এই ৭ চিহ্ন যে মহিলার শরীরে থাকে তিনি অত্যন্ত সৌভাগ্যবতী, সাফল্য পান সহজেই

 


ODD বাংলা ডেস্ক:  আমাদের সবার শরীরেই নানা ধরনের চিহ্ন থাকে। সমুদ্রশাস্ত্র অনুসারে শরীরের এই সব চিহ্ন দেখে জাতকের সম্পর্কে অনেক কিছু আন্দাজ করা যেতে পারে। তার মধ্যে কোনও চিহ্নকে শুভ বলে মনে করা হয় এবং কোনও চিহ্ন অশুভ ইঙ্গিত বহন করে বলে প্রচলিত বিশ্বাস। জ্যোতিষ অনুসারে কোনও মহিলা সৌভাগ্যবতী হলে তাঁর গোটা পরিবার সেই সৌভাগ্যের আলোয় উজ্জ্বল হয়ে ওঠে। এই কারণেই কথায় বলে, সব সফল পুরুষের পেছনে অবশ্যই একজন মহিলার হাত থাকে। কারণ সৌভাগ্যবতী নারী নিজের সঙ্গে তাঁর গোটা পরিবারকে সৌভাগ্যের শীর্ষে নিয়ে দেন। আজ আমরা আলোচনা করব মহিলাদের শরীরে কোন কোন চিহ্ন দারুণ শুভ ফল নিয়ে আসে।


চোখ


যে মহিলাদের চোখ সুন্দর, তঁদের ভাগ্যও খুব ভালো হয়। হরিণের মতো চোখ যাঁদের সেই মহিলারা অত্যন্ত সৌভাগ্যশালী হন। এঁরা নিজেদের চারপাশে ভালোবাসা ও আনন্দের বাতাবরণ তৈরি করে রাখেন। যে মহিলাদের চোখের কোণ লালচে হয়, তাঁরাও অত্যন্ত সৌভাগ্যশালী হন।


নাকে তিল


নাকে তিল থাকা মহিলাদের জন্য খুবই শুভ। এদের জন্য সৌভাগ্যের দরজা সব সময় খোলা থাকে। সুখ, শান্তি ও সমৃদ্ধি এঁদের জীবনে সব সময় ঘিরে থাকে।



জিভ


জিভ নরম ও গোলাপী হওয়া মহিলাদের জন্য় খুবই শুভ। এঁরা সুখ ও সৌভাগ্যের প্রতীক হন। এঁরা যেখানে থাকেন, সেখনে যেন সুখ ও সমৃদ্ধির জোয়ার বয়ে যায়।


নাভিতে তিল


মহিলাদের ক্ষেত্রে নাভির কাছে তিল থাকা অত্যন্ত শুভ। এই মহিলারা তাঁদের গোটা পরিবারের জন্য সৌভাগ্য় নিয়ে আসেন। নাভির কাছাকাছি যাদের তিল থাকে, তাঁরা শুধু নিজের পরিবারের জন্য সৌভাগ্য নিয়ে আসেন তাই নয়, পাশাপাশি সুখ ও সমৃদ্ধি বৃদ্ধিরও কারণ হন তাঁরা।


গোড়ালি


সমুদ্রশাস্ত্র অনুসারে যে মহিলাদের গোড়ালি লম্বা, তাঁদের জীবনে অনেক কষ্টের মধ্যে পড়তে হয়। কিন্তু যাঁদের পায়ের বুড়ো আঙুল চওড়া, গোল ও লালচে হয়, তাঁরা অত্যন্ত সৌভাগ্যবতী হয়ে থাকেন।


পায়ের তিল


সমুদ্রশাস্ত্র অনুসারে কোনও মহিলার পায়ে যদি ত্রিভূজের আকারের তিল থাকে তাহলে তা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই মহিলারা অত্যন্ত বুদ্ধিমতী হন। এঁরা সব সময় অন্য়ের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন।


পায়ের পাতা


যে মহিলাদের পায়ের পাতা শঙ্খের মতো, পদ্মের মতো অথবা চক্রের মতো, তাঁরা লক্ষ্মীমন্ত হয়ে থাকেন। এঁরা হয় নিজেরা জীবনে বড় কোনও সাফল্য় অর্জন করেন অথবা সঙ্গীর জন্য় সৌভাগ্য নিয়ে আসেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.