মারাত্মক খরুচে এই ৫ রাশির জাতকরা, সব টাকাই উড়িয়ে দেন বিলাসিতার পেছনে

 


ODD বাংলা ডেস্ক: আমাদের অনেকেই খরচ করার একটা প্রবণতা থাকে। হাতে টাকা থাকলেও যেমন প্রাণে ধরে খরচ করতে পারেন না অনেকে, তেমনই অনেকে মোটেও টাকা জমিয়ে রাখতে পারেন না। এরা বিলাসিতার পেছনে প্রচুর টাকা খরচ করে ফেলেন। ফলে অনেক টাকা রোজগার করলেও শেষ পর্যন্ত এদের হাতে কিছুই থাকে না। কারণ বিলাসী দ্রব্য কিনতে গিয়ে অকারণে জলের মতো টাকা উড়িয়ে সব খরচ করে ফেলেন এরা। তাই প্রথম যৌবনে ধনীর মতো জীবনে কাটালেও একটু বয়স বাড়তেই আর্থিক অনটন এদের সঙ্গী হয়। এরা যত দ্রুত রোজগার করতে পারে, তার থেকেও বেশি তাড়াতাড়ি টাকা খরচ করে ফেলে। জেনে নিন কোন কোন রাশির জাতকরা বিলাসিতার পেছনে অতিরিক্ত ব্যয় করে সব টাকা খরচ করে ফেলেন।


মিথুন রাশি

খরচের হাত অত্যন্ত বেশি মিথুন রাশির জাতকদের। অকারণে এরা জলের মতো অর্থ ব্যয় করে ফেলেন। টাকা খরচ করার সময় ভবিষ্যতের কথা চিন্তা করেন না মিথুন রাশির জাতকরা। কোথায় কতটা টাকা খরচ করা উচিত, সেই জ্ঞান এদের কম। তাই দিনের শেষে মিথুন রাশির জাতকদের হাতে টাকা পয়সা বিশেষ অবশিষ্ট থাকে না। ​


সিংহ রাশি

রাজার মতো জীবন কাটাতে ভালোবাসেন সিংহ রাশির জাতকরা। এরা সব সময় সবার মনোযোগের কেন্দ্রে থাকতে দু-হাতে টাকা ওড়ান। এরা যেমন নিজেদের বিলাসিতার জন্য প্রচুর অর্থ ব্যয় করেন, তেমনই অন্যের পেছনেও এরা প্রচুর খরচ করেন। সেই কারণে ভবিষ্যতের জন্য কোনও সঞ্চয়ই থাকে না সিংহ রাশির জাতকদের। তাই কঠিন সময়ে এরা বিপদে পড়েন।


তুলা রাশি

যদিও সব বিষয়ে ভারসাম্য বজায় রাখাই তুলা রাশির জাতকদের চরিত্র, তবু টাকা পয়সার ব্যাপারে এরা নিজেদের উপর নিয়ন্ত্রণ রাখতে পারেন না। অকারণে প্রচুর খরচ করে ফেলেন তুলা রাশির জাতকরা। সেই কারণে অনেক টাকা রোজগার করেও এরা প্রায় কিছুই সঞ্চয় করতে পারেন না। নিজেদের খরচের হাত একটু কমালেই এরা অনেক টাকা জমিয়ে ফেলতে পারবেন।


​বৃশ্চিক রাশি

বিলাসিতায় মোড়া জীবন কাটাতে ভালোবাসেন বৃশ্চিক রাশির জাতকরা। নিজেদের বিলাসিতার পেছনে এরা জলের মতো অর্থ ব্যয় করেন। অকারণে প্রচুর অর্থ ব্য়য় করলেও অন্যের পেছনে খরচ করা মোটেও পছন্দ করেন না এরা। নিজেদের আরাম আয়েশের পেছনে অতিরিক্ত খরচ করে ফেলায় খুব একটা টাকা জমাতে পারেন না বৃশ্চিক রাশির জাতকরা।


​কুম্ভ রাশি

রাজসিক জীবনযাত্রা পছন্দ কুম্ভ রাশির জাতকদের। এরা সব সময় এটা ওটা কিনতেই থাকেন। যা কিনছেন, তা আদৌ এদের প্রয়োজন কিনা, তা ভেবে দেখেন না কুম্ভ রাশির জাতকরা। আসলে শপিং করলেই মন ভালো থাকে কুম্ভ রাশির জাতকদের। সেই কারণে চেষ্টা করেও খুব একটা টাকা জমাতে পারেন না এরা। রোজগার করলেও তাই এদের ব্যাংক অ্যাকাউন্ট ফাঁকাই থেকে যায়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.