এ সপ্তাহে দুর্দান্ত অর্থ লাভ ৬ রাশির ভাগ্যে, কেরিয়ারে সমস্যায় জড়াবেন কারা?

 


ODD বাংলা ডেস্ক: মে মাসের শেষে সুখ-সুবিধা ও ঐশ্বর্যের কারক গ্রহ শুক্র মিথুন রাশি থেকে বেরিয়ে কর্কট রাশিতে প্রবেশ করবে। এর পাশাপাশি মেষ রাশিতে বুধ, বৃহস্পতি ও রাহুর সংযোগ তৈরি হবে। এমন পরিস্থিতিতে গ্রহ-নক্ষত্রের প্রভাবে মেষ, মিথুন, সিংহ, কন্যা, তুলা, কুম্ভ-সহ একাধিক রাশির আর্থিক পরিস্থিতি ও কেরিয়ারের জন্য এই সপ্তাহটি অত্যন্ত লাভজনক। তবে এর পাশাপাশি কিছু কিছু রাশির জাতকদের নিজের ব্যয় নিয়ন্ত্রণে রাখতে হবে। মে মাসের শেষ ও জুনের সূচনার এই সপ্তাহটি কোন রাশির আর্থিক জীবন ও কেরিয়ারের জন্য কেমন সংবাদ নিয়ে আসছে, তা জেনে নিন এখানে।


মেষ সাপ্তাহিক আর্থিক রাশিফল

এ সপ্তাহে কর্মক্ষেত্রে ভালো উন্নতি হবে মেষ রাশির জাতকদের। অনুকূল ফলাফল পাবেন। আপনার কোনও প্রকল্প সময়ের মধ্যে পূর্ণ হবে। আর্থিক বিষয়ের জন্য় এ সপ্তাহ অনুকূল। পাশাপাশি ধন লাভের প্রবল যোগ রয়েছে। লগ্নির কারণে এ সপ্তাহটি ব্যস্ততায় কাটবে। আবার ব্যবসার কারণে কোনও যাত্রার পরিকল্পনা করে থাকলে, তা আপাতত বাতিল করুন। সপ্তাহের শেষে কোনও সংবাদ শুনে কষ্ট হবে।


শুভ দিন: ২৯, ৩০, ৪


​বৃষ সাপ্তাহিক আর্থিক রাশিফল​

বৃষ রাশির ব্যবসায়ীদের জন্য সপ্তাহ ভালো। ব্যবসায়িক যাত্রার দ্বারা সাফল্য লাভ করতে পারবেন এই রাশির জাতক। তবে যাত্রার আগে আপনাদের মনে সংশয় থাকবে। কিন্তু অবশেষে সাফল্য লাভ করবেন। এ সপ্তাহে অর্থ ব্যয়ের প্রবল সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে ব্যাকুল থাকবেন। বাড়ির বাইরে থেকে কাজ করলে কষ্ট হবে। সপ্তাহের শেষে জীবনের উন্নতিসাধনের সুযোগ লাভ করবেন।


শুভ দিন: ৩০, ১, ২


​মিথুন সাপ্তাহিক আর্থিক রাশিফল​

এ সপ্তাহে কর্মক্ষেত্রে ভালো উন্নতি হবে মিথুন রাশির জাতকদের। আবার এই সপ্তাহে যে প্রকল্প শুরু করবেন, তা আপনাকে দীর্ঘমেয়াদি সাফল্য প্রদান করবে। ব্যবসায়ীরা কোনও যাত্রার পরিকল্পনা করে থাকলে, তা বাতিল করুন, কারণ লোকসানের প্রবল সম্ভাবনা রয়েছে। আর্থিক পরিস্থিতি দেখে এ সপ্তাহে আপনার হাতাশা বাড়বে। সপ্তাহের শেষে মাতৃতুল্য মায়ের সহযোগিতায় জীবনে সুখ-সমৃদ্ধি লাভ করতে পারবেন।


শুভ দিন: ২৮, ৩১, ২


​কর্কট সাপ্তাহিক আর্থিক রাশিফল​

জ্যোতিষ গণনা অনুযায়ী কর্কট রাশির জাতকদের এই সপ্তাহটি আর্থিক বিষয়ে অনুকূল থাকবে। অর্থ লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। আবার ব্যবসায়িক যাত্রা করে থাকলে তার দ্বারা সাধারণ সাফল্য লাভ করতে পারেন। তবে বিশেষ প্রয়োজন ছাড়া যাত্রা করবেন না। কর্মক্ষেত্রে কোনও কারণে হতাশ হতে পারেন এই রাশির জাতক।


শুভ দিন: ২৯, ৩১, ২


​সিংহ সাপ্তাহিক আর্থিক রাশিফল​

​সিংহ সাপ্তাহিক আর্থিক রাশিফল​

আর্থিক বিষয়ে জন্য এই সপ্তাহটি অনুকূল থাকবে। পাশাপাশি আপনাদের ভাগ্যে ধন লাভের যোগ তৈরি হচ্ছে। লগ্নির ক্ষেত্রে নতুন কিছু শিখে কাঙ্খিত পরিবর্তন করলে তার দ্বারা লাভান্বিত হবেন। এর ভালো পরিণাম পাবেন এই রাশির জাতকরা। এ সপ্তাহে নিজের অভিজ্ঞতা অনুযায়ী লগ্নি করুন, এর দ্বারা লাভান্বিত হবেন। ব্যবসায়ীরা যাত্রা করলে তার দ্বারা সাফল্য লাভ করবেন। অন্য দিকে কোনও সহকর্মীর কাজ আপবার ব্যাকুলতা বৃদ্ধি করতে পারে। কোনও নতুন প্রকল্পের কারণে আপনাদের সমস্যা বাড়তে পারে। সপ্তাহের শেষে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধানের চেষ্টা করবেন।


শুভ দিন: ৩০, ৩১, ১, ৪


​কন্যা সাপ্তাহিক আর্থিক রাশিফল​

আর্থিক বিষয়ে কন্যা রাশির জাতকরা অনুকূল পরিণাম লাভ করবেন। ধন লাভের ইঙ্গিত পাওয়া যাচ্ছে। অংশীদারীত্বের কোনও লগ্নি করলে শুভ ফলাফল লাভ করবেন এই রাশির জাতক। ব্যবসায়ীরা যাত্রা করলে শুভ ফল লাভ করবেন এই রাশির জাতকরা। এক্ষেত্রে সাফল্য লাভ করবেন। কর্মক্ষেত্রে কোনও সংবাদ লাভ করবেন, যার ফলে মনে কষ্ট হবে। সপ্তাহের শেষে সময় অনুকূল, ভালো পরিণাম পাবেন।


শুভ দিন: ২৯, ৩০, ৩১, ২


​তুলা সাপ্তাহিক আর্থিক রাশিফল​

তুলা রাশির জাতকদের কর্মক্ষেত্রে উন্নতি হবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। নিজের প্রকল্পে নতুনত্ব আনার চেষ্টা করবেন এই রাশির জাতক। অবশেষে এই প্রকল্পে সফল হবেন আপনারা। এ সপ্তাহে আর্থিক লগ্নির ধারা পরিবর্তন চোখে পড়তে পারে। আপনাদের আর্থিক পরিস্থিতি ক্রমশ মজবুত হবে। এ সপ্তাহে যে ব্যবসায়িক যাত্রা করবেন, তাতে সাফল্য লাভ সম্ভব। এই যাত্রার দ্বারা মধুর স্মৃতি গড়ে উঠবে।


শুভ দিন: ৩০, ৩১, ১, ৩


​বৃশ্চিক সাপ্তাহিক আর্থিক রাশিফল​

এ সপ্তাহে বৃশ্চিক রাশির জাতকদের ধৈর্য ধরে ও সংযমী থেকে কাজ করতে হবে। এই রাশির জাতকরা যে ব্যবসায়িক যাত্রা করেবন, তার দ্বারা মান-সম্মান বাড়বে। যাত্রা সাফল্য লাভ করবেন। কর্মক্ষেত্রে কোনও লোকসানের আশঙ্কা রয়েছে। এ সপ্তাহে ব্যয় বাড়বে। মহিলাদের ওপর প্রচুর ব্যয় করবেন। সপ্তাহের শেষে বহিরাগত হস্তক্ষেপ কষ্ট বাড়াতে পারে। তই সতর্ক থাকুন।


শুভ দিন: ৩০, ১, ২, ৪


​ধনু সাপ্তাহিক আর্থিক রাশিফল​

ধনু রাশির জাতকরা এ সপ্তাহে যে যাত্রা করবেন, তার শুভ পরিণাম পাবেন। পুরনো স্মৃতি জেগে উঠবে। জ্যোতিষ গণনা অনুযায়ী এই রাশির জাতকরা কর্মক্ষেত্রে নিজের চিন্তাভাবনায় অটল থেকে কোনও সিদ্ধান্ত নিলে, ভালো ফল পাবেন। আর্থিক বিষয়ে ব্যয় বাড়বে। সপ্তাহের শেষে আপনাদের মনে ব্যাকুলতা দেখা দিতে পারে। ধৈর্য ধরুন ও সংযম বজায় রেখে কাজ করার চেষ্টা করুন।


শুভ দিন: ৩১, ১


​মকর সাপ্তাহিক আর্থিক রাশিফল​

মকর রাশির জাতকরা এ সপ্তাহে সুখকর সংবাদ লাভ করবেন। আপনি হাতে কোনও প্রকল্প নিয়ে থাকলে, তা-ও সঠিক সময়ে পূর্ণ হবে। পরিবারে সুখ-সমৃদ্ধি বৃদ্ধির সংযোগ রয়েছে। কোনও উপহার পেতে পারেন এই রাশির জাতক। আর্থিক জীবনে সমস্ত কিছু ঠিকঠাক থাকবে, তবে কোনও কারণে এখনও চিন্তিত থাকবেন এই রাশির জাতকরা। ব্যবসায়িক যাত্রার পরিকল্পনা বাতিল করুন। সপ্তাহের শেষে কোনও যুবকের কারণে মন চিন্তিত হবে।


শুভ দিন: ২৮, ৩১, ২


​কুম্ভ সাপ্তাহিক আর্থিক রাশিফল​

আর্থিক জীবনের জন্য এই সপ্তাহটি খুব ভালো। ধন বৃদ্ধির শুভ সংযোগ তৈরি হচ্ছে। কর্মক্ষেত্রে কোনও বিশেষ স্থানের কারণে দুশ্চিন্তা বাড়তে পারে। হঠাৎই কোনও নেতিবাচক সংবাদ লাভ করবেন এই রাশির জাতক। এ সপ্তাহে কোনও ব্যবসায়িক যাত্রা করলে তার শুভ ফল পাবেন। যুবাদের সাহায্যে এই যাত্রা সফল হবে। সপ্তাহের শেষে ভবিষ্যৎ নিয়ে যত চিন্তাভাবনা করবেন, ততই সফল হবেন।


শুভ দিন: ৩১, ১, ২, ৪


​মীন সাপ্তাহিক আর্থিক রাশিফল​

আর্থিক দিক দিয়ে মীন রাশির জাতকদের এই সপ্তাহ শুভ। লগ্নির দ্বারা লাভ অর্জন করতে পারবেন এই রাশির জাতক। আবার মীন রাশির ব্যবসায়ীরা যে ব্যবসায়িক যাত্রা করবেন, তার দ্বারা সাফল্য লাভ করবেন। সময় আপনার অনুকূলে থাকছে। কর্মক্ষেত্রে কোনও মাতৃতুল্য মহিলার কারণে কষ্ট বাড়তে পারে। আপনার কোনও প্রকল্পে বাধা উৎপন্ন হতে পারে। তবে সপ্তাহের শেষে সুসংবাদ পাবেন এবং সুখ-সমৃদ্ধির পথ প্রশস্ত হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.