ভিডিও পোস্ট করে ট্রোল হলেন উরফি, জিনাত আমনের সঙ্গে দেখা গেল তাঁকে

 


ODD বাংলা ডেস্ক: নিজের অদ্ভুত কর্মকান্ডের জন্য বারে বারে খবরে আসেন উরফি। তাঁর ফ্যাশন সেন্স দেখে প্রায়শই ভিরমি খান সকলে। নানান অদ্ভুত পোশাকে দেখা যায়। তবে, এবার খবরে আসার কারণ শুধু ফ্যাশন নয়, সঙ্গে বাড়তি কিছু।


সম্প্রতি দিল্লিতে একটি অনুষ্ঠানে হাজির হন উরফি জাভেদ। দিল্লিতে নতুন স্টোর খুললেন অমিত আগরওয়াল। শুক্রবার স্টোর উদ্বোধন করেন তিনি। সেখানে হাজির হয়েছিলেন একাধিক ফিল্মি দুনিয়ায় সদস্যরা।


এই অনুষ্ঠানে ছিলেন জিনাত আমন। তাঁর উপস্থিতি অনুষ্ঠানে আলাদা মাত্রা যোগ করে। এই দিন উপস্থিত ছিলেন উরফি জাভেদ। এই অনুষ্ঠানে জিমাতের সঙ্গে কথোপকথের একটি ভিডিও পোস্ট করেন উরফি। যা নিয়ে খবরে এলেন উরফি।


যেই ভিডিও-তে দেখা যায় উরফি জিনাত আমনের সঙ্গে কথা বলছেনষ আর তিনি অদ্ভুত এক্সপ্রেশন দিয়ে উরফিকে দেখছেন। জিনাতের পরনে রয়েছে কালো রঙের লং ড্রেস। চোখে চশমা আর হাতে মানানসই পার্স। কালো পোশাকে জিনাত আমনের সৌন্দর্য ফুটে উঠছে।


এই দিন অনুষ্ঠানে উরফির পোশাকও সকলের নজর কাড়ে। অদ্ভুত কালো রঙের পোশাক পরেন তিনি। যার উন্মুক্ত ছিল উরফির শরীরের অধিকাংশ। হয়তো উরফির এমন পোশাক দেখা চমকে গিয়েছিলেন জিনাত আমন। এমন ধরা পরেছেন উরফির পোস্ট করা ভিডিওতে।


একটি ভিডিও শেয়ার করেছেন উরফি। যাতে দেখা যাচ্ছে জিনাত আমনের সঙ্গে কথা বলছেন। আর এই ভিডিওর ক্যাপশনে লেখেন, ‘কোনও ক্যাপশন দিন। অমিত আগরওয়ালের ইভেন্টে একসঙ্গে জিনাত ও উরফি।’ এরপরই নানান মন্তব্য করেন নেটিজেনরা। একজন লেখেন, জিনাত ওপর থেকে নীচের দিকে তাকিয়ে ছিলেন উরফির।


একজন লেখেন এসব দেখে জিনাতকে অপ্রস্তুত লাগছে...। একজন লেথেন জিনাত ফিরে গিয়ে বাচ্চাদের উরফি সম্পর্কে জিজ্ঞাসা করছেন। আহার একজন লেখেন, ‘উরফি তোমায় বলছি, তোমার পোশাকের অনুপ্রেকণা রাম তেরি গঙ্গা মেলি থেকে।’ আবার একজন হলেন, জিনাত জি ওর দিকে ওপর থেকে নিচ পর্যন্ত তাকিয়ে দেখছেন।


এদিকে কদিন আগে নিজের ফ্যাশন সেন্সের জন্য বিপাকে পরেন। একদিন নিজের ইনস্টা স্টোরিতে উরফি লিখেছেন, এটি কী সত্যিই একবিংশ শতাব্দী মুম্বই? আজ আমায় রেস্তোরাঁয় ঢুকতে দেওয়া হয়নি। আপনার আনার ফ্যাশন পছন্দ নাই-ই হতে পার। তার জন্য আমার সঙ্গে এমন ব্যবহার করতে পারেন না। যদি কারণ এটাই হয়, তাহলে ভুলভাল অজুহাত দেবেন না। আমি বীতশ্রদ্ধ।


মুম্বইয়ের একটি রেস্তোরাঁতে গিয়েছিলেন উরফি। সে খানে তারা ঢুকতে বাধা দেওয়া হয়। কারণ জানতে চাইলে তারা জানান এমন সাজপোশাকের কারণে তাঁকে ঢুকতে দেওয়া হবে না।


সাজপোশাকের কারণে বারে বারে খবরে আসেন উরফি। নিত্য নিতুন ফ্যাশন স্টেটমেন্ট সকলের নজর কাড়ে। কখনও তিনি সেফটিপিন দিয়ে পোশাক বানান। তো কখনও পরেন ফুলের সাজ। এরই সঙ্গে কখনও প্লাস্টিক প্যাকেটের তৈরি ড্রেসে দেখা গিয়েছে উরফিকে তো কখনও দেখা গিয়েছে দড়ির তৈরি পোশাকে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.