাদের ত্বক রুক্ষ্ম তারা আমন্ড ও দুধ দিয়ে প্যাক ব্যবহার করুন। তেমনই সব ধরনের ত্বকের জন্য উপকারী এমন প্যাক। প্রতিদিন ব্যবহারে মিলবে উপকার।


আমলার গুণে মিলবে উপকার। আমলা ব্লেন্ড করে নিন। তা দিয়ে তৈরি করুন বিশেষ জুস। রোজ আমলার জুস খেলে ত্বকে আসবে জেল্লা। এতে আছে ভিটামিন সি। যা ত্বকের জন্য বেশ উপকারী। নিয়ম করে খেতে পারেন আমলার জুস। কিংবা প্রতিদিন খালি পেটে লেবু জল খান। হালকা গরম জলে পাতিলেবুর রস চিপে নিন। এবার খালি পেটে তা পান করুন। নিয়ম করে এই জল খেলে মিলবে উপকার। এটি ডিটক্সের কাজ করে।


বীট খেলে এমন উজ্জ্বল ত্বক পেতে পারেন। রোজ বীট দিয়ে শরবত তৈরি করুন। বীটে রয়েছে নানান উপকারী উপাদান। যা শরীরে পুষ্টি জোগায়। এর কারণে ত্বকে আসে জেল্লা। প্রতিদিন ব্যবহারে মিলবে উপকার। নিয়ম করে বীট খান। যা স্বাস্থ্যের জন্য উপকারী।


সঙ্গে রোজ ৭ থেকে ৮ গ্লাস মতো জল পান করুন। এতে ত্বক থাকবে হাইড্রেটেড। শরীরে জলের অভাব হলে যেমন ত্বক দেখায় শুষ্ক। তেমনই শরীরিক জটিলতাও দেখা দিতে পারে। তাই মেনে চলুন এই সকল বিশেষ টিপস। আক সপ্তাহে অন্তত ১ দিন স্কাবিং করুন। ময়দার সঙ্গে চালের গুঁড়ো মিশিয়ে স্ক্রাবার তৈরি করুন। কিংবা ময়দা, চন্দন গুঁড়ো, বেসন ও গোলাপ জল দিয়ে বানাতে পারেন স্ক্রাবার। তা ত্বকে লাগান। কিছুক্ষণ পর ঘষে ধুয়ে নিন। মিলবে উপকার। এবার থেকে মেনে চলুন এই সকল টোটকা। দ্রুত মিলবে উপকার। ত্বক হবে জেল্লাদার। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.