নীলা পরবেন না এই রাশির জাতকরা, সর্বস্ব কেড়ে আপনাকে পথে বসাতে পারেন শনি!



 ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ শাস্ত্রে সমস্ত গ্রহকে কোনও না-কোনও রত্নের আধিপত্য প্রদান করা হয়েছে। এই রত্নের আবার উপরত্নও থাকে। শাস্ত্র মতে গ্রহের দুষ্প্রভাব কম করার জন্য ব্যক্তির সংশ্লিষ্ট রত্ন ধারণ করতে পারে। তবে সমস্ত রত্নই যে সকলে ধারণ করে সুফল পাবে, তা কিন্তু নয়। শনি গ্রহের রত্ন হল নীলা। তবে নীলা সকলে ধারণ করতে পারে না। সঠিক ব্যক্তি এই রত্ন ধারণ করলে তাঁর সমস্ত দুর্ভোগ, দুশ্চিন্তা দূর হয়ে যায়। দরিদ্রকে ধনী করার ক্ষমতা রাখে এই রত্ন। তবে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ ছাড়া কেউ নীলা ধারণ করলে সর্বস্ব খুইয়ে দিতে পারে তাঁরা। কোন কোন রাশির জন্য এই রত্ন শুভ এবং কারা ভুলেও ধারণ করবেন না, তা এখানে জানানো হল।


নীলা রত্ন শুভ ফলাফল দেয় এই রাশির জাতকদের


নীলা শনির রত্ন। শনির আধিপত্যযুক্ত দুই রাশি মকর ও কুম্ভের জন্য এই রত্ন অত্যন্ত শুভ। এর পাশাপাশি শনির বন্ধু গ্রহের জন্যও এই রত্ন শুভ। শুক্রের সঙ্গে শনির মিত্রতা রয়েছে। শুক্রের রাশি তুলা ও বৃষর জাতকদের নীলা শুভ ফলাফল প্রদান করে। এই ৪ রাশির জাতকরা শনির রত্ন নীলা ধারণ করে নিলে জীবনের বড়সড় সমস্যার সমাধান সম্ভব হয়। তবে নীলা পরার আগে কোনও অভিজ্ঞ জ্যোতিষীর পরামর্শ নিতে ভুলবেন না। এই চার রাশির জাতকের কোষ্ঠীতে শনির পরিস্থতি ও অবস্থান কেমন তা যাচাই করা জরুরি। কোষ্ঠীতে শনি নীচস্থ থাকলে নীলা ধারণ করলে জীবনে সমস্যা দেখা দিতে পারে। তাই জ্যোতিষীর পরামর্শে এই রত্ন ধারণ করাই শ্রেয়।


নীলা রত্ন অশুভ ফলাফল দেয় এই রাশির জাতকদের


জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী শুক্র ও শনির আধিপত্যযুক্ত রাশি অন্যান্য সমস্ত রাশির জাতকদের জন্য নীলা রত্ন ধারণ করা এড়িয়ে যাওয়া উচিত। মেষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, বৃশ্চিক, ধনু ও মীন রাশির জাতকরা নীলা ধারণ করবেন না। তবে কিছু বিশেষ পরিস্থিতিতে জ্যোতিষ পরামর্শে এঁরা নীলা পরতে পারেন। কোষ্ঠীতে শনি শুভ ফলাফল প্রদান করলে জ্যোতিষীর পরামর্শে নীলা ধারণ করা যেতে পারে।


নীলা রত্ন ধারণ করার সুফল


শাস্ত্র মতে কোনও ব্যক্তি নীলা রত্ন ধারণ করলে এবং এই রত্নটি যদি তাঁকে সুট করে যায়, তা হলে ২৪ ঘণ্টার পর নিজের প্রভাব বিস্তার করতে শুরু করে নীলা। এর প্রভাবে শারীরিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। এর পাশাপাশি নীলা ধারণ করলে চাকরি ও ব্যবসায় লাভ অর্জন সম্ভব হবে। আর্থিক বিষয়ে সফল হবেন এই রাশির জাতকরা। আবার সঞ্চিত অর্থ বৃদ্ধি পেতে পারে। সামাজিক জীবনে শুভ ফলাফল লাভ করতে শুরু করবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.