আজই বাড়ি নিয়ে আসুন এই ৩ মূর্তি, ভাগ্য চমকাবে রাতারাতি

 


ODD বাংলা ডেস্ক:  বাড়িতে যদি পজিটিভ এনার্জি থাকে, তাহলে অশুভ শক্তির প্রভাব থেকে সেই বাড়ির সদস্যদের রক্ষা করা সম্ভব হয়। সেই কারণে বাড়িতে কিছু বাস্তু নিয়ম অবশ্যই মানা জরুরি। ঘরের কোন দিকে কী রাখবেন এবং কোন জিনিস অবিলম্বে বাড়ি থেকে সরিয়ে দেবে, সেই বিষয়েই জানানো আছে বাস্তুশাস্ত্রে। এই সব বাস্তু নিয়ম মেনে চললে সেই সংসারে সব সময় সুখ ও শান্তি বজায় থাকে।


বাস্তু অনুসারে তিনটি মূর্তি বাড়িতে রাখা অত্যন্ত শুভ। এই তিন মূর্তি বাড়িতে আনলে সংসারে সুখ ও সম্পদ উপচে পড়ে। জেনে নিন কোন তিন মূর্তি আজই বাড়িতে নিয়ে আসবেন।


হাতি


ঘরে একটি হাতির মূর্তি রাখা খুবই ভালো। বাস্তু অনুসারে হাতি হল শান্তির প্রতীক। সেই কারণে ঘরে হাতির মূর্তি থাকলে সেই সংসারে শান্তি বিরাজ। অশান্তি ও ঝামেলা সেই বাড়িতে দেখা যায় না। যে বাড়িতে হাতির মূর্তি থাকে, সেই বাড়িতে বাস করেন স্বয়ং মা লক্ষ্মী। যদি আপনার বাড়িতে অশান্তি ঝগড়া লেগেই থাকে, তবে আজই আপনার বাড়িতে রুপো বা ব্রোঞ্জের তৈরি একটি হাতির মূর্তি অবশ্যই রাখুন। এর ফলে আপনার সংসার থেকে সব বাস্তু দোষ মুছে যাবে।


কচ্ছপ


বাড়িতে একটি কচ্ছপের মূর্তি এনে তা উত্তর বা পূর্ব দিকে বসান। এই দুই দিককে স্বয়ং নারায়ণের দিক বলে মনে করা হয়। আর কূর্ম অবতার রূপ ধারণ করেছিলেন বিষ্ণু। তাই উত্তর বা পূর্ব দিকে কচ্ছপের মূর্তি রাখলে তিনি প্রসন্ন হন। তবে মনে রাখবেন এই কচ্ছপ কোনও ধাতুর তৈরি হতে হবে। এর শুভ প্রভাবে সংসারে সুখ, শান্তি ও সমৃদ্ধি বজায় থাকবে।


মাছ


মত্‍স্য অবতার রপেও ধরাধামে আবির্ভূত হয়েছিলেন বিষ্ণু। এই কারণে রুপো বা ব্রোঞ্জের তৈরি মাছ বাড়িতে রাখা অত্যন্ত শুভ বলে বাস্তুশাস্ত্রে জানানো হয়েছে। বাড়িতে মাছের মূর্তি নিয়ে এসে তা উত্তর-পূর্ব দিকে মুখ করে রাখবেন। এর ফলে আপনার সংসারে কখনও অর্থের অভাব ঘটবে না এবং পরিবারের সদস্যদের মনের মধ্যে সন্তুষ্টি থাকবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.