এবার রোহিণী নক্ষত্রে সূর্য, অর্থ লাভ-কেরিয়ারে উন্নতি ৫ রাশির, বাড়বে মান-সম্মান

 


ODD বাংলা ডেস্ক: চাঁদের নক্ষত্রে প্রবেশ করেছে সূর্য। ২৫ মে রাত ৯টা ১২ মিনিটে রোহিণী নক্ষত্রে সূর্যের গোচর হয়েছে। জ্যোতিষ শাস্ত্রে সূর্যকে গ্রহের রাজা মনে করা হয়। এর ফলে সূর্যের নক্ষত্র পরিবর্তন সমস্ত রাশির জীবনকে প্রভাবিত করবে। রোহিণী চন্দ্রের প্রিয় নক্ষত্র। এই পরিবর্তন ৫ রাশির জাতকদের বিশেষ ভাবে লাভান্বিত করবে। এই রাশিপ জাতকরা অত্যন্ত ভাগ্যবান। সূর্যের রোহিণী নক্ষত্রে প্রবেশের ফলে কোন রাশির সময় কেন কাটবে জেনে নিন এখানে।

​মেষ রাশি 

সূর্যের নক্ষত্র পরিবর্তনের প্রভাবে মেষ রাশির জাতকদের আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। এই সময়ে আপনাদের পারস্পরিক সম্পর্ক মধুর হবে। আবার পরিবারের সকল সদস্য ও আত্মীয়দের সঙ্গে মধুর সম্পর্ক গড়ে তুলতে পারবেন এই রাশির জাতক। এই রাশির জাতকদের উচ্চাকাঙ্খা বৃদ্ধি পাবে। এই মনোভব তাঁদের ক্রমাগত অনুপ্রাণিত করবে। এই সময়ের মধ্যে আপনারা শত্রুদের পরাজিত করবেন।


​বৃষ রাশি 

রোহিণী নক্ষত্রে সূর্য প্রবেশ করার ফলে বৃষ রাশির জাতকদের দৃষ্টিভঙ্গীতে ইতিবাচক প্রভাব স্পষ্ট ভাবে দেখা যাবে। এ সময়ে আপনাদের নেতৃত্ব ক্ষমতা খুব ভালো থাকবে। পাশাপাশি আপনাদের মুখে এক পৃথক তেজ লক্ষ্য করবেন সকলে। এ সময়ে সকলে আপনার প্রতি আকৃষ্ট হবে। পরিশ্রমের পূর্ণ ফলাফল লাভ করবেন এই রাশির জাতক। পরিশ্রম ও একাগ্রতার মাধ্যমে সুনাম অর্জন করতে সফল হবেন। অর্থ উপার্জনের পথ সহজ হবে। সমাজে এই রাশির প্রতিষ্ঠা বৃদ্ধি হবে।


​কর্কট রাশি 

সূর্যের রোহিণী নক্ষত্রে গোচরের ফলে কর্কট রাশির জাতকদের কোষ্ঠীতে ধন যোগ নির্মিত হয়েছে। এ সময়ে কেরিয়ার খুব ভালো থাকবে। আয়ের উৎস ভালো থাকবে এই রাশির জাতকদের। অর্থ লাভের জন্য কঠিন পরিস্থিতির মোকাবিলা করতে হবে না। আবার কোনও ব্যবসার সঙ্গে যুক্ত হওয়ার জন্য সময় ভালো। এর দ্বারা আপনাদের লাভ হবে। ব্যক্তিত্ব মজবুত হবে। অন্যেরা আপনার কথা শুনতে চাইবেন।


​সিংহ রাশি 

সিংহ রাশির যে জাতকরা সরকারি চাকরির জন্য চেষ্টা করছেন, তাঁরা এ সময়ে সাফল্য লাভ করতে পারেন। কেরিয়ারে উন্নতি হবে। সূর্যের প্রভাবে সিংহ রাশির জাতকরা মজবুত কেরিয়ার লাভ করতে পারবেন। অন্য দিকে আপনাদের আর্থিক পরিস্থিতি খুব ভালো থাকবে। কাজের মধ্যে অত্যন্ত ব্যস্ত থাকবেন এই রাশির জাতকরা। সূর্যের নক্ষত্র পরিবর্তন আপনাদের জন্য বিশেষ ভাবে লাভজনক হবে।


​ধনু রাশি 

এ সময়ে ধনু রাশির জাতকদের কেরিয়ার উন্নত হবে। আপনারা পরিশ্রম করা থেকেও পিছ পা হবেন না। এর ফরে অফিস ও ব্যবসায় মুনাফা অর্জন সম্ভব হবে। সমস্ত সমস্যার সমাধান হবে। সূর্যের নক্ষত্র পরিবর্তনের ফলে নিজের প্রচেষ্টার মাধ্যমে সম্মান লাভ করতে পারবেন। খেলাধুলোর সঙ্গে জড়িত ধনু জাতকদের সময় খুব ভালো। আপনাদের প্রচুর উন্নতি হবে।

 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.