কৃষ্ণের প্রাণপ্রিয় এই ৪ রাশি, এদের ইচ্ছাপূরণ করেন গোপাল, দেখান মোক্ষ লাভের পথ!

 


ODD বাংলা ডেস্ক: ব্যক্তির কর্মের ভিত্তিতে তাঁরা দেবদেবীর আশীর্বাদ লাভ করেন। এঁদের মধ্যে কোনও কোনও জাতক দেবদেবীর বিশেষ প্রিয়। এই রাশির জাতকদের ওপর নির্দিষ্ট দেবদেবীর বিশেষ আশীর্বাদ থাকে। জ্যোতিষ মতে কিছু রাশির জাতকদের ওপর কৃষ্ণের বিশেষ আশীর্বাদ থাকে। এঁরা সমস্ত ধরনের সুখ, সুবিধা ও সৌভাগ্য লাভ করে থাকেন। কৃষ্ণের আশীর্বাদে কোন কোন রাশির জাতক জীবনে উন্নতির শীর্ষে পৌঁছয়, তা এখানে বিস্তারিত আলোচনা করা হল।


বৃষ রাশি 

এই রাশির জাতকরা কৃষ্ণের বিশেষ আশীর্বাদ লাভ করে থাকেন। এই রাশির জাতকরা কৃষ্ণের আশীর্বাদে সমস্ত ধরনের কাজ ও চেষ্টায় সফল থাকেন। ভাগ্য এঁদের সঙ্গে থাকে। ভাগ্যের জোরে সমস্ত কাজে জয়ী হন এই রাশির জাতকরা। যা এঁদের সাফল্যের শীর্ষে পৌঁছে দিতে সাহায্য করে। আপনারা কখনওই কৃষ্ণের পুজো করতে ভুলবেন না। এর ফলে আপনার ওপর সর্বদা গোপালের আশীর্বাদ বজায় থাকবে।

​কর্কট রাশি

কৃষ্ণের প্রিয় রাশির তালিকায় দ্বিতীয় রাশি হল কর্কট। শাস্ত্র মতে গোপালের আশীর্বাদে এই রাশির জাতকরা মৃত্যুর পর মোক্ষ লাভ করেন। ধর্মীয় নিয়ম পালন করলে ও সকলের ওপর বিশ্বাস প্রদর্শন করলে এই রাশির জাতকদের কখনও পিছন ফিরে তাকাতে হয় না। কৃষ্ণের আশীর্বাদে সর্বদা নেতিবাচক ফলাফল লাভ করেন কর্কট রাশির জাতকরা। আপনারা রাধারানির পুজো করলে সর্বশ্রেষ্ঠ ফলাফল লাভ করতে পারবেন।


​সিংহ রাশি 

নাড়ু গোপালের আশীর্বাদে সিংহ রাশির জাতকরা সবসময় সুখী ও সমৃদ্ধ জীবনযাপন করে থাকেন। কানাইয়ের বিশেষ আশীর্বাদে এই রাশির জাতকরা সমস্ত কাজে শুভ ফলাফল লাভ করেন। এই রাশির জাতকরা অত্যন্ত পরিশ্রমী। এঁদের ইচ্ছা-আকাঙ্খা কখনও অসম্পূর্ণ থাকে না। পরিশ্রমের ফল লাভের জন্য কৃষ্ণের ধ্যান করা উচিত সিংহ রাশির জাতকদের।


​তুলা রাশি

তুলা রাশির জাতকরা ভাগ্যশালী ব্যক্তিদের মধ্যে অন্যতম। এঁদের মাথায় সবসময় লাড্ডু গোপালের আশীর্বাদ থাকে। সুখ-বৈভব ও বিলাসিতা পূর্ণ জীবন কাটান এঁরা। তুলা রাশির জাতকরা সমাজে প্রতিষ্ঠিত ও সম্মানিত হন। আপনারা সর্বদা কৃষ্ণ মহিমা পাঠ করবেন। ভবিষ্যতে এর সুফল পাবেন তুলা রাশির জাতকরা।


​কৃষ্ণকে খুশি করার উপায়​

কৃষ্ণের পুজো করার পাশাপাশি কিছু জ্যোতিষ উপায়ের মাধ্যমে কৃষ্ণকে খুশি করতে পারেন। কৃষ্ণের অপর নাম মাখনচোর। মাখন তাঁর অত্যন্ত প্রিয়। তাই কৃষ্ণকে মাখনের ভোগ নিবেদন করুন। হলুদ পোশাকে কৃষ্ণের পুজো করলে তিনি খুশি হবেন। আবার তাঁকে তুষ্ট করতে এই মন্ত্র জপ করুন। এটি হল-- ওম দেবকিনন্দনায় বিদ্মহে বাসুদেবায় ধীমহি তন্নো কৃষ্ণঃ প্রচোয়দয়াৎ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.