পঞ্চম দিনে কমল আয়, দেখে নিন সারা-ভিকির ম্যাজিক কতটা প্রভাব ফেলল দর্শক মহলে

 


ODD বাংলা ডেস্ক: মধ্যবিত্ত এক দম্পতির কাহিনি নিয়ে মুক্তি পেয়েছে ‘জরা হটকে, জরা বঁচকে’। ২ জুন মুক্তি পেয়েছে ছবিটি। গল্পের পটভূমি ইন্দোর। ইন্দোরের এক মধ্যবিত্ত পরিবারের দুই ছেলে মেয়ের বিবাহিত জীবনের গল্প। প্রেম করে বিয়ে করেছিল তাঁরা। একজন শিক্ষিকা ও অপর জন যোগা ট্রেনার।


একেবারে মধ্যবিত্ত পরিবারের কাহিনি। শ্বশুর, শাশুড়ি ছাড়াও এক মাম-মামী ও তাদের ছোট ছেলে থাকে কপিল ও সৌম্যার বাড়ি। কদিনের জন্য ঘুরতে এসে একেবারে পাকা ব্যবস্থা করে বসেছে এই মামা-মামি।


খুবই ছোট বাড়ি। সেখানে নিজেদের গোপনীয়তা বলতে কিছু নেই। সে কারণে কপিল ও সৌম্যার স্বপ্ন নিজেদের বাড়ি তৈরি করার। কিন্তু, আর্থিক অবস্থা তেমন পোক্ত নয় কারওই। আর স্বপ্নের বাড়ি তৈরি করা এত সহজ নয়।


তাই টাকা জোগার করে বাড়ি খুঁজতে বের হল তাঁরা। বুঝতে পারল বাড়ি কেনা তাদের সাধ্যের বাইরে। এরই মাঝে সরকারি আবাসিক যোজনার খবর পায় সৌম্যা। ব্যাস ফের শুরু স্বপ্নের জাল বোনা।


সরকারি দফতরে ঢুঁ মেরে জানতে পারল সরকারি আবাসিক যোজনার বাড়ি পাওয়া সহজ নয়। তাতে যা যা শর্ত আছে তা মেনে চলা কঠিন। তবে, কি স্বপ্ন দেখা ছেড়ে দেবে তারা? একেবারে নয়। কিভাবে আবাসিক যোজনার দ্বারা বাড়ি পাবে তা খুঁজতে শুরু করল তারা।


সাক্ষাৎ হল ভগবানজির সঙ্গে। দিনে, সরকারি দফতরে চা বিক্রি করে সে। রাতে ব্রোকারের কাজ করে। ভগবানজি-র পরামর্শ অনুসারে, সৌম্য আর কপিলের ডিভোর্স হলে তবেই সৌম্য এই সরকারি আবাসনের জন্য আবেদন করতে পারবে। দুজনের চোখ তখন নতুন বাড়ির স্বপ্ন। ব্যাস শুরু হল ডিভোর্সের তোড়জোড়।


সরকারি ঘর পেতে ডিভোর্স করেও ফেলল তারা। এবার আবাসনের জন্য আবেদন করতে ভগবান জিকে ৪ লক্ষ টাকা ঘুষ দিয়ে সব কাজ সম্পন্ন হল। এবার গল্পে এল নতুন মোড়। হঠাৎ-ই স্থগিত হল সরকারি কাজ। জানতে পারল, বাড়ি পাইয়ে দেওয়ার নাম করে ভগবানজি সৌম্য-কপিলের মতো একাধিক ব্যক্তির থেকে টাকা খেয়েছে।


এদিকে বাড়ি পেতে ডিভোর্স করেছে তারা, সঙ্গে ঘুষ দিয়েছে ৪ লক্ষ টাকা। শেষ পর্যন্ত তারা সরকারি যোজনার বাড়ি পাবে? অন্যদিকে, বাড়ি পাওয়ার জন্য করা বিচ্ছেদ কি সত্য প্রমাণ হবে? এই সকল নানান প্রশ্নের উত্তর মিলবে ছবির দ্বিতীয় অংশে। সে যাই হোক, আপাতত দর্শক মনে স্থান পেয়েছে ‘জরা হটকে, জরা বঁচকে’।


শুক্রবার অর্থাৎ মুক্তির দিন ছবির আয় ছিল ৫.৪৯ কোটি টাকা। শনিবার আয় ছিল ৭.২০ কোটি টাকা। রবিবার আয় হয় ৯.৯০ কোটি টাকা। মোটা তিন দিনে ২২.৫৯ কোটি আয় করেছিল ছবিটি। কিন্তু, সোমবার কমল ছবির আয়। কিন্তু, সোমবার আয় করল মাত্র ৩.৮০ কোটি টাকা। বাকি দিনের তুলনায় কমল ছবির আয়। যা দেখে চিন্তায় পড়েছেন প্রযোজকরা।


সে যাই হোক, ছবির গল্প থেকে ভিকি-সারার কেমিস্ট্রি নজর কেড়েছে সকলের। হিট হয়েছে সারা-ভিকির জুটি। এর আগে একাধিক তারকার সঙ্গে কাজ করলেও এই প্রথম ভিকি ও সারকে ছবির পর্দায় দেখা যায়। আর এই জুটি সুপার হিট। তাই এখন দেখার ছবির আয় ফের উর্ধ্বমুখী হয় কিনা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.