নতুন ট্রেলারের অসাধারণ গ্রাফিক্সের কাজ দেখে মুগ্ধ দর্শক, চড়ল আশার পারদ



 ODD বাংলা ডেস্ক: রামায়নের কাহিনি এবার দেখা যাবে বড় পর্দায়। ৫০০ কোটি বাজেটের এই ছবি বহুদিন ধরে রয়েছে খবরে। ছবি মুক্তি পাবে ১৬ জুন। ছবিতে প্রভাব, কৃতি, সইফ আলি খান-সহ থাকছেন একাধিক হেভি ওয়েট তারকা। হিন্দু ধর্মীয় পাঠ্য রামচরিতমানস থেকে চলচ্চিত্র তৈরি করছেন। ছবিতে উঠে আসবে শ্রী রামের জীবন কাহিনি। তেলেগু, হিন্দি, তামিল, মালায়াম ও কন্নড় ভাষায় মুক্তি পাবে ছবিটি। এবার প্রকাশ্যে এল ছবির ফাইনাল ট্রেলার। ২ মিনিট ২৪ সেকেন্ডের এই ট্রেলার জুড়ে রয়েছে অসাধারণ গ্রাফিক্স।


ট্রেলারের শুরুতে দেখা যাচ্ছে, রাবণ ভিক্ষুকের বেশে হাজির হয়েছেন জানকীর সামনে। তিনি রাঘবের বারণ সত্ত্বেও লক্ষণ রেখা পার করে ভিক্ষা দিতে বের হয়। তারপরই তাঁকে অপহরণ করেন রাবণ। এরপর শুরু দুষ্টের দমনের লড়াই। রাম কীভাবে রাবণের অধর্মের বিনাস করবে তার ঝলক মিলেছে ট্রেলারে। এই ট্রেলার জুড়ে শুধু ছবির গল্প নয় গ্রাফিক্সও নজর কেড়েছ সকলের। ট্রেলাররে শুরুতে, বিশেষ এক জালে আটকে সীতাকে অপহরণ করে নিয়ে যাওয়ার দৃশ্য নজর কেড়ে সকলের। তারপর হনুমানজীর পিঠে উঠে রাঘরের যাত্রা থেকে শুরু করে জানকীকে উদ্ধার করার যে সকল ঝলক রয়েছে ট্রেলারর জুড়ে। আদিপুরুষ ছবির এই ফাইনাল ট্রেলার দেখে বোঝা যাচ্ছে চমক দিতে আসছে ছবিটি।


ওম রাউত পরিচালিত এই ছবি ভারতীয় মহাকাব্য রামায়ণের একটি নতুন পুনরাবৃত্তি। টি সিরিজ ও ইউভি ক্রিয়েশনস দ্বারা প্রযোজিত এই ছবিতে দুর্দান্ত ভিএকএক্স দেখা যাবে। ১৬ জুন মুক্তি পাবে ছবিটি। ৫০০ কোটি বাজেটের ছবির শ্যুটিং হয়েছে মুম্বইয়ে। প্রায় ১০৬ দিন ধরে কাজ হয়েছে ছবির।


ছবির টিজার প্রকাশের সময় থেকে খবরে ছবিটি। এই ছবি ঘিরে বিতর্কও হয়েছিল বিস্তর। যে কারণে ছবিপ মুক্তি পিছিয়ে যায়। এদিকে গতকাল তিরুপতিতে অনুষ্ঠিত হল ছবির প্রি লিরিজ ইভেন্ট। তিরুপতির শ্রী ভেঙ্কটেশ্বর বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামে বিকেল ৫ টা নাগাদ হয় এই অনুষ্ঠান। এই দিন এই স্টেডিয়াস সেজে উঠছিল বিশেষ ভাবে। প্রি রিলিজ ইভেন্ট অনুসারে প্রভাবে এক বিশেষ কাটআউট লাগানো হয়। তা নজর কেড়েছিল সকলের। আতশবাজি পোড়ানো হয়। এদিন শুধু ৫০ লক্ষ টাকার আতশবাজি এসেছিল বলে শোনা গিয়েছে। সঙ্গে এদিন ইভেন্টে উপস্থিত ছিলেন প্রভাস, কৃতি শ্যানন সহ ছবির একাধিক সদস্যরা। ছবির প্রি রিলিজ ইভেন্টেই খরচ হয় ২.৫ কোটি টাকা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.