নীল জলে ঐন্দ্রিলা, ছবি পোস্ট করতেই মুহূর্তে ভাইরাল ছবি

 


ODD বাংলা ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে খবরে এলেন ঐন্দ্রিলা সেন। সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করছেন। যেখানে জলের মধ্যে দেখা যাচ্ছে ঐন্দ্রিলাকে। নীল জলের পিছনে দেখা যাচ্ছে পাহাড়। জলের মধ্যে আকর্ষণীয় দেখাচ্ছে ঐন্দ্রিলাকে। ক্যাপশনে লিখেছেন ব্লু লেগুন আইসল্যান্ড।


ছবি পোস্ট করা মাত্রই একের পর এক কমেন্ট করেছেন তাঁর ভক্তরা। কেউ লিখেছেন হটনেস, কেউ দিয়েছেন লাভ লাইন। আবার একজন লিখেছেন, এটা আইসল্যান্ডে যাওয়ার জন্য সঠিক সময় নয়। আবার কেউ বাংলাদেশ থেকে ভালোবাসা পাঠিয়েছেন। কেউ বলেছেন, সেক্সি লাগছে তাঁকে। একজন আবার লিখেছেন, এখানে রুক্ষ্মিণী দি-রও ছবি আছে। আবার কেউ কমেন্ট করে জিজ্ঞেস করেছেন অঙ্কুশ দা কোথায়। কেউ আবার তাঁকে ড্রিম গার্ল বলেছেন।


এভাবে আইসল্যান্ডের ছবি পোস্ট করে খবরে এলেন ঐন্দ্রিলা সেন। এদিকে কদিন ধরে চর্চায় রয়েছেন ঐন্দ্রিলা সেন। ঐন্দ্রিলা সেন ও অঙ্কুশ দুজন বর্তমানে চর্চা কেন্দ্রে। সদ্য কলকাতার গরম থেকে পালিয়ে ইউরোপে পাড়ি দিয়েছেন দুজন। গত ৩০ এপ্রিল পাড়ি দিয়েছিলেন গ্রিসে ১৪ মে ফেরেন কলকাতায়। এদিকে সেখানে গিয়ে নিজের একার ছবি পোস্ট করেন ঐন্দ্রিলা সেন।


এদিকে বর্তমানে নিজের ছবির কাজ নিয়ে বেজায় ব্যস্ত অঙ্কুশ। চলছে আবার বিবাহ অভিযান ছবির প্রোমোশনের কার। ২৫ মে মুক্তি পাবে ছবিটি। তিন বন্ধুর গল্প নিয়ে তৈরি ‘আবার বিবাহ অভিযান’। কদিন আগে প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। ট্রেলার দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে যে হাসির মোড়কে তৈরি হয়েছে ছবিটি। ট্রেলারের শুরুতে দেখা যাচ্ছে, গণশার বাবা তাঁর জন্য নাকি ১০০ কোটি টাকা রেখে গিয়েছে। সেই লোভেই তাঁর সঙ্গে থাইল্যান্ড পারি দেয় রজত ও অনুপম। ট্রেলারের শুরুতে দেখা যাচ্ছে, একটি মেয়েকে তিনজল ছেলে মিলে বিয়ে করার পরিচালনা করছেন। তারপরই বিপদে পড়েছেন রজত, গণশা ও অনুপম। অর্থাৎ রুদ্র, অঙ্কুশ ও অনির্বান। তাঁদের বাঁচাতে সেখানে হাজির তাঁদের স্ত্রী। অর্থাৎ, সোহিনী, নুসরত ও প্রিয়াঙ্কাকে। কীভাবে বিপদ থেকে তাদের রক্ষা করবে তা নিয়ে ছবির গল্প। কয়েক সেকেন্ডের ট্রেলার দেখে বোঝা গিয়েছিল ছবির পরতে পরতে রয়েছে হাসির ও মজা। ছবির ডায়লগ থেকে উপস্থাপনা আর গল্প তো বটেই- সবেতে রয়েছে হাসি, ঠাট্টা আর মজা। বউয়ের চোখের আড়ালে থাইল্যান্ডে গিয়ে তিন বন্ধু কী কর্মকান্ড ঘাটাবে তা নিয়ে ছবি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.