প্রিন্টেড অফ শোল্ডার টপে আগুন ছড়াচ্ছেন মিমি, ছবি পোস্ট করা মাত্রই মুহূর্তে ভাইরাল

 


ODD বাংলা ডেস্ক: ছবি পোস্ট করে খবরে মিমি চক্রবর্তী। সদ্য ভাইরাল হয়েছে তাঁর কিছু আকর্ষণীয় ছবি। যা দেখে মুগ্ধ জনতা। সোশ্যাল মিডিয়ায় মিমি চক্রবর্তী পোস্ট করেছেন একান্ত কিছু ছবি। ছবি পোস্ট করা মাত্র ২৫ হাজারের বেশি জন লাইক করেছেন। তেমন তা শেয়ার করেছেন তাঁর ১০০-র বেশি জন ভক্ত।


যেখানে অফ শোল্ডার টপে দেখা যাচ্ছে মিমিকে। একটি প্রিন্টেড টপ পরেছেন নায়িকা। হলুদ, লাল, নীল রঙের প্রিন্টেড টপ। টপটি অফ শোল্ডার স্টাইল। যাতে বেশ আকর্ষণীয় দেখাচ্ছে নায়িকাকে।


বেশ স্টাইল করে পোজ দিয়েছেন মিমি। ছবিতে তাঁর বেশ আকর্ষণীয় দেখাচ্ছে মিমিকে। ছবিতে তাঁর শরীরের পুরোঅংশ দেখা যাচ্ছে না। ক্যামেরার লেন্স জুম করে তোলা হয়েছে ছবিটি। ছবি পোস্ট করা মাত্রই তা ভরে গিয়েছে কমেন্টে। কেউ লিখেছেন, সুন্দর। কেউ বলেছে, গরজিয়াস। কেউ লিখেছেন আমেজিং। তাঁর সকল ভক্তরা প্রশংসা করেছেন তাঁর রূপের।


এরই সঙ্গে সদ্য ভাইরাল হয়েছে মিমি চক্রবর্তীর আরও কিছু ছবি। যেখানে সাদা প্রিন্টেড পোশাকে সকলের নজর কেড়েছিলেন নায়িকা।


কদিন আগেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন সেই সকল ছবি। যেখানেও অফ শোল্ডার ড্রেসে দেখা গিয়েছিল মিমিকে। মুহূর্তে ভাইরাল হয়েছিল ছবি। ছবির পিছনে দেখা যাচ্ছিল সবুজ প্রকৃতি। তা সামনে পোজ দিয়েছিলেন নায়িকা।


সাদার ওপর ফ্লোরাল প্রিন্ট করা ছিল ড্রেসটি। অফ শোল্ডার এই ড্রেসে বেশ আকর্ষণীয় দেখাচ্ছিল মিমিকে। ড্রেসের হাতের স্টাইল ছিল বেশ আকর্ষণীয়। এই স্টাইল নজর কেড়েছিল সকলের।


এর সঙ্গে হালকা মেকআপে দেখা যায় মিমিকে। ঠোঁটে গোলাপী লিপস্টিক আর চোখে ছিল মানানসই মেকআপ। যাতে দেখাচ্ছিল বেশ আকর্ষণীয়। এই পোশাকে স্পষ্ট ছিল তাঁর আকর্ষণীয় চেহারা। এভাবে ভক্তদের নজর কাড়েন মিমি চক্রবর্তী।


ছবি পোস্ট করা মাত্রই তা ভাইরাল হয়। ২৮ হাজার লাইক পড়ে ছবিতে। ভেসে গিয়েছে কমেন্টের বন্য। কেউ তাঁকে সুন্দরী বলেছেন তো কেউ বলেছেন গর্জিয়াস। তেমনই কেউ কমেন্টে লিখেছেন So Sweet. আবার কেউ লিখেছেন, Summer Mood. এভারে তাঁর সকল ভক্তরা তাঁর প্রশংসা করেন।


এদিকে কদিন আগেই পিৎজা খেতে খবরে এলেন মিমি। দু টুকরো পিৎজা খেয়ে ফেলেন। যা ক্যালোরিতে ভরপুর। একথা নিজেই পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। লিখেছেন, ‘দু টুকরো পিৎজা যাতে কোমরের মাপ পরিবর্তন না করতে পারে, তাই এই কসরত। জীবনে চ্যালেঞ্জ না থাকলে গতি থাকে না।’


খেতে ভালো বাসলেও কড়া ডায়েটে সব সময় থাকতে হয় তাঁকে। আর কখনও যদি ডায়েট ভাঙেন তাহলে জোড় কসরক করতে হয়। বাইরে শ্যুটিং-এ গিয়েও শরীরচর্চা করতে ভোলেন না বলে জানান মিমি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.