লকারে রাখুন ২ টাকার এই জিনিস, দূর হবে অনটন, আয় হবে দ্বিগুণ!

 


ODD বাংলা ডেস্ক: বাস্তু শাস্ত্রে সুখ-শান্তি ও সমৃদ্ধি লাভের একাধিক পদ্ধতি সম্পর্কে জানানো রয়েছে। এর মধ্য কিছু টোটকা বা উপায় ধন লাভে বিশেষ সহায়ক। বাস্তু শাস্ত্রে অর্থাভাব দূর করতে ও আর্থিক পরিস্থিতি মজবুত করার বিশেষ কিছু উপায় সম্পর্কে জানানো হয়েছে। পাশাপাশি এমন কিছু নিয়মের উল্লেখ রয়েছে যা পালন করলে ব্যক্তি সহজেই ধন লাভ করতে পারে। এঁরা নিজের জীবনে প্রচুর উন্নতি করতে পারে। এখানে ধন লাভের বিশেষ কিছু প্রভাবশালী উপায় সম্পর্কে জানানো হল।


গোটা হলুদ রান্নাবান্না, আয়ুর্বেদ চিকিৎসায় ব্যবহার করা হয়েই। পাশাপাশি এটি অত্যন্ত শুভ একটি দ্রব্য যা পূজার্চনা, তন্ত্র-মন্ত্রে বিশেষ স্থান প্রদান করা হয়েছে। বিষ্ণুর পুজোয় হলুদ ব্যবহার করা হয়। তেমনই কিছু উদ্দেশ্য সাধনের উপায় হিসেবেও হলুদকে গুরুত্ব দেওয়া হয়েছে। আবার বৃহস্পতির সঙ্গে হলুদের সম্পর্ক বর্তমান। আবার বাস্তু শাস্ত্রেও হলুদকে বিশেষ গুরুত্ব প্রদান করা হয়েছে। এই একটি জিনিস অর্থ ও সাফল্য লাভে বিশেষ সাহায্য করতে পারে। হলুদের কোন টোটকায় আপনার মুশকিল আসান হবে জেনে নিন।


১. আর্থিক অনটন থেকে মুক্তি পেতে বৃহস্পতিবার লকারে গোটা হলুদ রেখে দিন। এর প্রভাবে অর্থ আকৃষ্ট হবে। পাশাপাশি জীবনে ধনাগমন বৃদ্ধি পাবে। অর্থ আগমনের পথে কোনও বাধা এলে তা দূর হবে। চার দিক থেকে লাভ অর্জন করতে পারবেন আপনারা।


তবে গোটা হলুদটি যাতে ভাঙা না হয় সে দিকে লক্ষ্য করবেন। গোটা হলুদ ধুয়ে শুকিয়ে তাকে লাল কাপড়ে বেঁধে লকারে রাখবেন। লাল কাপড়ে মুড়ে হলুদ রাখলে তার শক্তি বৃদ্ধি হয়। এর পাশাপাশি অধিক ধন লাভ হয়। বাড়ির উত্তর বা উত্তর-পূর্ব কোণে লকার রাখুন। লকারের মধ্যে উত্তর-পূর্ব দিকে হলুদ রাখবেন।


২. বাস্তু মতে লকারে হলুদ রাখলে অর্থ চুরি যাওয়ার সম্ভাবনা কমে যায়। এই হলুদ চারদিকে একটি শক্তিশালী বলয় গড়ে তোলে। যার ফলে সমস্ত কিছু নিরাপদ থাকে।


৩. বহু দিন ধরে টাকা আটকে থাকলে এই উপায়টি করতে পারেন। হলুদ দিয়ে অল্প চাল রাঙিয়ে নিন। তার পর সেটিকে নিজের পার্সে রাখুন। এর প্রভাবে কিছু দিনের মধ্যে নিজের আটকে থাকা টাকা ফিরে পাবেন।


৪. বহুবার চেষ্টা সত্ত্বেও ব্যক্তি সাফল্য লাভ করতে পারে না। বৃহস্পতিবার গণেশকে গোটা হলুদের মালা নিবেদন করুন। এই উপায়ে সমস্ত কাজ সহজে সম্পন্ন হবে এবং কাজে আগত বাধা দূর হবে।


৫. ব্যবসায় লাগাতার লোকসান হতে থাকলে কালো হলুদ ও জাফরানে জল মিশিয়ে ভালো করে তৈরি করে নিন। এর পর লকারে স্বস্তিক বানান ও নিয়মিত তার পুজো করুন। এই উপায়ে সমস্ত সমস্যা দূর হবে এবং ব্যবসায় উন্নতি হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.