ক'দিন পরেই ঘর বদলাবে সূর্য, টানা ১ মাস সোনার মতো ঝলমল করবে ৫ রাশির ভাগ্য

 


ODD বাংলা ডেস্ক: আর মাত্র ১০ দিন পরে, আগামী ১৫ তারিখ মেষ রাশি ছেড়ে বৃষ রাশিতে গোচর করতে চলেছে সূর্য। সূর্যই এই বিশ্বের সকল প্রাণ ও শক্তির উত্‍স্য বলে সূর্যকে বিশ্ব ব্রহ্মাণ্ডের পিতা বলে মনে করা হয়। সূর্য শুধু প্রাণের উত্‍স্য নয়, এই বিশ্বব্রহ্মাণ্ডকে নিরন্তর রক্ষা করে চলেছেন তিনি। সেই কারণে বৈদিক জ্যোতিষে সূর্যের এক রাশি থেকে অন্য রাশিতে গোচর বিশেষ গুরুত্বপূর্ণ। ১৫ মে বৃষ রাশিতে প্রবেশ করবে সূর্য। সূর্য এক একটি রাশিতে মোটামুটি এক মাস করে অবস্থান করে। সেই কারণে রাশিচক্রের প্রতিটি রাশি একবার ঘুরে আসতে সূর্যের এক বছর সময় লাগে। অর্থাত্‍ আগামী ১৫ মে পুরো এক বছর পর বৃষ রাশিতে প্রবেশ করবে সূর্য। তার ফলে পরবর্তী এক মাস ধরে সূর্যের মতোই ঝকমক করবে এই পাঁচ রাশির ভাগ্য।


​কর্কট রাশি​

সমাজে উচ্চপদস্থ ও দারুণ প্রতিপত্তিশালী কোনও ব্যক্তির সঙ্গে আগামী দিনে আলাপ হতে পারে কর্কট রাশির জাতকদের। এর ফলে দারুণ ভাবে লাভবান হতে চলেছেন কর্কট রাশির জাতকরা। আপনার অনেক কাজ এর ফলে সম্পূর্ণ হয়ে যাবে এবার। যে কাজে হাত দেবেন, তাতেই সাফল্য পাবেন কর্কট রাশির জাতকরা। দাম্পত্য জীবনেও ভালো কিছু ঘটতে চলেছে সূর্যের প্রভাবে।


​সিংহ রাশি​

সিংহ রাশির জাতক যারা সরকারি চাকরির পাওয়ার জন্য চেষ্টা করছেন, তাঁদের মনের আশা এবার পূরণ হতে পারে। ভালো কোনও প্রশাসনিক পদের জন্য নির্বাচিত হতে পারেন আপনি। যারা বেসরকারি চাকরি করেন, তাঁরাও বড় সাফল্য পেতে পারেন সূর্যের গোচরের প্রভাবে। অফিসে ইনক্রিমেন্ট পেতে পারেন। সমাজ নাম ও সম্মান বাড়বে সিংহ রাশির জাতকদের।


​কন্যা রাশি​

বৃষ রাশিতে সূর্যের গোচরের ফলে ধর্মীয় বিষয়ে আগ্রহ বাড়তে চলেছে কন্যা রাশির জাতকদের। কোনও সমাজসেবামূলক কাজে এই সময় যুক্ত হতে পারেন আপনি। সমাজে এই সময় প্রচুর খ্যাতি ও সম্মান পাবেন আপনি। নানা জায়গায় সেবা ও দান করবেন কন্যা রাশির জাতকরা। বাড়িতে কোনও পুজো বা যজ্ঞের আয়োজন করতে পারেন। এই সময় বিদেশ যাত্রারও সুযোগ পেতে পারেন কন্য়া রাশির জাতকরা।


​ধনু রাশি​

আগামী ১৫ মে ধনু রাশির ছকের ষষ্ঠ ঘরে প্রবেশ করবে সূর্য। এর প্রভাবে এই সময় ধনু রাশির জাতকদের বিরোধীরা হার মানবে। সব বিষয়েই জয় লাভ করবেন আপনি। আদালতে মামলা চললে তার ফলাফলও আপনার পক্ষেই আসবে। আটকে থাকা টাকা এই সময় ফেরতে পেয়ে যাবেন ধনু রাশির জাতকরা। যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাঁরাও এবার সাফল্য পাবেন।


​মকর রাশি​

সূর্যের অবস্থান পরিবর্তনের প্রভাবে প্রেমের সম্পর্কে নতুন জোয়ার আসবে মকর রাশির জাতকদের। এই সময় কোনও গোপন সত্য জেনে ফেলতে পারেন আপনি। গবেষণামূলক কাজেও সাফল্য পাবেন মকর রাশির জাতকরা। সূর্যদেবের আশীর্বাদে এই সময় নতুন চাকরি পেতে পারেন। আগে করা বিনিয়োগ থেকেও আর্থিক লাভ পাবেন। সমাজে সম্মান বাড়বে মকর রাশির জাতকদের।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.