স্বার্থপর, ভরসা করা যায় না মোটেও! জেনে নিন কী কী দোষ আছে মিথুন রাশির চরিত্রে

 


ODD বাংলা ডেস্ক: মিথুন রাশির চিহ্ন হল বাতাস। এদের মধ্যে প্রচুর এনার্জি কাজ করে সব সময়। তবে একটা কথা মনে রাখতে হবে যে প্রতিটি মানুষের চরিত্রেই ভালো ও খারাপ উভয় বৈশিষ্ট্যই। কোনও মানুষই সম্পূর্ণ ভালো বা সম্পূর্ণ খারাপ হন না। তবে যার মধ্যে ভালোর পরিমাণ বেশি তাকে ভালো মানুষ এবং যার মধ্যে খারাপের অংশ প্রবল তাকে খারাপ মানুষ বলা হয়। জ্যোতিষ অনুসারে প্রতিটি রাশির মধ্যেই দোষ গুণ দুই-ই রয়েছে। আজ আমরা আলোচনা করব মিথুন রাশির জাতকদের মধ্যে কী কী দোষ রয়েছে, সেই বিষয়ে।


জেনে নিন মিথুন রাশির জাতকদের অন্ধকার দিক।


সিদ্ধান্তহীনতায় ভোগে


দৃঢ় ভাবে কোনও সিদ্ধান্ত নিতে পারেন না মিথুন রাশির জাতকরা। এরা কখনও এক কথা বলেন, আবার কিছু পরেই অন্য কথা বলেন। সেই কারণে মিথুন রাশির জাতকরা খুব একটা আস্থাভাজন হয়ে উঠতে পারেন না। এদের উপর কোনও বড় কাজের দায়িত্ব নিশ্চিন্ত হয়ে দেওয়া যায় না। সম্পর্কের ক্ষেত্রেও মিথুন রাশির জাতকরা কোনও একজনের সঙ্গে বেশিদিন থাকতে পারেন না।


ভরসা করা যায় না


ঠান্ডা মাথায় এরা অন্যের মন ভাঙতে পারেন। মুখে এক কথা বলে কাজের ক্ষেত্রে অন্য জিনিস করেন এরা। কথা দিয়ে কথা রাখেন না মিথুনের জাতকরা। সেই কারণে এদের উপর ভরসা করা যায় না।


রসিক


পজিটিভ দিকের কথা বলতে গেলে বলা যায় যে মিথুন রাশির জাতকরা অত্যন্ত রসিক প্রকৃতির হন। এদের সেন্স অফ হিউমার বেশ প্রবল। তবে এর একটা খারাপ দিকও আছে। ঠাট্টা-ইয়ার্কি করতে গিয়ে অন্যের সঙ্গে ব্যাঙ্গ-বিদ্রুপ একটু বেশিই করে ফেলেন মিথুন রাশির জাতকরা। এরা ব্যাঙ্গের তরোয়ালে অন্য়কে নিষ্ঠুর আঘাত করে থাকেন।


স্বার্থপর


অত্যন্ত স্বার্থপর হন মিথুন রাশির জাতকরা। জিনিসপত্রের প্রতি এদের আকর্ষণ একটু বেশিই থাকে। সেই কারণে লোভীই বলা যেতে পারে মিথুন রাশির জাতকদের। নিজেদের স্বার্থ চরিতার্থ করতে অন্যের ক্ষতি করতেও বাধে না এদের।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.