বাড়ি থেকে বেরনোর মুখে এই ৫ চোখে পড়েছে? ভালো সময় আসছে শিগগিরই!



 ODD বাংলা ডেস্ক: সকালে যখন আমরা বাড়ি থেকে বেরোই, তখন সারাদিন আমাদের কেমন কাটবে, দরকারি কাজগুলো সব সম্পূর্ণ হবে কিনা, সেই প্রশ্ন আমাদের মনে কাজ করে। অনেক সময় বাড়ি থেকে বেরনোর মুখেই আমরা এমন কোনও কোনও জিনিস দেখে থাকি,যেগুলি অশুভ ইঙ্গিত বহন করে আনে। আবার এমন অনেক জিনিস আছে, যেগুলি বাড়ি থেকে বেরনোর সময় দেখা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। জ্যোতিষ অনুসারে বাড়ি থেকে বেরনোর সময় এই জিনিসগুলি দেখার অর্থ আপনার ভাগ্যে চমক লাগতে চলেছে শিগগিরই।


আজ আমরা জেনে নেব, কোন কোন জিনিসগুলি বাড়ি থেকে বেরনোর সময় শুভ বলে মনে করা হয়।


* সকালে বাড়ি থেকে বেরনোর সময় যদি দেখেন গোরু তার বাছুরকে দুধ খাওয়াচ্ছে, তাহলে বুঝবেন ভালো কোনও খবর পেতে চলেছেন আপনি। আপনার সঙ্গে খুব শিগগিরই ভালো কিছু ঘটতে চলেছে, এটি তারই ইঙ্গিত বহন করছে।


* আপনার বাড়ি থেকে ঠিক যখন বেরোচ্ছেন, তখন কেউ হাঁচলে তা অশুভ বলে মনে করা হয়। কিন্তু দু-বার হাঁচি বা একসঙ্গে পরপর অনেকগুলো হাঁচি কিন্তু শুভ সংকেত নিয়ে আসে বলে প্রচলিত বিশ্বাস। এর ফলে খুব শিগগিরই সৌভাগ্য প্রাপ্তি হতে চলেছে আপনার।


* পায়রা যদি আমাদের জামাকাপড় নোংরা করে, তবে আমরা খুবই বিরক্ত হই। কিন্তু বাড়ি থেকে বেরনোর মুখে পায়রা গায়ে নোংরা করে দিলে তা কিন্তু শুভ বলেই মনে করা হয়। এর অর্থ আগামী দিনে আপনার হাতে মোটা টাকা আসতে চলেছে।


* বাড়ি থেকে বেরনোর সময় ফুলের মালা দেখতে পেয়েছেন? আনন্দ করুন, খুব ভালো কিছু ঘটতে চলেছে আপনার সঙ্গে। কোনও কাজে বেরনোর সময় ফুলের মালা দেখতে পাওয়া খুবই শুভ বলে মনে করা হয়।


* বাড়ি থেকে বেরনোর সময় কানে ঘণ্টার আওয়াজ ভেসে আসছে? এর অর্থ যে কাজে আপনি বেরোচ্ছেন, সেই কাজে নিশ্চয় সফল হবেন। জ্যোতিষ অনুসারে বাড়ি থেকে বেরনোর সময় ঘণ্টার আওয়াজ শুনতে পাওয়া খুবই শুভ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.