বেকসুর খালাস পেলেন সূরজ পাঞ্চোলি, জিয়া খান আত্মহত্যার মামলার রায় ঘোষণা

 


ODD বাংলা ডেস্ক: আজ অভিনেত্রী জিয়া খান আত্মহত্যার রায় ঘোষণা হল। এই মামলায় বেকসুর খালাস পেলেন সূরজ পাঞ্চোলি। জানা গিয়েছে, সঠিক তথ্য প্রমাণের অভাবে বেকসুর খালাস পেলেন আদিত্য পাঞ্চোলির পুত্র সূরজ।


প্রভাবের অভাবের কারণে আদালত ক্লিনচিট দিন সূরষ পাঞ্চোলিকে। মুম্বইয়ের বিশেষ আদালতের বিচারক এএস সাইয়িদ জানিয়েছেন এমনটা। তাঁর বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা দেওয়া যে অভিযোগ উঠেছে তার সঠিক সাক্ষ্য প্রমাণ মেলেনি।


মামলার প্রধান সাক্ষী জিয়ার মা রাবিয়া খান আদালতে বলেন, তিনি বিশ্বাস করেন এটি হত্যা মামলা, আত্মহত্যা নয়। রায় বের হওয়ার পর, জিয়ার খানের মায়ের আইনজীবী জানান, তারা উচ্চ আদালতে আপিল করবেন।


জিয়াকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে অভিযুক্ত ছিলেন সূরজ পাঞ্চোলি। আজ মায়ের সঙ্গে সকালে আদালতে পৌঁছন সূরজ। ২০১৩ সালে ৩ মে মুম্বইয়ের ফ্ল্যাটে মেলে তাঁর ঝুলন্ত দেহ। এরপরই শুরু হয় নানান জল্পনা। মামলা দায়ের হয়েছিল সুরজ পাঞ্চোলির বিরুদ্ধে। কারণ, সুরজের সঙ্গে সম্পর্কে ছিলেন জিয়া। আত্মহত্যার প্রচোরনা দেওয়ার মামলা দায়ের হয় সূরজের বিরুদ্ধে। আজ সেই মামলার রায় প্রকাশ পেল। ন্যায় বিচারের জন্য দীর্ঘদিন কেস লড়ছেন জিয়ার পরিবার। মুম্বই কোর্ট আজ বেকসুর খালাস করল সূরজকে।


জিয়া অল্প দিনে পেয়েছিলেন সাফল্য। কেরিয়ারের শুরুতেই আমির খান থেকে অমিতাভ বচ্চনের মতো স্টারের সঙ্গে কাজ করেছেন। ফিল্মি দুনিয়া পা দেওয়ার পর আদিত্য পাঞ্চোলির পুত্র সূরজের সঙ্গে সম্পর্ক হয়। সম্পর্কের টানাপোড়েনের কারণেই সে আত্মহত্যা করেছে বলে দাবি ছিল তার পরিবারের। জিয়ার মৃতদেহের সঙ্গে একটি চিঠি পাওয়া যায়। যেখানে জিয়া লিখেছিলেন, তিনি অন্তঃসত্ত্বা ছিলেন। তিনি লিখেছিলেন, ‘আমি অনেক স্বপ্ন দেখেছিলাম তোমার সঙ্গে এক সঙ্গে থাকার। আমার সব স্বপ্ন ভেঙে গেল।’ জানা গিয়েছিল, সুরজের সঙ্গী অশান্তির জেড়েই আত্মহত্যা করেছিলেন জিয়া। কিন্তু, এখনও পর্যন্ত তা প্রমাণিত হয়নি। এতদিন চলছিল সেই মামলা। আজ তারই রায় প্রাকাশ হল। ১০ বছর পর মামলার শুনানি দিল মুম্বই কোর্ট। আজই বেকসুর খালাস পেলেন সূরজ। আদালতের পক্ষ থেকে জানানো হয়, সূরজের বিরুদ্ধে অভিযোগের সঠিক সাক্ষ্য প্রমাণ নেই।


এদিকে আদালের রায় বিচার প্রকাশের পর নিজের ইন্সটাগ্রামে পোস্ট করেন আদিত্য পুত্র। ইনস্টাগ্রাম স্টোরিতে সূরজ লেখেন, ‘সত্যের সর্বদা জয় হয়।’ এই বলে নিজেকে নির্দোষ বলার চেষ্টা করলেন সূরজ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.