একের পর এক ভুল করেন এই রাশির জাতক, নিজের সবচেয়ে বড় শত্রু এঁরা নিজেই



 ODD বাংলা ডেস্ক: আমরা প্রত্যেকেই জীবনে কোনও না-কোনও ভুল করে থাকি। কেউ কেউ নিজের ভুল থেকে শিক্ষা নিই। আবার কেউ কেউ বার বার একই ভুল করি। নিজের বা অন্যের করা ভুল থেকেও শিক্ষা নেন না অনেক ব্যক্তি। নিজের ভুল থেকে শিক্ষা না-নিলে ব্যক্তি জীবনে উন্নতি করতে পারে না। কিন্তু তা সত্ত্বেও অনেকের মধ্যে ভুল সংশোধন করার বিন্দুমাত্র ইচ্ছা থাকে না। শাস্ত্রে এমন কিছু রাশির উল্লেখ পাওয়া যায়, যার জাতকরা নিজের ভুল থেকে শেখেন না। এমন ব্যক্তির কোনও শত্রুরই প্রয়োজন হয় না। কারণ এঁরা নিজেই নিজের শত্রু হন। কোন কোন রাশি এমন? জেনে নিন এখনই।

​মেষ রাশি 

জ্যোতিষ বলছে এই রাশির জাতকরা কাজ করার বা কিছু বলার আগে বিশেষ চিন্তাভাবনা করতে পারেন না। নিজের এই স্বভাবের কারণেই তাঁরা একাধিক সমস্যায় জড়িয়ে পড়েন। কোনও বড়সড় ভুল হওয়ার পরও এঁরা নিজেকে শুধরানোর কোনও চেষ্টা করেন না। বরং এমন ভান করেন যে, কিছুই হয়নি, তাঁরা কোনও ভুলই করেনি। নিজের জীবনে একাধিকবার ভুল করেন এঁরা। পরে এর ক্ষতিপূরণ দিতে হয়।


​মিথুন রাশি 

মিথুন রাশির জাতকরা সবসময় দোটানার মধ্যে থাকেন। এ কারণে বিভিন্ন সময়ে বিভিন্ন ক্ষেত্রে কাজ করার চেষ্টা করেন এঁরা। এক জায়গায় স্থায়ী ভাবে কাজ করেন না এঁরা। যে কোনও মুহূর্তে এঁরা নিজের কাজ পাল্টে ফেলেন। যার ফলে এই রাশির জাতকরা নিজেই নিজের ক্ষতি করে ফেলেন। কোনও সম্পর্কের ক্ষেত্রেও এঁদের ব্যবহার অস্থির প্রকৃতির।



​কর্কট রাশি

এই রাশির জাতকরা নিয়ম-শৃঙ্খলা মেনে চলেন ঠিকই। কিন্তু এঁরা লোক চিনতে ভুল করেন, যার ফলে লোকসান হয় এই রাশির জাতকদের। যে কোনও ব্যক্তির ওপর চোখ বন্ধ করে বিশ্বাস করে নেন এই রাশির জাতকরা। এ কারণে অনেকের কাছ থেকে প্রতারণার শিকার হয়েছেন। তবে সব জানা সত্ত্বেও এঁরা নিজের স্বভাব পাল্টে ফেলতে চান না। যার ফলে কর্কট জাতকদের জীবনে অভাব ও সমস্যার আনাগোনা লেগেই থাকে।


​কুম্ভ রাশি 

এই রাশির জাতকরা সাধারণত জেদি। কারও কথা শোনেন না কুম্ভ রাশির জাতকরা। এমন পরিস্থিতিতে কারও সুপরামর্শকেও এঁরা উপেক্ষা করে যান। এই পরামর্শগুলি অনেক সময় এঁদের জন্য লাভবান হয়। কিন্তু কুম্ভ রাশির জাতকরা তাতে বিন্দুমাত্র কর্ণপাত করেন না। যার ফলে হাতে আসা সুযোগও ফসকে যায় এবং লোকসান হয়। এর জন্য কুম্ভ রাশির জাতকদের জেদি ও কারও কথা না-শোনার স্বভাবই দায়ী।


​মীন রাশি 

মীন রাশির জাতকরা ভালো। তবে ভালোবাসার প্রসঙ্গে একাধিক ভুল করে ফেলেন এঁরা। যার ফলে এই রাশির জাতকদের প্রেম ও দাম্পত্য জীবনে প্রবল ওঠা-পড়া দেখা দেয়। নিজের এই ভুলের কারণে এঁরা কোনও না-কোনও ভাবে নিজের সঙ্গীকে কষ্ট দিয়ে থাকেন। অবাস্তববাদী ব্যবহারের কারণে নিজের ক্ষতি করেন মীন রাশির জাতকরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.