সমুদ্র সৈকতে উষ্ণতা চড়ালেন রকুল, নায়িকার হট লুকে বোল্ড আউট ভক্তরা

 


ODD বাংলা ডেস্ক: বলিউডে পা দিয়েছেন তা প্রায় অনেক দিনই হল। দর্শকদের উপহার দিয়েছেন একের পর এক হিট ছবি। কখনও তিনি রোম্যান্টিক ছবির নায়িকা হিসেবে তো কখনও অপরাধীদের শাস্তি দিয়ে দর্শক মনে স্থান পেয়েছেন। অভিনীত চরিত্র নিয়ে বরাবর এক্সপেরিমেন্ট করতে ভালোবাসেন রকুল।


সে কারণে কমেডি ছবি, রোম্যান্টিক ছবি থেকে শুরু করে অ্যাকশন থ্রিলার ছবিতেও দেখা গিয়েছে রকুলকে। সব ছবিতে নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়ে সামান্য পিছ পা হন না রকুল প্রীত সিং। আর ভাগ্যের জোড়ে ও অভিনয় দক্ষতা বলে তাঁর অভিনীত অধিকাংশ ছবিই সাফল্য পেয়েছে বক্স অফিসে।


রূপোলি পর্দা ছাড়াও সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ অ্যাক্টিভ। দর্শকদের মনের কাছে পৌঁছাতে সামান্য পরিশ্রম করতে ছাড়েন না রকুল। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন খবরে আসেন রকুল প্রীত সিং। প্রায়শই বোল্ড ছবি পোস্ট করে খবরে আসেন রকুল। এবার হল না তার অন্যথা।


সদ্য মালদ্বীপে গিয়ে ফোটোশ্যুট করে খবরে এসেছেন রকুল প্রীত সিং। সেখানে সমুদ্র সৈকতে উষ্ণতা চড়ালেন রকুল, নায়িকার হট লুকে বোল্ড আউট ভক্তরা। একাধিক রঙের বিকিনিতে ফোটোশ্যুট করেছেন রকুল প্রীত সিং। মুহূর্তে ভাইরাল হয়েছে সেই সকল ছবি।


কমলা রঙের শর্ট ড্রেসে দেখা গিয়েছে রকুল প্রীত সিং-কে। কমলা রঙের বডিকন পোশাকে বিচের ধারে ফোটোশ্যুট করলে নায়িকা। সেই ছবি পোস্ট করা মাত্রই তা হয়েছে ভাইরাল। কমলা পোশাকে রকুলকে দেখে চমক পেয়েছেন ভক্তরা।


মালদ্বীপে লাল রঙের বিকিনিতে দেখা গিয়েছে রকুলকে। নায়িকার এই হট লুকে বোল্ড আউট হয়েছেন ভক্তরা। লাল রঙের বিকিনির সঙ্গে নিয়েছিলেন লাল শ্রাগ। যাতে তাঁকে আরও আকর্ষণীয় দেখাচ্ছিল। সমুদ্রের নীল জলে লাল বিকিনি আর চোখে সানগ্লাস পড়ে দেখা গিয়েছে রকুলকে।


আবার দেখা দেয় সবুজ টুপিসে। সবুজ বিকিনি চোখে ওভার সাইজ সানগ্লাসে রকুলকে দেখে চমক পেয়েছেন তাঁর ভক্তরা। এই ছবিতে বেশ আকর্ষণীয় দেখাচ্ছিল রকুলকে। বিচের ধারে বসে থাকতে দেখা গিয়েছে তাঁকে। আর রকুলের এই হট ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।


সবুজ বিকিনি-র ছবি পোস্ট করা মাত্রই তা ভাইরাল হয়েছিল। কোনও ছবিতে নীল জলে দাঁড়িয়ে পোজ দিয়েছিলেন তো কোনও ছবিতে বিচের ধারে বসে থাকতে দেখা গিয়েছিল তাঁকে। এমন হট পোশকের সঙ্গে রকুলের আকর্ষণীয় চাহুনি ঘুম কেড়েছে নেটিজেনদের।


এভাবে বোল্ড ছবি পোস্ট করে খবরে এলেন রকুল। বর্তমানে কাজ থেকে বিরতি নিয়ে মালদ্বীপে গিয়েছেন রকুল। জমিয়ে উপভোগ করছেন ছুটি। এদিকে বড় পর্দার সঙ্গে ওটিটি-তে কাজ করে চলেছেন রকুল। একাধিক নতুন ধরনের চরিত্রে দেখা মিলছে তাঁর। আর সব ধরনের চরিত্রেই মন কাড়ছেন দর্শকদের।


বলিউড ছাড়া দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতেও কাজ করছেন রকুল। এবছর মুক্তি পেয়েছে তামিল ছবি ‘Boo’। এছাড়াও হাতে রয়েছে একাধিক বলিউড প্রোজেক্ট। ‘মেরি পতনি কা’ রিমেক মুক্তি পাবে চলতি বছরে। ‘আয়লাম’ ও ‘ভারতীয় ২’-র মতো ছবি মুক্তি পেতে চলেছে চলতি বছর।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.