গরমেও থাকুন স্টাইলিশ, ট্রাই করুন লিপস্টিকের এই শেডগুলো -মানিয়ে যাবে যেকোনও জামার সঙ্গে

 


ODD বাংলা ডেস্ক: গ্রীষ্মে মেকআপ করা এবং এটি দীর্ঘ সময়ের জন্য বজায় রাখা একটি বড় চ্যালেঞ্জ। গ্রীষ্মকালে যেমন ত্বকের মেকআপের যত্ন নেওয়া হয়, ঠিক তেমনি ঠোঁটেরও যত্ন নেওয়া দরকার। যদিও জামাকাপড় ও লুক অনুযায়ী লিপস্টিক লাগানো বাঞ্ছনীয়, কিন্তু গ্রীষ্ম এলেই কিছু রং আছে যা লাগাতে হবে। একই সময়ে, সবসময় কিছু শেড আছে যা অন্যদের চেয়ে বেশি ট্রেন্ডি। আপনি যদি ভারতীয় চেহারার জন্য স্টাইলিশ ফ্যাশন অনুসরণ করতে চান তবে আপনাকে অবশ্যই এই রঙগুলি সম্পর্কে জানতে হবে।


তো চলুন জেনে নেওয়া যাক গ্রীষ্মে স্টাইলিশ দেখায় এমন ধরনের লিপস্টিকের রং সম্পর্কে:-


ন্যুড শেড


ন্যুড রঙের লিপস্টিক প্রতিটি ঋতুতেই পরা যেতে পারে। বিশেষ করে গরমে লিপস্টিকের ন্যুড শেড ব্যবহার করা উচিত। আপনি যদি ধাতব পোশাকে প্রস্তুত হন তবে অবশ্যই এই রঙের লিপস্টিক লাগান। এটি পরলে গায়ের রং আরও ফর্সা দেখায় এবং গ্রীষ্মকালে আপনাকে গ্ল্যামারাস দেখাতে সাহায্য করবে। আপনি অফিস এবং বাড়িতেও ন্যুড শেড ব্যবহার করতে পারেন।


পীচ রঙ


পীচ রঙ সব ঋতু জন্য উপযুক্ত রং। গ্রীষ্মকালে এই রঙটি আরও সুন্দর দেখাবে। এই রঙের লিপস্টিক লাগিয়ে সবসময় সুন্দর দেখাতে পারেন। আপনি যদি পীচ রঙের পোশাক পরে থাকেন তবে অবশ্যই এটি বেছে নিন।


হালকা বাদামী শেড


হালকা বাদামী লিপস্টিক গরমেও মুখের সৌন্দর্য বাড়ায়। এই রঙটি এখন আর একটি নিস্তেজ পুরানো রঙ নয় তবে এখন এই নতুন ফ্যাশনের প্রবণতা হয়ে উঠেছে। সেজন্য গ্রীষ্মে অবশ্যই এই লিপস্টিকের রঙ ব্যবহার করে দেখুন।


গোলাপী শেড


গোলাপি লিপস্টিকের বিশেষ বিষয় হল এটি কখনই পুরনো হয় না। যে কোনও সময়ে, যে কোনও বয়সে এই রং পরতে পারেন। এটা পোশাকের সাথে মানানসই। গোলাপী রঙের দুটি শেড রয়েছে, একটি বেবি পিঙ্ক এবং অন্যটি উজ্জ্বল গোলাপী। বেবি পিঙ্ক লিপস্টিক গরমে মুখের উজ্জ্বলতা বাড়ায়। সুতরাং, গ্রীষ্মে আপনি এই সুন্দর এবং প্যাস্টেল গোলাপী শেডের লিপস্টিকের ব্যবহার করে দেখতে পারেন।


প্লাম শেড


লিপস্টিকের এই শেড ফ্যাশনেবল মেয়েরা খুব পছন্দ করে। অফিস-লুক বা মিটিং লুকের জন্য এই রঙের লিপস্টিক লাগানো যেতে পারে। এর সাথে এটি ওয়েস্টার্ন এবং ভারতীয় পোশাকের সাথে বহন করা যেতে পারে। প্লাম শেডগুলিও গাঢ় এবং হালকা টোনের সাথে আসে যা আপনি আপনার চেহারা অনুসারে বেছে নিতে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.