এক দেহে দুই বোন, প্রেমও করেন দিব্যি

 


ODD বাংলা ডেস্ক: দেহ একটাই, কিন্তু দুই বোন। দিব্যি সিনেমা দেখা থেকে ঘুরতে যাওয়া; সবই করেন দুজনে। শুধু তাই নয়, প্রেমও চলছে দিব্যি। কী করে সম্ভব হচ্ছে সবকিছু? জানাচ্ছেন তারাই।

লুপিতা ও ক্যামেরন অ্যান্ড্রেড বর্তমানে ২২ বছরে পা দিয়েছেন। ছোট থেকেই জোড়া অবস্থায় জীবন কাটছে তাদের। তবে বিষয়টি নিয়ে একটুও আক্ষেপ নেই কারো।


ছোটবেলায় তাদের দুজনকে আলাদা করার চেষ্টা হয়েছিল। কিন্তু চিকিৎসকরা জানান, এতে দুজনেরই প্রাণসংশয় হতে পারে। তাই সেই পথে আর যাননি কেউ।


প্রসঙ্গত, মেক্সিকোতে জন্ম হলেও দুজনে বেড়ে উঠেছেন কানেক্টিকাটে। ছোট থেকেই তাদের একটাই লিভার ও পেলভিস। একই রক্তের ধারা দুজনের শরীর দিয়ে বয়ে চলেছে। তবে এতে কোনো অসুবিধা হয় না তাদের। এই অবস্থাতেই দিব্যি সিনেমা দেখতে যান। বেড়াতেও যান দুজনে। সম্প্রতি প্রেমে পড়েছেন ক্যামেরন। ড্যানিয়েল নামের একটি ছেলের সঙ্গে ডেট করছেন তিনি।


অন্য বোন লুপিতা শারীরিক কারণে যৌন উদ্দীপনাহীন। সংবাদমাধ্যমকে তিনি বলেন, নিজে এমন হলেও বোনের প্রেম দেখতে বেশ ভালো লাগে তার। সন্তানধারণ করতে পারবেন না ক্যামেরন। তবে সেই নিয়ে চিন্তিত নয় ড্যানিয়েল। তাদের মধ্যে একটি সুন্দর বন্ধুত্বের সম্পর্ক রয়েছে বলে জানান দুজনেই। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.