Romance শুনলেই অরুচি এই রাশির জাতকদের! তালিকায় কারা দেখে নিন

 


ODD বাংলা ডেস্ক: অনেকে ভালোবাসায় রাখঢাক পছন্দ করেন না। পৃথিবীর সামনে মন খুলে নিজের ভালোবাসার এজহার করেন। সঙ্গীকে সকলের সামনে হাঁটু গেঁড়ে বসে প্রেম নিবেদন করা হোক বা সকলের সামনে আনন্দে ভরিয়ে তোলাই হোক না-কেন, এ সব করতে বিন্দুমাত্র দ্বিধা করেন না অনেকেই। কিন্তু এর বিপরীতে এমন কিছু ব্যক্তি রয়েছেন যাঁরা নিজের ভালোবাসার সম্পর্কটিকে গোপন ও অত্যন্ত ব্যক্তিগত রাখতে চান। এঁরা অন্যের সামনে না-তো সঙ্গীকে প্রপোজ করবেন, না-তাঁদের সঙ্গে রোম্যান্স করবেন। অন্যের সামনে প্রেমীর সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার ক্ষেত্রে অত্যন্ত সংকোচ করেন এই ব্যক্তিরা। বরং ব্যক্তিগত ভাবে রোম্যান্স করতে অধিক স্বচ্ছন্দ বোধ করেন এই ব্যক্তিরা। এখানে এমন কয়েকটি রাশির কথা বলা হল, যার জাতকরা রোম্যান্স পছন্দ করেন না, বিশেষত সকলের সামনে সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠ হওয়া তাঁদের একেবারেই না-পসন্দ।


বৃষ রাশি 

বৃষ রাশির জাতকরা ভালোবাসা, স্নেহ, সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠতা-- এ সবই ভালোবাসেন, তবে সকলের সামনে নয়। নিজের ভাবমূর্তি সম্পর্কে এঁরা খুব বেশি চিন্তিত থাকেন। কে কী ভাবেব, কী বলবে, এ সব বিষয়েই তাঁদের চিন্তিত করে তোলে। এই রাশির জাতকরা লাজুক। সকলের সামনে শান্ত থাকতেই বেশি স্বচ্ছন্দ বোধ করেন এঁরা। সকলের সামনে নিজের প্রেম নিবেদন করার বা তাঁদের সঙ্গে রোম্যান্স করার কথা ভেবেই এঁরা কেঁপে ওঠেন।


কন্যা রাশি 

কন্যা রাশির সকলের সামনে নিজেকে মেলে ধরতে চান না। সকলের সামনে সঙ্গীর সঙ্গে মন খুলে কথা বলতেও দ্বিধা করেন এই রাশির জাতকরা। তাই তো জনসমক্ষে রোম্যান্স করার বিষয়টি এঁদের মনে বাধে। নিজের লাজুক স্বভাবের কারণে এঁরা সকলের সামনে মন খুলে কথা বলতে স্বচ্ছন্দ বোধ করেন না। ঠিক তেমনই সঙ্গীর সঙ্গে রোম্যান্স করার ক্ষেত্রেও অত্যন্ত লজ্জা অনুভব করে থাকেন এঁরা।


বৃশ্চিক রাশি 

বৃশ্চিক রাশির জাতকরা নিজের প্রতিটি বিষয়কে ব্যক্তিগত রাখতে চান। প্রেম, ভালোবাসা, রোম্যান্স অবশ্যই গোপন রাখার পক্ষপাতী এঁরা। লোক দেখানো এক্কেবারেই পছন্দ করেন না এঁরা। সকলের সামনে মন খুলে কথা বলতে বা কোনও কাজ করা এঁদের পক্ষে কঠিন। ঠিক এ কারণে সকলকে দেখিয়ে রোম্যান্স করা বা কাউকে ভালোবাসা পছন্দ করেন না এই রাশির জাতকরা।


মকর রাশি 

মকর জাতকরা নিজের মতাদর্শ ও নৈতিকতা দৃঢ় ভাবে পালন করে চলেন। অন্যের সামনে চিৎকার করে নিজের সম্পর্কের বিষয়ে জানানো বা সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠ হওয়া এঁদের মতাদর্শের বিরুদ্ধে। এতে এক্কেবারেই স্বচ্ছন্দ নন এই রাশির জাতকরা। এমনকি সঙ্গীর সঙ্গে রোম্যান্স করতেও এক্কেবারেই ভালোবাসেন না। মনে অগাধ প্রেম থাকলেও, তাঁরা তা সকলকে দেখিয়ে প্রকাশ করতে অনিচ্ছুক থাকেন।



কুম্ভ রাশি 

অত্যন্ত লাজুক হন কুম্ভ রাশির জাতকরা। সকলকে নিজের প্রেম সম্পর্কে জানানোর ক্ষেত্রেও অত্যন্ত সংকোচ করেন। নিজের সম্পর্ককে প্রাইভেট রাখতে বেশি পছন্দ করেন এই রাশির জাতকরা। সঙ্গীর বহু আবদার সত্ত্বেও এঁরা জনসমক্ষে রোম্যান্স করতে পারেন না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.