মিথুন সংক্রান্তি থেকে দুর্ভোগ বাড়বে ৪ রাশির, কোন রাশির সমস্যা বাড়াবে সূর্য?

 


ODD বাংলা ডেস্ক: বৈদিক জ্য়োতিষ শাস্ত্র অনুযায়ী জুন মাসের মাঝামাঝি সময়ে রাশি পরিবর্তন করবে সূর্য। ১৫ জুন সন্ধ্যা ৬টা ৭ মিনিট নাগাদ সূর্য মিথুন রাশিতে প্রবেশ করবে। ১৬ জুলাই পর্যন্ত এই রাশিতেই থাকবে সূর্য। এদিন ভোর ৪টে ৫৯ মিনিটে কর্কটে সূর্য প্রবেশ করে যাবে। মিথুন রাশির অধিপতি বুধ। বায়ু তত্বের রাশিতে অগ্নি প্রধান সূর্যের আগমনের ফলে নানান পরিবর্তন দেখা দিতে পারে। বিশেষত আবহাওয়া পরিবর্তনের সম্ভব। এর পাশাপাশি কিছু রাশির জাতকদের সমস্যাও বৃদ্ধি পেতে পারে। সূর্যের মিথুন রাশিতে প্রবেশ কোন কোন রাশির জন্য অশুভ, তা জেনে নিন।



বৃষ রাশি 

এই রাশিতে নিজের বিচরণ শেষ করে বেরিয়ে যাচ্ছে সূর্য। মিথুনে প্রবেশের পর বৃষ রাশির দ্বিতীয় কক্ষে এর প্রভাব পড়বে। এ সময়ে বৃষ রাশির জাতকদের নিজের ভাষায় নিয়ন্ত্রণ রাখতে হবে। কারণ আপনার তিক্ত কথা শুনে অনেকে কষ্ট পেতে পারে। পরিবারের মধ্যে নেতিবাচক প্রভাব বিস্তার হতে পারে। সূর্যের গোচরকালে নিজের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে এই রাশির জাতকদের।


তুলা রাশি 

তুলা রাশির নবম স্থানে সূর্য প্রবেশ করবে। আপনার কোষ্ঠীর ভাগ্য স্থানে সূর্যের এই গোচরের ফলে বাবার সঙ্গে আপনার সম্পর্ক নষ্ট হতে পারে। এর পাশাপাশি স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকতে হবে তুলা রাশির জাতকদের। সমাজে মান-সম্মান অর্জন করবেন, তবে কোনও কারণে আপনার মাথা হেঁট হতে পারে। এর পাশাপাশি গাড়ি চালানো বা যাত্রা করার সময় সতর্ক থাকতে হবে তুলা রাশির জাতকদের। এই রাশির চাকরিজীবীরা বদলির অর্ডার পাবেন। নতুন কাজে বিলম্ব সম্ভব।


বৃশ্চিক রাশি 

এই রাশির অষ্টম স্থানে সূর্যের গোচর হবে। এই রাশির জাতকদের জন্য সূর্যের রাশি পরিবর্তন অনুকূল প্রমাণিত হবে না। কর্মক্ষেত্রে সতর্ক থাকতে হবে। কারণ এ সময়ে আপনার বিরুদ্ধে ষড়যন্ত্রের সম্ভাবনা রয়েছে। আর্থিক পরিস্থিতি দুর্বল হবে। স্বাস্থ্যের যত্ন নিতে হবে। পরিবারে সুখ-শান্তি বজায় রাখার চেষ্টা করুন। কারণ এ সময়ে পরিবারের পরিবেশ নষ্ট হতে পারে।


মীন রাশি 

মিথুনে সূর্যের প্রবেশের ফলে এই রাশির চতুর্থ স্থান প্রভাবিত করবে সূর্য। এর ফলে মীন রাশির জাতকরা সূর্যের রাশি পরিবর্তনের প্রতিকূল ফলাফল লাভ করবে। শারীরিক, মানসিক ও আর্থিক সমস্যার মুখোমুখি হবেন মীন রাশির জাতকরা। পরিবারে কোনও কারণে কথা কাটাকাটি হতে পারে। মা-বাবার স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। নতুন সম্পত্তি ক্রয়ের আগে ভালোভাবে খোঁজখবর নিয়ে নিন। কর্মক্ষেত্রে মানসিক অবসাদের সম্মুখীন হবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.