আলমারির লকারে এই একটি জিনিস রাখুন, মা লক্ষ্মী ও কুবেরের আশীর্বাদ থাকবে আপনার সংসারে

 


ODD বাংলা ডেস্ক:  বাড়িতে যেখানে আমরা টাকা-পয়সা ও অন্য দামি জিনিস রাখি, তা অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ অর্থের সঙ্গে জড়িয়ে থাকে আমাদের ভালো থাকা, খারাপ থাকা। প্রতিটি মানুষ অর্থ উপার্জন করার জন্য পরিশ্রম করেন। তাই ঘরের সব টাকা-পয়সা যেখানে থাকে, সেই স্থান ঠিক ভাবে রাখা জরুরি। আজ জেনে নিন আলমারির লকারে বাস্তু অনুসারে কী রাখবেন এবং কী রাখবেন না।


আমরা সবাই জীবনে মা লক্ষ্মীর আশীর্বাদ পেতে চাই। কিন্তু অনেক সময় আমাদের ছোট ভুলের কারণে আর্থিক অনটনের মধ্যে জড়িয়ে পড়ি আমরা। আমরা বেশিরভাগই লকারে বা ভল্টে টাকা-পয়সা রাখি। তাই লকারের বাস্তু সঠিক হলে সমৃদ্ধির দেবী লক্ষ্মী ও সম্পদের দেবতা কুবেরের আশীর্বাদ আমাদের উপর সব সময় থাকবে।


জেনে নিন লকার বা ভল্টের বাস্তু টিপস


* বাস্তুশাস্ত্র অনুসারে লকার বা ভল্ট সব সময় এমন ঘরে রাখা জরুরি, যে ঘরে একটি মাত্র দরজা আছে। একের বেশি দরজা আছে, এমন ঘরে কখনোই লকার বা সিন্দুক রাখতে নেই।


* বাস্তুশাস্ত্র বলছে যে যদি শোওয়ার ঘরে লকার রাখেন, তাহলে তা দক্ষিণ দিকে দেওয়ালে রাখুন। ভল্টের মুখ যেন অবশ্যই উত্তর দিকে থাকে।


* বাস্তুশাস্ত্রে বলা হয়েছে যে লকারে সুগন্ধী কিছু অবশ্যই রাখবেন। ধূপকাঠি বা পারফিউমও ব্যবহার করতে পারেন। পদ্মের উপর আসীন মা লক্ষ্মীর ছবি ভল্টের দরজায় আটকে রাখুন। এর ফলে মা লক্ষ্মীর আশীর্বাদ আপনার উপরেই থাকবে সব সময়।


* আপনার ভল্ট যাতে কখনও খালি না হয়, তার জন্য এর ভেতরে কয়েক দানা চাল রেখে দিন। এতে মা লক্ষ্মীর পাশাপাশি কুবেরও খুশি হবেন আপনার উপর।


* বাস্তুশাস্ত্র অনুসারে আলমারির পেছনে বা সিন্দুকের পেছনে কখনও ঝাড়ু রাখবেন না। ভুলেও এই কাজ করলে আপনার জীবনে চরম আর্থিক সংকট দেখা দেবে। সম্পদে পূর্ণ সিন্দুকও এর ফলে শূন্য হয়ে যেতে পারে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.