জুলাইয়ে কঠিন পরিশ্রমের পর কেরিয়ারে উন্নতি মেষের, রয়েছে আর্থিক লোকসানের যোগ!

 


ODD বাংলা ডেস্ক: জুলাই মাসিক রাশিফল অনুযায়ী মেষ রাশির জাতকদের জন্য এই মাসটি মিশ্র ফলাফল প্রদান করবে। কারণ বৃহস্পতি, রাহু ও কেতু এই মাসে অনুকূল পরিস্থিতিতে নেই। আবার শনি বক্রী অবস্থায় একাদশ স্থানে অবস্থান করছে। রাশির অধিপতি মঙ্গল চন্দ্র রাশির পঞ্চম স্থানে উপস্থিত, যার অধিপতি সূর্য। আবার মাসের প্রথম সপ্তাহে শুক্র দ্বিতীয় ও সপ্তম স্থানের অধিপতি হিসেবে পঞ্চমে উপস্থিত। অন্য দিকে ছায়াগ্রহ রাহু প্রথম ও কেতু সপ্তম কক্ষে বিরাজমান। রাহু-কেতুর এই পরিস্থিতি এই মাসে মেষ রাশির জাতকদের জন্য অনুকূল নয়। প্রথম কক্ষে বৃহস্পতির কারণে এই রাশির জাতকরা অবসাদ ও চিন্তাগ্রস্ত হয়ে পড়বেন। এর ফলে স্বাস্থ্য প্রভাবিত হবে। জুলাই মাসটি মেষ রাশির জাতকদের জন্য কেমন কাটবে, তা বিস্তারিত জেনে নিন এখানে।


​কেরিয়ার 

জুলাই মাসিক রাশিফল অনুযায়ী কেরিয়ারের দিক দিয়ে এই রাশির জাতকদের সময় ঠিকঠাক থাকবে। কারণ কেরিয়ারের কারক গ্রহ শনি বক্রী গতিতে বিচরণ করবে। এই মাসে ভালো ফলাফল লাভ করতে কঠিন পরিশ্রম করতে হবে মেষ রাশির জাতকদের। সাফল্য ও উন্নতির গতি কমবে। তবে মঙ্গলের প্রভাবে চাকরিতে ভালো ফলাফল পেতে পারেন এই রাশির জাতক। প্রশাসন, নেভি ও পুলিশে কর্মরত ব্যক্তিরা ভালো প্রদর্শন করতে পারবেন। অন্য দিকে মেষ রাশির কিছু জাতকদের বিদেশ যাত্রার যোগ রয়েছে। বিদেশে চাকরির সুযোগ পাবেন।


আবার মেষ রাশির ব্যবসায়ী জাতকরা এই মাসে সাফল্য লাভ করতে পারেন। শেয়ারের ব্যবসা করে থাকলে, বৃহস্পতির শুভ দৃষ্টির কারণে অনুকূল ফলাফল লাভ করবেন। ব্য়বসায় ভালো প্রদর্শন করতে পারবেন এই রাশির জাতক।


​আর্থিক 

আর্থিক জীবনে মিশ্র ফলাফল লাভ করবেন এই রাশির জাতক। এই মাসে যত আয় ততই ব্যয় হবে। শুক্রের আশীর্বাদে প্রচুর ধন লাভ হবে, কিন্তু ব্যয় হবে পাল্লা দিয়ে। এ ছাড়াও বৃদ্ধিপ্রাপ্ত প্রয়োজনীয়তা মেষ রাশির জাতকদের চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। জ্যোতিষ গণনা অনুযায়ী এই মাসে আপনাদের টাকা পয়সা ভেবেচিন্তে খরচ করতে হবে। টাকা হারিয়ে যাওয়ার সম্ভাবনাও রয়েছে। আবার কোনও যাত্রার সময়েও আর্থিক লোকসান হতে পারে। এর পাশাপাশি কিছু আর্থিক সমস্যা থাকবে, ব্যয় বৃদ্ধি নাজেহাল করবে আপনাকে। আবার ব্যবসায়ীরা ঠিকঠাক লাভ অর্জন করবেন। ব্যবসায় প্রতিযোগিতার মুখোমুখি হবেন এই রাশির জাতক।


​স্বাস্থ্য 

জুলাই মাসে মেষ রাশির জাতকদের নিজের স্বাস্থ্যের ওপর বিশেষ নজর দিতে হবে। এই মাসে মেষ জাতকরা সর্দি, কাশি, অ্যালার্জির সমস্যা হতে পারে। পাশাপাশি মাথাব্যথার সমস্যা হতে পারে। তবে আপনার কোষ্ঠীর ষষ্ঠ স্থানে বৃহস্পতির দৃষ্টি থাকায় স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। এর ফলে মন প্রসন্ন হবে মেষ রাশির জাতকদের।


​প্রেম ও দাম্পত্য জীবন 

জুলাই মাসে প্রেম ও দাম্পত্য জীবনের জন্য বিশেষ। মেষ রাশির যে জাতকরা প্রেম সম্পর্কে আবদ্ধ, তাঁরা এই মাসে উৎসাহে পরিপূর্ণ থাকবেন। সঙ্গীর সঙ্গে অসাধারণ সময় কাটাবেন এই রাশির জাতক। আবার প্রেম বিবাহে ইচ্ছুক জাতকরা মাসের প্রথমার্ধের পর এ বিষয়ে চিন্তাভাবনা করতে পারেন। বিয়ের জন্য এই সময় ভালো। দাম্পত্য জীবনে মাধুর্য দেখা দেবে।


​পারিবারিক 

পারিবারিক দিক দিয়ে মেষ রাশির জাতকদের জন্য জুলাই মাসটি অনুকূল থাকবে। তবে মাসের প্রথমার্ধে পরিবারে সমস্যা ও সম্পত্ত সংক্রান্ত বিবাদ মাথাচাড়া দিতে পারে। পরিবারের সদস্যদের মধ্যে মতভেদ সৃষ্টি হবে। পরিবারের বিভিন্ন বিষয়ে সংবেদনশীলতা প্রকাশ পাবে। তবে বৃহস্পতির প্রভাবে শীঘ্র সমস্যার সমাধান বের করতে পারবেন।


​প্রতিকার​

জুলাই মাসে আগত নানান সমস্যা থেকে মুক্তি পেতে মেষ রাশির জাতকরা এই উপায় করতে পারেন।


রাহু-কেতুর শান্তির জন্য মঙ্গলবার যজ্ঞ করান।


শনিবার শনিকে তুষ্ট করতে যজ্ঞ করান।


প্রতি শনিবার ১৭ বার ওম মন্দায় নমঃ মন্ত্র জপ করুন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.