সাথে কাঁকড়া না কি...' আবগারি ওয়েদারে সাগর পাড়ে পা মেলে বসতেই খোঁচা বিবৃতিকে

 


ODD বাংলা ডেস্ক: টলিপাড়ার উঠতি অভিনেত্রীদের মধ্যে নিঃসন্দেহে যার নাম উঠে আসে তিনি নান আদার দ্যান বিবৃতি চট্টোপাধ্যায়। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় তিনি। বোল্ড ফটোশ্যুটে তো জুড়ি মেলা ভার। বিবৃতির ইনস্টা হ্যান্ডেলে চোখ রাখলে সেই বিষয়টা আরও ভালোভাবে বোঝা যায়। কখনও পুলের স্বচ্ছ নীল জলে বিবৃতির ক্লিভেজে টলটল করছে জল। কখনও আবার বিকিনি বেব অবতারে সাহসী লুকে ছবি পোস্ট করে নেটপাড়ায় উত্তাপ বাড়ান অভিনেত্রী। এবার সাগর পাড়ে নির্জনে একাকী সময় কাটানোর ছবি পোস্ট করলেন ভটভটি খ্যাত অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়।


নীল নির্জনে একাকী বিবৃতি


আলো-আঁধারি ব্যাকগ্রাউন্ডে তাঁর সিঙ্গল ছবিতে রোম্যান্টিক ওয়েদারে নেশা লেগেছে ভক্তদের মনে। আরও একটি ছবি শেয়ার করেছেন। সেখানে রেড ওয়াইন আর জুসের গ্লাসের সামনে টোনড পা দুটো মেলে রেখেছেন বিবৃতি। সেই সঙ্গে সাগরের ঢেউয়ের একটি ছোট্ট ক্লিপিংও শেয়ার করেছেন টলি পাড়ার এই বোল্ড বিউটি। আবগারি ওয়েদারে অভিনেত্রীর পোস্টে যেন ভক্ত হৃদয়ে উত্তেজনার আগুন জ্বলছে।


বিবৃতির পোস্ট দেখে নেট নাগরিকরা জানতে চেয়েছেন তিনি কোথায় ঘুরতে গিয়েছেন। এক নেটিজেন বিবৃতির ক্যাপশনকে খোরাক বানিয়ে কমেন্ট করেছেন,'তুমি আর আমি সারাক্ষণ একসঙ্গে থাকতে পারি।' বিবৃতির পা ছড়ানো ছবিতে এক নেট নাগরিক মজা করে লিখেছেন, 'সাথে কাঁকড়া না কি?' আসলে ওই ছবিতে একটি ঝুড়ির মধ্যে কাঁকড়ার মতোই কিছু একটা যেন উঁকি মারছে। নেটবাসীদের নজর যে সেদিক থেকে এড়বে না সে কথা তো বলার অপেক্ষাই রাখে না। এত সুন্দর বীচ দেখে এক নেটিজেন লিখেছেন, 'কী সুন্দর পরিস্কার বীচ'।


বোল্ড ফটোশ্যুটের জন্য যেমন সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে চর্চা হয়, ঠিক সেই রকমই ব্যক্তিগত জীবনের জন্যও লাইমলাইটে থাকেন। প্রসঙ্গত, অভিনেতা তথাগতের সঙ্গে নাম জড়িয়েছেন বিবৃতির। অনেকের মতে, বিবহৃতির জন্যই না কি দেবলীনা-তথাগতের সম্পর্কের অবনতি ঘটেছে। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিস্তর চর্চা তো চলতেই থাকে। জন্মদিনে স্ত্রী দেবলীনা শুভেচ্ছা না জানালেও, বিবৃতির শুভেচ্ছা নিয়ে সোশ্যাল মিডিয়ায় একেবারে হইচই পড়ে গিয়েছিল।


হাত জোর করে তথাগতর সামনে বসে বিবৃতি শুভেচ্ছা জানিয়ে লিখেছিলেন, ‘শুভ জন্মদিন ডিরেক্টর’। ২০২২- এ তাঁরা একসঙ্গে পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন এমনটাও রটেছিল। পরে অবশ্য জানা যায়, তথাগত আর বিবৃতি ছবির শ্যুটিংয়ের কাজে গিয়েছিলেন। যদিও তা সেই সময় হয়ে উঠেছিল পেজ থ্রি-র হট কেক।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.