ছবির আয় ভাঙল রেকর্ড, দেখে নিন প্রথম দিনে কত আয় করল ‘দ্য কেরালা স্টোরি’

 


ODD বাংলা ডেস্ক: দীর্ঘ বিতর্কের পর মুক্তি পেল দ্য কেরালা স্টোরি। আর মুক্তি পেতেই তা সুপার ডুপার হিট। সম্প্রতি, তরণ আদর্শ একটি টুইট করেছেন। সেখানে লিখেছেন, ‘দ্য কেরালা স্টোরি বাউন্ডারির বাইরে বল পাঠাল। একেবারে ছয়। দুর্দান্ত শুরু হল এই ছবির। প্রতিটা সন্ধ্যা ও নাইট শো প্রায় হাউজফুল ছিল এই ছবির। প্রথমদিনই যেন ইন্ডাস্ট্রিকে চোখে আঙুল দিয়ে অনেক কিছু দেখিয়ে দিল এই ছবি। ফলে এই সপ্তাহের শেষ (শনিবার ও রবিবার) যে ছবিটা ফাটিয়ে ব্যবসা করবে তা বেশ বোঝা যাচ্ছে। শুক্রবার ওপেনিং ডে-তে ছবির আয় ছিল ৮.০৩ কোটি টাকা।’ অন্যদিকে ন্যাশনল চেনে এই ছবি ৪ কোটি টাকা আয় করেছে।


ছবির কেন্দ্রে রয়েছেন আদা শর্মা। শালিনী উন্নিকৃষ্ণান থেকে তিনি কীভাবে ফাতিমা বা হলেন তা নিয়ে ছবির গল্প। তাঁকে জোর করে ধর্মান্তরিত করে কীভাবে সিরিয়া ও আফগানিস্তানে আইএসআইয়ের প্রশিক্ষণ শিবিরে নিয়ে যাওয়া হবে তা ফুটে উঠেছে ছবিতে। সিরিয়া ও আফগানিস্তানে আইএসআইয়ের প্রশিক্ষণ শিবিরে থাকা মেয়েদের কঠিন জীবন উঠে আসবে ছবিতে। ছবি মুক্তির আগে থেকেই ছবি নিয়ে নানান বিতর্ক হয়েছিল। রাজনীতির সঙ্গে যুক্ত কিছু ব্যক্তি দাবি করেন, এমন ঘটনা কেরলের নয়। ছবিটি ধর্ম ও রাজ্যের মানুষের মনে খারাপ প্রভাব ফেলবে। তেমনই কেউ বলেন মিথ্যাচার রয়েছে ছবিতে।


এই ছবি ঘিরে বিতর্ক কম হয়নি। ছবি ব্যান্ড করার দাবি ওঠে। ছবির টিজার প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয় সমস্যা। টিজারে দেখানো হয়েছিল, কেরল থেকে ৩২,০০০ মহিলাকে ধর্মান্তরিত করে তাদের সিরিয়া ও আফগানিস্তানে আইএসআইয়ের প্রশিক্ষণ শিবিরে নিয়ে যাওয়া হচ্ছে। যে কারণে সেন্সারবোর্ডের সার্টিফিকেট পেতে ছবি থেকে ১০টি দৃশ্য বাদ দেওয়া হয়েছে। এরপরও থামেনি বিতর্ক। সুপ্রিম কোর্টে কেস হয়। সেই সকল বিতর্ক পার করে অবশেষে মিলল সুপ্রিম কোর্টের ছাড়পত্র। ৫ মে মুক্তি পায়েছে ‘দ্য কেরালা স্টোরি’। হিন্দি, তামিল, মালায়ালাম ভাষায় মুক্তি পাবে ছবিটি। 


আর ছবি মুক্তির পর সেই ছবির সাফল্য নজর কেড়েছে সকলের। ছবিটি যে এতটা সফল হবে তা অনেকেই আশা করতে পারেননি। ছবির সাফল্য সকলে নজর কেড়েছে। এখন দেখার সপ্তাহের শেষ দুই দিন কত আয় করে ছবিটি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.