৫ রাশির ওপর রয়েছে শনির নিষ্ঠুর বক্র দৃষ্টি, অনটন-সমস্যায় জেরবার কাদের জীবন?

 


ODD বাংলা ডেস্ক: কর্মফলদাতা ও ন্যায়দণ্ডাধিকারী শনিকে সবচেয়ে নিষ্ঠুর গ্রহ মনে করা হয়। ব্যক্তিকে তাঁর কর্মের ভিত্তিতে ফলাফল প্রদান করেন শনি। সমস্ত গ্রহের মধ্যে শনি সবচেয়ে ধীর গতিতে চলেন। এক একটি রাশিতে আড়াই বছর ধরে শনির গোচর চলে। দীর্ঘ বছর ধরে একটি রাশিতে থাকায় বিভিন্ন সময়ে বিভিন্ন ফলাফল বিস্তার করে এই গ্রহ। একটি রাশিতে বিচরণকালে শনি সাড়েসাতি, আড়াই, মহাদশার দ্বারা ব্যক্তির জীবনে প্রভাব বিস্তার করতে থাকেন।


বর্তমানে শনি কুম্ভ রাশিতে গোচর করছে। এর ফলে কোনও কোনও রাশির যেমন সাড়েসাতি ও আড়াইয়ের প্রভাব থেকে মুক্তি পেয়েছে, অন্য দিকে তেমনই কোনও রাশির ওপর এই প্রভাব পড়েছে। শনির কুম্ভ রাশিতে গোচরের ফলে কিছু কিছু রাশির জাতকদের ওপর বড়ঠাকুরের বক্র দৃষ্টি থাকবে। শাস্ত্র মতে যাঁর ওপর শনির তৃতীয় দৃষ্টি অর্থাৎ বক্র দৃষ্টি থাকে তাঁরা শারীরিক, মানসিক ও আর্থিক সমস্যার সম্মুখীন হন। এ সময় কিছু রাশির জাতকদের জীবনে শনির তৃতীয় দৃষ্টির কুপ্রভাব পড়েছে। কোন কোন রাশি জেনে নিন।

​মেষ রাশি 

মেষ রাশির জাতকদের ওপর শনির বক্র অর্থাৎ তৃতীয় দৃষ্টি রয়েছে। তাই এই রাশির জাতকদের নিজের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। এর পাশাপাশি অবসাদের মুখোমুখি হবেন মেষ রাশির জাতকরা। সাফল্যের দিকে এগিয়ে যাওয়া কাজও এ সময়ে ভেস্তে যেতে পারে। আর্থিক লোকসানের মুখোমুখি হবেন। ছোটখাটো কাজেও অধিক পরিশ্রম করতে হবে এই রাশির জাতকদের।


​কন্যা রাশি 

শনির তৃতীয় দৃষ্টি কন্যা রাশির জাতকদের সমস্যা ক্রমশ বাড়িয়ে তুলবে। চাকরি ও ব্যবসায় ওঠা-পড়ার শিকার হতে পারেন কন্যা জাতকরা। এ সময়ে যে কোনও ধরনের ব্যবসায় লগ্নি এড়িয়ে যান। কারণ এর ফলে লোকসানের সম্ভাবনা রয়েছে। পরিবারে কোনও না-কোনও কারণে কথা কাটাকাটি হতে পারে। সঙ্গীর সঙ্গে সুসম্পর্ক প্রত্যাশা করে থাকলে এ সময়ে অযথা রাগারাগি করবেন না। ভেবেচিন্তে কথা বলুন। তা না-হলেই সমস্যায় জড়াতে পারেন।


​তুলা রাশি 

জ্যোতিষ অনুযায়ী শনির বক্র দৃষ্টি তুলা রাশির জাতকদের জন্য শুভ নয়। এ সময় তুলা জাতকরা নিজের কেরিয়ারে সমস্যার সম্মুখীন হতে পারেন। কারও ঝগড়ার মাঝে বলবেন না। কারণ এ কারণে অযথাই বিবাদে জড়িয়ে পড়বেন। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। অর্থ অপচয় করবেন না। অর্থাভাব দেখা দিতে পারে। জীবনের নানান সমস্যার মোকাবিলা করতে গিয়ে অবসাদের শিকার হতে পারেন এই রাশির জাতকরা।


মকর রাশি 

শনি এই রাশির অধিপতি। কিন্তু মকর রাশির জাতকদের জন্যও শনির বক্রদৃষ্টি অশুভ ফলাফল নিয়ে আসছে। এ সময়ে আপনাদের ছোটখাটো কাজের জন্য অধিক পরিশ্রম করতে হবে। আবার কেরিয়ারেও নানান সমস্যা দেখা দিতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে কথা কাটাকাটির সম্ভাবনা রয়েছে। আইনি মামলায় না-জড়ানোই ভালো। এর পাশাপাশি কেরিয়ারে অধিক মনোনিবেশ করতে হবে এই রাশির জাতকদের। তা না-হলে হতাশ হতে পারেন।


​মীন রাশি

শনির তৃতীয় দৃষ্টি আপনাদের জন্য শুভ প্রমাণিত হবে না। ধন অর্জনে সমস্যা দেখা দিতে পারে এই রাশির জাতকদের। কেরিয়ারে একের পর এক সমস্যা উৎপন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক লোকসানের শিকার হতে পারেন। তাই সতর্ক থাকুন। ভেবেচিন্তে কোথাও অর্থ লগ্নি করবেন বা ধার দিন। ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.